Sumi, Bus, and Osojjho Sukh (collected)

Amar HSC exam sesh, recently ami N.D.C thaika porikhata dilam, Dhaka thake Ctg a jacchilam sohag poribohon a kore. raat 2 am a bus charlo. ami always night bus journey prefer kori karon journey er dhokol gaye lagena, ghumia katia dei puro journey and sokale jokhon ghum bhange tokhon dekhi desitinition a pouchey gachi. kintu ke jantu ekdin aai night biu journey amake ek onnorokom experince dibe.

Bangla Choti List

FOR THE PEOPLE WHO DONT BELIEVE IT: I SWEAR TO GOD IT WORKS Still dont believe it? Just look at the pictures of my account on the left side My name is Sarah Richardson. You can get $65-$85 from doing 5 minute of surveys that helps the company and government come up with better products and better plans for Canadians. Step 1: Go to http://tryvindale.com/VnroLVVQ and sign up Step 2: Start filling out short surveys & when you complete each survey, more surveys will show up on the screen offering more money. Step 3: Once you are done, then just click on request payment on the right side of the website. Your money will be transfered into your paypal account. http://tryvindale.com/VnroLVVQ Try it 100% real, if you dont believe it then dont bother, just regret it :)
each survey 5$ minimum 75$ maximum Check it out!

Thursday, July 2, 2009

Bangla choti ( 33) মিলির তুলতুলে দুধ

Friday, July 3, 2009


মিলির তুলতুলে দুধ (collected)

আমি বিয়ের পর দেখলাম মিলি মানে আমার শ্যালিকার ফিগার বউয়ের চেয়ে টাইট এবং বড়। তখন থেকে আমার কল্পনায় চলে আসে মিলি। তবে প্রধান কারন হচ্ছে মিলি ওর বুক নিয়ে আমার সামনে কোন লজ্জা করে না। যেন তেন ভাবে চলে আসে সামনে। ননাই তনাই করে দুলাভাই হিসেবে। সেই সুযোগে আমি ওর স্তন সুধা উপভোগ করি। তাছাড়া ও টাইট কামিজ পরে সবসময়। ফলে দুধ দুটো খাড়া হয়ে চেয়ে থাকে আমার দিকে যেন। আমি দুয়েকবার হালকা স্পর্শ করেছি। কিন্ত যাকে বলে খামচে ধরা সেটা এখনো হয়নি। মাঝে মাঝে এত বেশী ননাই করে মনে হয় যে আমি খামচে ধরলেও মাইন্ড করবে না। ওর স্তনগুলো কমলা সাইজের। কামিজের গলার ফাঁক দিয়ে মাঝে মাঝে উঁকি দেই। বোঁটা কেমন দেখিনি, কিন্তু বুকের বাকী মাংসল অংশটা দেখেছি। আমি ওকে জোর করে ধরবো না কখনো, কিন্তু যদি আপোষে দিলে খাবো। পুরোপুরি না চুদলেও দুধগুলো খেতে পারি। দুধ খেলে ওর কোন অসুবিধা হবে না কুমারীত্বে। ওর ব্যবহার করা একটা ব্রা আমার বউ নিয়েছে পরার জন্য।

আমি সেটার মধ্যে বউয়ের দুধকে ধরে মিলির দুধ কল্পনা করি। এমনিতে মাঝে মাঝে বউয়ের স্তন চোষার সময় কল্পনা করি মিলির স্তন চুষছি। দুবোনের স্তনের বোঁটা নিশ্চয়ই একরকম হবে। আমার ইচ্ছে আছে মিলির জন্য একসেট ব্রা পেন্টি কিনে দেবো। আমি সেই দিনের অপেক্ষায় আছি যেদিন মিলি বলবে, "ভাইয়া আপনি আমার এ দুটো খান না, আমি কিছু মনে করবো না। আমার খুব ভালো লাগবে আপনি চুষলে। প্লীজ একটু চুষে দিন। আমি আপনার কোলে বসছি। উফফ সুড়সুড়ি লাগে, আস্তে আস্তে। এই বোঁটা আগে খান। অ্যাই, আপনার আঙুল কোথায়। অত ভেতরে দিয়েন না। দুষ্টু আপনি। আপু কি দেয় না আপনাকে? ওমা আপনার এইটা এত শক্ত কেন? এত বড় হয়? আমার ভয় লাগে। আস্তে আস্তে করবেন প্লীজ। ওওহহহ, ব্যাথা লাগে তো, আস্তে আস্তে ঢোকান না!! ভাইয়া প্লীজ আর নিতে পারবো না। আরেকদিন, আজকে বের করে ফেলুন প্লীজ, আমার ব্যাথা লাগছে। আচ্ছা আমি চুষে দেবো।

মিলির দুধের স্পর্শ পেলাম গত সপ্তাহে। বউয়ের সামনেই। আঁধার ছিল বলে দেখেনি। আমি আলগোছে ছুয়ে দিয়েছি অলক্ষে। নরম স্তন। নরম ব্রা পরা। তবে খামচে ধরিনি খপ করে। দ্বিধায় আছি এখনো। একদিন ধরবো। বাসায় ঢুকে থাকতে পারলাম না। বাথরুমে ঢুকে হাতে নিলাম টানটান লিঙ্গটা। তখনো টনটন করছে। খাপ খাপ করে হাত মারা শুরু করলাম আয়নার সামনে দাড়িয়ে। কল্পনায় আনলাম কীভাবে সে আমার লিঙ্গ চুষছে। তিন মিনিটের মাথায় চিরিক চিরিক করে মাল বের হয়ে গেল বেসিনে। না চুদেও চোদার আনন্দ পেলাম। এর কয়েকদিন আগে অবশ্য ওর গলার ফাক দিয়ে দুধ দেখেছি। দেখেও মেরেছি হাত। ইদানীং ওকে দেখলেই হাত মারতে হয়। কোনদিন যে ধরে চুদে দেবো বুঝতে পারছি না। কেলেংকারী হয়ে যাবে।

গতকাল ট্যাক্সিতে করে গ্রাম থেকে আসছিলাম সাথে ছিল শাশুড়ী আর মিলি। শাশুড়ি বামপাশে আমি ডানপাশে মাঝখানে মিলি। সৌভাগ্যটা হঠাৎ হলো। একটা কাজে গিয়েছিলাম ওদের গ্রামে। আসার সময় শ্বশুর অনুরোধ করলেন ওদেরকে যেন নিয়ে যাই সাথে। আমিতো মহাখুশী শুনে। মিলির পাশে গা ঘেষাঘেষি করে টেক্সীতে আসতে পারবো জেনে ধোনে শির শির অনুভুতি হলো। কিন্তু নিশ্চিত ছিলাম না মিলিকে পাশে পাবো কি না। শাশুড়ী যদি মাঝখানে বসে যায়, তাহলে গোল্লায় যাবে। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন, আমার শ্বশুর মিলিকে ওপাশে বসতে বললেও মিলি মাঝখানেই বসে গেল। আমি ওর পাশে উঠে বসলাম। বসেই ওর ভারী নরম রানের ছোয়া পেল আমার রান। উরুতে উরু ঘষা শুরু হলো টেক্সী চলার শুরুতেই। ও একটু সামনে এগিয়ে বসেছে বলে আমি ওর পাছার বাঁকের স্পর্শ পেলাম আমার উরুতে। বোঝাই যাচ্ছে মসৃন উরু। ওর কোমরে আমার কনুই লাগছে। আমি নিজে চাপ দিচ্ছিনা। কিন্তু স্বাভাবিক ঝাকুনিতে যে স্পর্শ তাতেই আমি আরাম পাচ্ছিলাম। ওর মুখ আমার মুখের চার ইঞ্চির মধ্যে। ওর দুধ আমার হাতের কয়েক ইঞ্চি সামনে। ওর পাছা আমার পাছার সাথে ঘষা খাচ্ছে। আমি ভালোমানুষির মুখোশ ধরে উপভোগ করে যেতে লাগলাম। আমি তো ওর দুধের সাইজ জানি, কামিজের গলার ফাক দিয়ে বহুবার দেখেছি। কল্পনা করতে লাগলাম সাথে সাথে। ওকে আমি আপোষে চোদার সুযোগ পেতে পারি। কিন্তু সাহসী হতে হবে। খপ করে একদিন ধরে ফেলতে হবে। শ্বশুরের বাসায় একা পাইনি একবারও। তবে মিলিকে চুদলে ওর বিয়ের আগেই চুদে ফেলতে হবে। বিয়ের পর সেয়ানা হয়ে যাবে। এখনও একটু ঢিলা রয়ে গেছে। ধরে খামখুম করে খেয়ে দিলে কিছু বলবে না।

এমনিতে ওদের বাসায় গেলে ও এত কাছে এসে বসে, আমার ধোনের সমস্যা হয়ে যায়। তাছাড়া বুকে ওড়না থাকে না। দুধগুলো মুখের সামনে নাচছে দেখলে কার মাথা ঠিক থাকে। ও খলবল করে কথা বলে দুলাভাই হিসেবে। কাছে আসে। কিন্তু আমি উত্তেজিত হয়ে পড়ি কামনায়। ওর আদুরে ভঙ্গীগুলি কল্পনা করে আমি ওরে চুমাই। অনেক চুমাই। প্রায়ই ইচ্ছে করে কোলে বসাই। কোলে বসিয়ে খেলি রাম খেলা। ওর ভারী পাছাটা আমার কোলে বসিয়ে ঠাপ মারি, খুব ইচ্ছে করে।
মিলি কাল যে পোষাকে ছিল তা আমার মতো সুযোগ সন্ধানী দুলাভাইয়ের জন্য লোভনীয় ছিল। আমি সারাক্ষন ভাবছিলাম কী পরেছে ওটা। বাইরে কামিজ ঠিক আছে, কিন্তু ভেতরে কী। কী এমন জিনিস ভেতরে পরেছে যাতে ওর দুধগুলো এমন তুলতুলে লাগছে। তুলতুলে ঠিকই কিন্তু দুল দুল করে দুলছে না। বুকের সাথে তুলতুল করে লেগে আছে। ভোতা টাইপের হয়ে আছে, তার মানে ব্রা পরে নি। মেয়েরা ব্রা না পরলে স্তনদুটো ভোতা হয়ে থাকে। মিলির ভোতা স্তন দেখতে আমার ভালো লাগছিল। নাকটা ডুবিয়ে দিতে ইচ্ছে হয় এমন দুধে।

বাসায় ঢোকার সাথে সাথে জড়িয়ে ধরে ইচ্ছে করছিল বলি, তোমার দুধ খাবো এখন। মিলি আমাকে দেখে খুশীতে লাফ দিল। কিন্তু বাবা মা আছে সামনে কী করবে। আমি চা খেতে খেতেও ভাবছিলাম সে কথা, কী পরেছে ভেতরে। হঠাৎ মনে পড়লো, আমার বউ ওর সাথে কিছু ব্রা বদলাবদলি করেছে, কিছু ব্রা শেমিজ আমার বউয়ের বড় হয়, সেগুলো মিলিকে দিয়ে দিয়েছে, কারন মিলির দুধ বড় বড়। তারই একটা গেন্জী শেমিজ পরেছে মিলি বোধহয়। ওই শেমিজগুলো পরলে দুধগুলো ভোতা দেখায়। মিলির দুধের সাইজ বড় বলে ঠেলে বাইরে চলে এসেছে। আমি ছাদে চলে গেলাম।

কিছুক্ষন পর মিলিও এল। ছাদে কথা বলতে বলতে এদিক সেদিক হাটছি। মিলি পাশে পাশে। হড়বড় করে কথা বলছে। আমি ছাদের অন্ধকার কোনে চলে গেলাম। মিলিও পিছুপিছু এল। আমি ছাদের দেয়ালঘেষে দাড়ালে মিলি সামনে এগিয়ে আসতে গিয়ে হোচট খেল। ওড়না পরে গেল। আমার সামনে বিরাট দুটি কমলা। জলছে যেন কামিজের ভেতর থেকে। কামনায় আমার ধোন টাইট হয়ে গেল প্যান্টের ভেতর। ফুলে বেরিয়ে আসতে চাচ্ছে। মিলি ওড়না বুকে দিলনা আর। রশিতে ঝুলিয়ে রাখলো। ফোলা ফোলা কামিজ নিয়ে দুধের প্রদর্শনী আমার সামনে।

খপ করে ধরতে ইচ্ছে হলো, কিন্তু অজুহাত তো লাগবে। বললাম
-ওমা তোমার এই জামাটা আগে দেখিনি তো? কবে কিনেছো?
-এটা অনেক আগের, পুরোনো হয়ে গেছে
-একদম পুরোনো হয়নি।তোমাকে এটাতে টাটকা লাগছে আরো
-তাই কিন্তু দেখছেন না কিরকম টাইট হয়ে গেছে
-টাইট বলেই তো তোমার সৌন্দর্যটা আরো ভালো লাগছে, ফিগারের সৌন্দর্যটা দারুন ফুটে উঠেছে
-যাহ আপনি বাড়িয়ে বলেন সবসময়
-সত্যি বলছি। তবে তুমি আজকে ব্রা পরোনি বোঝা যাচ্ছে
-কী করে বুঝলেন
-বলবো?
-বলেন
-কিছু মনে করবে না তো?
-না
-আজকে তোমার বুক দুটো তুলতুলে লাগছে
-আপনি একটা ফাজিল
-এবং ইচ্ছে করে ধরে দেখতে, কেমন তুলতুল
-কেউ যদি আসে?
-আসবে না, আসো এদিকে

আমি আর সংকোচ না করে সরাসরি হাত দিলাম ওর দুধে। সত্যি তুলতুলে। দুইহাতে দুটো ধরলাম, তারপর ফ্রী স্টাইলে টিপতে লাগলাম। নরম দুধ। একেবারে তুলতুলে, আগে কখনো এত তুলতুলে লাগেনি। টাইট লাগতো। আজ বেশী তুলতুলে। সামনা সামনি টিপতে টিপতে ওকে ঘুরিয়ে পেছন থেকে ধরলাম দুধ দুটো। এবার ওর পাছাটা আমার শক্ত ধোনের উপর। পাছায় ঠাপ মারা শুরু করলাম দুধ ঠিপতে টিপতে। ইচ্ছে হলো ছাদের উপর ফেলে শালীকে চুদে চুদে রক্তাক্ত করে দেই। কিন্তু সময় কম। আজকে ঠাপ মেরেই সন্তুষ্ট থাকতে হবে। তবু দেয়ালের সাথে ওকে চেপে ধরে পাছায় ঠাপ মেরে গেলাম অনেক্ষন। কামিজের উপর দিয়ে দুধের উপর কামড় দিলাম হালকা। নাক ডুবিয়ে রাখলাম। জিহবা দিয়ে চাটলাম। একবার কামিজ শেমিজের নীচ দিয়ে দুধ একটা ধরে কচলালাম, কিন্তু শালী বললো সুড়সুড়ি লাগছে। হাত বের করে পাছায় দিলাম, পাছাটা নরম। পাছা ঠিপে ঠিপে আরাম নিলাম। শালীর পাছা বেশ ভারী। একদিন নেংটো করে খেতে হবে সুযোগ আসুক। পাছার উপর আবারো ঠাপানো শুরু করলাম, করতে করতে হঠাৎ চিরিক চিরক করে মাল বের হয়ে গেল অঙ্গ দিয়ে। প্যান্ট ভিজে গেছে। মহা সমস্যা, ওকে বলা লজ্জার। তাড়াতাড়ি ওকে ছেড়ে দিয়ে নেমে গেলাম ছাদ থেকে।


বড় বোনের সাথে চুদাচুদি Part 2

সারাদিন ভাবলাম, রাতে আমি রোজিরসুন্দর দেহটা নিয়ে খেলেছি তা ভাবতেই আমার নুনুটা লাফ দিয়ে উঠল। ইস! দিনের বেলায় যদি আপাকে আমাকে চুদতে পারতাম। তাহলে খুব মজা হতো। আমি এগুলো ভাবছি আর ঠিক সেই মূহুর্ত্বেই আপা ঘরে ঢুকল। তবে উর্ণা ছাড়া। সাধারণত আপা উর্ণা ছাড়া আমার সামনে কোন সময় আসে না। কিন্তু আজ আসলো। যাইহোক সারাদিন মাথার মধ্যে এলো মোলো চিন্তাগুলো দোল দিয়ে রাত নেমে এলো। রোজি তাড়াতাড়ি শুয়ে পড়লো। আমি তো আবার ছোট্ট বেলা থেকেই সুযোগ সন্ধানী মানুষ তাতে কোন সন্দেহ নেই। অপেক্ষা করতে থাকলাম। গভীর রাতের, তারপর আস্তে করে ওর পাশে গিয়ে শুয়ে পড়লাম।গত কালকের ঘটনার পর থেকে আমার সাহসও অনেক বেড়ে গেছে। গতকাল আমি কাপড় চোপড় পরেই আপার মধু খেয়েছি। তাই মনে মনে সিদ্ধান্ত নিলাম। আজ আপার মধু ভান্ডার থেকে উজাড় করে মধু খাব। আপার শরীরে হাত দিয়ে টেষ্ট করলাম, ঘুমিয়ে পড়েছে। আমার মনে তো মহা আনন্দ রোজি আপার ভোদায়ের মধু আবার খেতে পারবো এ ভেবে। আসতে করে পায়জামা ফিতাটা খুললাম কোন সাড়া নেই। পায়জামাটা সামান্য নিচে নেমেছে মাত্র, কে যেন আমার হাত চেপে ধরল । পিছন ফিরে দেখি রোজি আমার একহাত চেপে ধরেছে। আমি পুরো উলঙ্গ অবস্থায় ছিলাম। আমার নুনুটাতো একবারে লোহার মতো ষ্ট্রং হয়ে ছিল। লজ্জায় তো আমার মাথাটা হেট হয়ে যাচ্ছে। পালাবো না কি করবো কিছু বুঝে উঠতে পারছিনা। রোজি আমাকে বললো, কিরে আপার কিছু খেতে ইচ্ছে করছে, আপাকে সোহাগ করতে চাস তাই না। আমি যেন বোবা হয়ে গেছি। ও আস্তে করে উঠে বসল, তারপর আমার ধনটাকে হাতে নিয়ে বললো, আমি যদি কিছু চায় তুই কি খুব বেশি মাইন করবি। আমি বললাম না আমি কোন কিছু মনে করবো না। তো তাহলে এত লজ্জ্বা করছিস কেন। একটা মেয়ে এ রকম কথা কোন পরস্থিতিতে বলে জাসিনা। আই ভাই আজ রাতে আমাকে আদর করবি।আজ আমি তোর কাছে প্রাণ ভরে কাছ থেকে প্রাণ ভরে আদর পেতে চাই। আমার তো কুরবানি ঈদ দেখছি।আমি কিছু বুঝে উঠার আগেই রোজি আমার আমাকে কাছে টেনে জরিয়ে ধরে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো। আমিও সমানতালে রিসপন্ড করতে শুরু করলাম। আস্তে করে ওর বা দিকের কমলাটায় হাত রাখলাম, আপা কেপে উঠলো। বলল যা দুষ্টু তুই খুব ডাকাত। কাল রাতে খুব যা করেছিস।তাহলে কাল রাতেও জানিস। হ্যা, বাধা দেয়নি কারণ আমিও তোকে কামনা করছিলাম। আপা আজকে তোকে খুব সুখ দেব, অনেক আদর করবো। এবলে আমি রোজিকে আলতো করে ঠোটে কিস করলাম আর রোজির দুদ দুইটা আস্তে আস্তে করে টিপতে থাকলাম। কালকেতো আপা তোর কমলা দুইটা খেতে পারি নি, আজ মজা করে খাবো। আপা শুধু কমলা কেন, আমাকে পুরোটাই খেয়ে ফেল। তারপর আস্তে করে, ফ্রি-পিচের হুকটা খুললাম, রাতে রোজি ব্রা পরে না থাকায় ওর কমলা দুইটা কাপড়ের আবরন থেকে বেরিয়ে আসল। তারপর আইসক্রিমের মতো করে দুধের বোটা দুইটা চুষতে থাকলাম। আমি যতই চুষছিলাম রোজির দুধ দুইটা শক্ত হয়ে উঠছিল, আর উত্তেজনাই বড় বড় নিশ্বাস নিচ্ছিল। ও যেন হাপিয়ে উঠেছে। রোজি আমাকে বুকের মাঝে শক্ত করে চেপে ধরলো, উত্তেজনায় বলছে আয় রাজিন আমার কাছে আয়, আরো কাছে খুব কাছে, আমার খুব কাছে আয়, তোকে আমার এখন খুব দরকার। আমি রোজির ভুকির দিকে হাত বাড়ালাম। দেখলাম আজ ওর ভোদায় এ একটাও চুল নেই সেভ করেছে। রোজি বলল তোর জন্যই আমি চুল গুলো পরিষ্কার করেছি। তোর জিনিসটা আমার মাঝে ঢুকা আমি আর সইতে পারছি না। তুইতো জানিস আমার এখন উড়তি য়োবন। আর এ বয়সে মেয়েদের সেক্স বেশি হয়। আই আর দেরি করিস না। প্রথমে একবার আমার রস বের করে দে তারপর আবার করিস, যত ইচ্ছা করি সারারাত ধরে। আমি আর এখন সহ্য করতে পারছি না তো স্পর্শ আমাকে মাতাল করে দিচ্ছে বলে রোজি আপা পা দুইটা ফাক করলো। আমি আপার ইচ্ছা মতো, ওর ফাকের মধ্যে লিংঙ্গ মুন্ডুটা লাগালাম, প্রথমে আসতে করে ঠেলা মারলাম। রোজির মুখ থেকে মাগো শব্দটি বেরিয়ে এল। আস্তে আস্তে চাপ দিতে থাকলাম। তারপর রোজির দুদ,পাছাতে হাত বুলাতে থাকলাম। তলপেটে কিস করলাম। কিন্তু নড়লাম না আমি ওর যোনির ভিতেরর গরমটা অনুভব করছিলাম। আপা বলল এ দুষ্ট ওটাকে ঢুকিয়ে দিয়ে চুপ আছিস কেন, নড়া চড়া করা। আমি আসতে আসতে গুতো মাতে শুরু করলাম। প্রতিটা গুতো যত জোরে মারছিলাম আমার আমাকে ততবেশী চেপে ধরছিল। আমার চুল খামচে ধরল । আমি আরো জোরে জোরে গুতো দিতে থাকলাম।আমার বলল দে রাজিন আরো জোরে দে লক্ষী ভাই আমার। মোটামটি সাত মিনিটের মাথায় আপার তলপেট ঠেলে বাকিয়ে উঠল। শরীরে মোচোর দিয়ে উঠল, আর চোখ দুইটা বন্ধ করে নিলো, আমার বুঝতে পারলাম যে ওর কামরস বের হওয়ার।আমি আরো জোরে জোরে গুতো মারতো লাগলাম আমারো বীর্য বের হয়ে আসলো। আপা তোর বর তোকে চুদে খুব বেশি মজা পাবে। তারপর আপা বলল তুই কমনা কিন্তু বাব্বা তোর ধনটার তেজ দারুণ। একন থেকে তুই আমার বরের অভাব পূরণ করে দিবি। আর আমি তোকে সবসময় আমার মধু খাওয়াবো। বলে আমাকে একটা ফ্রেঞ্চ কিস করল। সেদিন রাত থেকে আমারা ভাই বোনে দুজন দুজনের শরীর নিয়ে খেলার লাইন্সেস করেনিলাম।............. রাজিন,চট্টগ্রাম।

শায়লা আন্টি

ছোট মামীর মতো আরেকটা মহিলা আমার কলেজ বয়সে দেখেছি, পাশের বাসার শায়লা আন্টি। উনি ব্রা পরতেন না কখনো। শাড়ীটা কখনোই বুকে থাকতো না। ফলে আমার ফ্যান্টাসীতে আরো একজোড়া দুধ যোগ হলো। শায়লা আন্টির দুধগুলো প্রথমদিন দেখেই ঝাঁপিয়ে পড়তে ইচ্ছে হয়েছিল। উনি কিছুদিন ছোটমামীকে ভুলিয়ে রেখেছিলেন। ওই বাসার রুবীর মাও বুকে শাড়ী রাখতেন না, তবে রুবীর মার দুধগুলো ছোট ছিল অনেক। মাঝে মাঝে রুবীর মার দুধ নিয়েও হাত মেরেছি। সেই বাসার নীচ তলায় থাকতো তানভীরের মা। আরেক যৌবনবতী রমনী, বুকে শাড়ী রাখতেন না। আমি তিনতলা থেকে দেখতাম ব্লাউজের বড় ফাক দিয়ে উনার দুধের অর্ধেকটা দেখা যাচ্ছে। উনাকে নিয়েও কখনো কখনো হাত মেরেছি।

পানি আনার জন্য শায়লা আন্টির বাসায় যাতায়াত। ছুতা খুজতাম সবসময় পানি আনার। উদ্দেশ্য শায়লা আন্টির রূপ দর্শন। রূপ এবং যৌবন বিশেষ করে ওনার সুন্দর স্তন যুগল। মনে আছে উনি বিয়ের পরদিন সকালে বিছানায় বসে আছে, স্বামী বাইরে গেছে, অন্যন্য আন্টিরা গেছে কথা বলতে, ফাজিল এক আন্টি আমার সামনেই জিজ্ঞেস করে বসে রাতে কী কী হয়েছে। আমি তখন ষোল-সতের বছর বয়সের। নারী শরীরের প্রতি প্রচন্ড আগ্রহ। পত্রিকায় নূতন-সুচরিতার ব্লাউস পরা স্তন দেখেও দিনে দুবার হাত মারি। সেই আমি চোখের সামনে দেখলাম শায়লা আন্টি আলুথালু বেশে বসে আছে। সারারাতের ধকলের চিহ্ন পরিষ্কার। চেহারায় তৃপ্তির ছাপ। পালিয়ে বিয়ে করেছেন উনি। এখানে ছিল লুকানো বাসর। কিন্তু আমি যেটা বেশী খেয়াল করলাম সেটা হলো ওনার লাল শাড়ীটা কোলে পড়ে আছে। ব্লাউজের লো কাট ফাক দিয়ে ওনার আমসাইজ ফর্সা স্তন দুটোর অর্ধেকটা উঁকি দিচ্ছে। ওনার স্তনের সেই শূভ্র সৌন্দর্য আমার চোখে এখনো ভাসে। পরিপূর্ন যৌবন বললে ওনাকে আর ছোটমামীকে ভাসে। আমি চোখ ফেরাতে পারলাম না। জুলজুল করে তাকিয়ে রইলাম ওনার দুধের দিকে। এই দুধ দুটো সারারাত কামড়ে কামড়ে খেয়েছে আংকেল। আমার খুব হিংসা হতে লাগলো। ইশশ একবার যদি খেতে পারতাম। সেদিন বাসায় ফিরে হাত মেরেছি। কল্পনায় চুষেছি অনেকবার।

এরপর থেকে শায়লা আন্টি আমার খুব প্রিয় হয়ে গেল। সুযোগ পেলেই ঢু মারতাম ওনাদের রান্নাঘরে। উনি যখন বসে বসে তরকারী কাটতেন ওনার হাটুর চাপে একটা স্তন ব্লাউজের উপরের ফাক দিয়ে প্রায় অর্ধেক বের হয়ে আসতো। এটা আমার নিয়মিত দৃশ্য হয়ে গেল। তাছাড়া অনেক সময়ই ঘরে কাজ করার সময় উনি শাড়ী পড়তেননা। সায়া-ব্লাউজ পরেই কাজ সারতেন কেন যেন। তাছাড়া ওনার ব্রা বেশী ছিলনা বলে ঘরে ব্রা টা পরতেন না। ফলে খালি ব্লাউজের খোলসে ওনার সুন্দর স্তন দুটো যে কী দারুন সেক্সী লাগতো সেটা বলার অপেক্ষা রাখে না। উনি যখন আমাদের বাসায় আসতেন তখনো দেখতাম ওনার শাড়ী বুকে ঠিকমতো নাই। হয়তো একপাশে সরে একটা স্তন দেখা যাচ্ছে অথবা দুই স্তনের মাঝখানে পড়ে আছে। আমি জানিনা এটা ওনার ইচ্ছাকৃত ছিল কিনা। কিছু মেয়ে আছে যাদের গায়ে কাপড় থাকতে চায়না। ইনিও সেরকম হয়তো। কিন্তু আরেকটা কথা মনে হতো, ওনার যৌবন বোধহয় অপচয় হচ্ছে। ওনার শরীর দেখে মনে হয়, এই শরীর আরো আদর চায়, আরো সোহাগ চায়। একদিন আমি সেই সোহাগের সঙ্গী হলাম।

-তোমার সাথে একটু কথা আছে। বালতিটা রেখে আসো।
-আচ্ছা। বলেন কী কথা।
-তোমার বয়স কতো
-সতের হবে
-তোমাকে দেখে তো আরো কম লাগে, ১৪-১৫ মতো
-যাহ কী যে বলেন আন্টি
-সত্যি, আমি জানতাম না তোমার বয়স আমার কাছাকাছি
-আপনার কতো
-অ্যাই মেয়েদের বয়স জানতে নাই
-তবু বলেন
-আমার বিশ
-ও আচ্ছা
-তুমি কিন্তু যতটা ভদ্র দেখা যায় ততটা না
-কী বলেন
-তুমি চোরাচোখে মেয়েদের দিকে তাকাও
-আন্টি আপনি কী বলছেন
-জী, আমি সত্যি বলছি, এজন্যই আপনাকে ডেকেছি আজ
-মারবেন নাকি
-হ্যাঁ মারবোই, তোমার নামে নালিশ আছে
-কী নালিশ
-তুমি সবসময় আমার বুকের দিকে তাকিয়ে থাকো।
-ছি আন্টি আপনি মুরব্বী, আপনার দিকে তাকাবো কেন
-আহারে কত মুরব্বী মানে। মুরব্বীর শরীর চেটে চেটে খায়, আবার মুরব্বী মারায়। খবরদার মুরব্বী বলবা না, তাহলে তোমার বাসায় বলে দেব।

-না আন্টি প্লীজ,
-আচ্ছা বলবো না, যদি সত্য স্বীকার করো
-স্বীকার করলাম
-কী স্বীকার করলা
-না মানে
-কী মানে মানে করছো, পরিষ্কার করে বলো
-আসলেই তাকাই
-কেন তাকাও
-ভালো লাগে
-কী ভালো লাগে
-আপনাকে
-আমাকে না আমার শরীরটাকে
-সবকিছু
-সবকিছু কেমনে, তুমি কী আমার জামাই নাকি, ফাজলেমি করো, নাক টিপলে দুধ বেরোয় এখনো?
-সরি আন্টি, সবকিছু না
-তাহলে কোনটা-বলবো?
-বলো
-আপনার সবচেয়ে সুন্দর আপনার এই দুটো (স্তনের দিকে আঙুল দিয়ে বললাম)
-ওরে বাবা, এ যে মস্ত সেয়ানা, একদিকে আন্টি ডাকে আবার আন্টি দুধের দিকে নজর দেয়।
-যা সত্যি তাই বললাম আন্টি
-হয়েছে আর আন্টি মারাতে হবে না। আন্টির ইজ্জত কিছুতো রাখোনি। খাই খাই দৃষ্টিতে তাকিয়ে থাকো সারাক্ষন। লজ্জা করে না?
-না করে না
-বলে কী বদমাশ ছেলে
-আপনি দেখাতে পারলে আমি তাকাতে পারবো না কেন-কখন আমি দেখিয়ে রাখলাম
-কেন এখনো তো দেখাচ্ছেন?
-অ্যাই ছেমড়া। চোখের মাথা খাইছো? আমার শাড়ি, ব্লাউজ এগুলো চোখে লাগছে না। আমি তোমাকে বুক দেখিয়ে বেড়াই?
-না না আন্টি সেটা বলি নাই, মানে আপনার ব্লাউসের ভেতর থেকে বেরিয়ে আসা দুধগুলো দেখেই আমি.....
-দুধগুলো দেখে কী করো?
-না, এমনি
-এই শয়তান ছেলে এদিকে আসো
-জী
-শুধু তাকাতে ইচ্ছা করে, ধরতে ইচ্ছা করে না?
-করে তো, কিন্তু কী করে ধরি
-এখন ধরবা?
-হ্যাঁ
-আসো ধরো, টিপো, খাও, তোমার যা যা করতে ইচ্ছা করে করো। আমি এক ঘন্টা সময় দিলাম। তারপর আমি রান্না বসাবো।আমি শায়লা আন্টির দুধ দুইটা খপ করে ধরলাম। তুলতুলে নরম, কিন্তু টাইট। ব্লাউজের বোতাম খুলে সরাসরি দুধে হাত দিলাম। ওম ওম নরম। টিপতে খুব আরাম লাগছে। বোটাটা খাড়া হয়ে তাকিয়ে আছে আমার দিকে। চুমু খেতে গিয়ে সামলাতে না পেরে পুরোটা মুখে পুরে চোষা শুরু করলাম। এই মজার চুষনি জীবনেও পাইনি। বৌয়েরটা এত চুষি তবু শায়লা আন্টির মতো মজা লাগে না। এত মজার দুধ ছিল ওনার গুলো। মুখের ভেতর রাবারের বল নিয়ে যেন খেলছি। চুষতে চুষতে আমার ধোনটা খাড়া আর গরম। আন্টি হাপাচ্ছে উত্তেজনায়। আমার মাথার চুল ধরে আমাকে বুকের সাথে চেপে ধরেছে। আমি ওনাকে ঠেলে বিছানায় নিয়ে ফেললাম। আজ না চুদে ছাড়বো না মাগীকে। না দিলে জোর করবো। আমি সিরিয়াস। বিছানার সাথে চেপে ধরে গায়ের উপর উঠলাম। এক হাতে আমার প্যান্ট খুলে ফেললাম, তখনো আমি জাঙ্গিয়া পরি না। ধোনটা লাল টানটান হয়ে আছে, যে কোন মুহুর্তে মাল বেরুবে এই অবস্থায়। আন্টি চুদতে দিতে রাজী আছে কি না জানি না, কিন্তু মৃদু বাধা দিচ্ছে চোদার কাজে। এই মৃদু বাধায় কাজ হবে না। আমি শালীকে বিছানায় চেপে ধরে শাড়ীটা রান পর্যন্ত তুলে ফেললাম। তারপর কোমরটা খপ করে নামিয়ে দিলাম। এর আগে কাউকে চুদিনি। কিন্তু ব্লু ফিল্মে দেখেছি কীভাবে চুদতে হয়। এখানে ইনি রাজী কি না বুঝতে পারছি না। তাই আন্দাজে ঠেলছি সোনা বরাবর। লিঙ্গের মধ্যে ঘন কেশের স্পর্শ পেলাম, কিন্তু ছিদ্র পেলাম না। হাত দিয়ে ছিদ্র খুজলাম, ভেজা ভেজা লাগলো। শায়লার মাল বেরুচ্ছে। আমার কোমড় ধৈর্য মানছে না। ঠাপ মারা শুরু করলো ছিদ্রের বাইরে। শায়লা গোঙাচ্ছে। আমি আবার মুখ দিলাম দুধে। চুষতে চুষতে ঠেলছি। কয়েক মিনিট পর চিরিক চিরক অনুভুতি হলো, মাল বেরিয়ে গেল তীব্র বেগে। ভরিয়ে দিল শায়লা আন্টির সোনার অঙ্গ, সোনার কেশগুচ্ছ। পরে দেখেছি শায়লা আন্টি কী ভয়ানক কামার্ত মহিলা। আমার ১৭ বছর বয়সী শরীর ও যৌবনকে চিবিয়ে খেয়েছে। সে আরেক গল্প।

পাগল ভাবী

আমি চাকরীর খাতিরে নিজ থানার বাইরে থাকি।সিঙ্গেল রুম,আমি একাই থাকি একটা মাত্র খাট।আমি যেখানে থাকি সে বাসার পরিবেশ রাত্রে অত্যন্ত ভয়ংকর,নি্র্জন এলাকা,সামনে বিশাল পাহাড়,পিছনে নদী,নির্জনতার কারনে ভীতিকর হইলে ও মনোরম পরিবেশ।প্রায় একবছর পর্যন্ত থেকে আসলেও কোন দুর্ঘটনা ঘটেনাই। প্রতি সাপ্তাহে বাড়ীতে আসি, বিবাহিত পুরুষ বাড়ীতে না এসে কি পারি?বৃহস্পতিবারে আসি আবার শনিবারে চলে যাই। বউ আমার আসলে আমাকে সব সময় চেক দেয়। আমার সৎ ভাইয়ের বউ পারুল বেগমের সাথে কথা বলছি কিনা?আমার বউ সন্দুরী তবে পরস্ত্রী আরও বেশী সুন্দরী মনে প্রত্যেক মরদের কাছে তাই সে হিসাবে আমি আমার ভাবীর প্রতি একটু দুর্বল ছিলাম বৈ কি। বিয়ের আগে হতে দুর্বলতা থাকলেও কোনদি চোদা সম্ভব হয়নি, কারন ভাই বাড়ীতে ছিল।আমার ভাই বিয়ের পরে মালেশিয়া চলে গেলেও বউয়ের কারনে সেটাও সম্ভব হয়ে উঠছেনা।বাড়ীতে আসলে আমর ঘরে টিভি থাকা সত্বেও আমি টিভি দেখার জন্য ভাবীর ঘরে যেতাম,টিভি দেখার চেয়ে ভাবীর বড় বড় দুধ দেখা আমার আসল উদ্দেশ্য ছিল।ভাবী ব্রেসিয়ার পরলে বুকের উপর যতই ঢাকনা দিকনা কেন ভাবীর দুধগুলো স্পষ্ট দেখা যেত।আমি যে ভাবীর দুধ দেখা ব্রত নিয়ে ভাবীর রুমে যেতাম সে কথা ভাবিও বুঝতে পারত।তাই অনেক সময় ভাবী নাজানার ভান করে তার দুধগুলোর উপর হতে কাপর সরিয়ে আমাকে দুধ দেখাত।আমি ভাবীর আখাংকা বুঝতে পারলে ও আমার বউয়ের চেক এবং পারিবারিক অন্যান্য সদস্যদের দেখে যাওয়ার ভয়ে ভাবীর সে আখাংকা মেটাতে সক্ষম হয়নি। একদিন মঙ্গলবার,আমি রাত্রে বাড়ীতে আসলাম,আমার বউ বাড়ীতে নাই,বাপের বাড়ীতে বেড়াতে গেছে,আমি আসব সে জানতনা, আমি বাড়ীতে আসলাম রাত প্রায় বারোটা,আমার ঘরে গিয়ে দেখি আমার বউ নাই।ভাবির ঘরে আলো জলছে ,বেড়াতে উকি মেরে দেখলাম ভাবী ও নেই,আমি ভাবলাম ভাবীকে সারপ্রাইজ দেব,সারপ্রাইজ দেয়ার সুযোগ পেলাম না, আমি যখন উকি মারছিলাম ঘরের বাইরের টয়লেট থকে আসার সময় ভাবী তা দেখল, ভাবী পিছন হতে আমকে পানির পাত্র হতে পানি মেরে দিল।আমি মুহুর্ত দেরি না করে ভাবীকে জড়িয়ে ধরলাম,তার বিশাল দুধ টিপতে লাগলাম,ভাবী ছাড়িয়ে নিতে চেষ্টা করল, আমি ঝাপটে ধরে আছি আর টিপতে আছি,অনেক্ষন টিপলাম,চুমুতে চুমুতে ভরে দিলাম,ভাবিও উত্তেজিত আমি ও উত্তেজিত হঠাৎ কার যেন পায়ের শব্ধ পেলম মনে হল,দুজনে ভয় পেলাম,ছাড়াছাড়ি হয়ে গেল,দেখলাম আমার সৎমা টয়লেটে যওয়ার জন্য বের হচ্ছে,আমাকে দেখে চমকে গেল,বলল কখন এসেছিস? বললাম এই মাত্র। সারা রাত ঘুম হয়নি, পেয়েও হারলাম বলে। ভাবীর ঘুম হল কি না জানিনা।মাকে ভয় পেলাম সন্দেহ করল কিনা বুঝলাম না।পরদিন মায়ের মতিগতি বুঝার আগে ভাবীর সংগে কথা বললাম না। সকালে মা জিজ্ঞেস করল শশুর বাড়ী যাব কিনা? বললাম না।দুপুরে মাছ খাওয়ার সময় ভাবির গলায় কাটা আটকিল ভিষন ব্যাথা, ডাক্তারের কাছে নিলাম, তখন ব্যাথা প্রায় নাই,রিক্সায় দুজনে ঠাসাঠাসি করে বসে বেশ আরাম পাচ্ছিলাম,কথার ফাকে ভাবিকে রাত্রের কথা মনে করিয়ে দিলাম,ভাবী মুচকি হাসি দিল,রিক্সায় দুজনে টিপাটিপি শুরু করে দিলাম,ভাবী আমার পেন্টের চেইন খুলে আমার বাড়া কচলাতে লাগল। ডাক্টারের আসা যাওয়ার সময় দুজনের সেক্স লীলায় মেতে উঠলাম, কিন্তু তেমন মজা পেলাম না।আমি যে থানায় চাকরী করি সেকানে মন্ত্র দিয়ে যে কোন কাটা সারানোর একজন বিখ্যাত ডাক্তার আছে,ভাবীকে যেটে বললাম,রাজী হলেও যেতে চাইলনা আমার বউয়ের ভয়ে। বললাম একদিন আমি সেখানে থাকা অবস্থায় কাউকে কিছু না বলে শহরে ডাক্তার দেখানোর কথা বলে একা চলে যাওয়র জন্য।দুদিন পর ভাবী একা একা আমার চাকরী স্থলে চলে এল,আমি মেহমান এর ক্থা বলা অফিস থেকে ছুটি নিলাম,থখন দিনের বারোটা।আমার চোদনপাগল ভাবীকে বাসায় নিয়ে আসলাম,বাসায় দরজা বন্ধ করামাত্র ভাবিকে জড়িয়ে ধরলাম,চুমুতে চুমুতে ভাবীকে ভরিয়ে দিলাম, ভাবীর বিশাল দুধগলো টিপতে লাগলাম, ভাবীর ব্লাউজ খুলে ফেললাম, বিশাল দুধগুলো বেরিয়ে আসল। আমি একটা দুধ চোষতে লাগলাম এবং আরেকটা টিপতে লাগলাম, ভাবী পাগল হয়ে গেল, আমার মাথেটাকে তার বুকের সাথে চেপে ধরল আর ইস ইস করতে লাগল, আমাকে চোদে দে,আমার সোনা ফাটিয়ে দে,ভুদিন তোর ভাই আমাকে চোদেনা, আমিযে চোদনপাগলা নারী চোদন ছাড়া কি থাকতে পারি? আমি জিহ্বা দিয়ে তার নগ্ন পেটের উপর চাটতে লাগলাম,ভাবি চোখ বুঝে আছে আর আহ ইহ করতে আছে। আমার খাড়া বাড়া দেখে ভাবী আরও উত্তেজিত ঘফাস করে আমার বাড়া ধরে চোষা আরম্ভ করল,সেকি যে আরাম! আমি ভাবীর মুখকে চেপে ধরলাম আমার বাড়ার উপর,আর বাম হাত দিয়ে ভাবীর এক দুধ কচলাতে লাগলাম। আর পারছিলাম না ,ভাবীকে শুয়ালাম খাটে আমার খাড়া লাম্বা ধোনটা ভাবীর সোনার মুখে সেট করে এক ঠাপ মারলাম ,পচাৎ করে ভাবীর গুদের ভিতর আমার ধোন ঢুকে গেল,এক দুধ চোষছি আরেক দুধ টিপতে টিপতে সমানে ঠাপাচ্ছি ,ভাবিও সমান তালে ঠাপানিতে সহযোগিতা করছে নিচ থেকে, আমার খাট দোলচে আর দোলছে। অনেক্ষন চোদার ফলে আমার গরম মাল ভাবীর সোনার ভিতর ছিচকে পড়ল। ঐদিন আমি ভাবীকে তিনবার চোদলাম,দুদিন রেখে দিলাম আর চোদে গেলাম আমার বউ মোটেও টের পেলনা।একনো যখন সময় পাচ্ছি ভাবীকে চোদে যাচ্ছি।

Shoronio Chodon

vai o bandhobira ..ajke amar jiboner ekti shoronio ghotona apnader bolbo ..actually shoronio ghotona na ..shoronio kisukhon ..tokhon amar boyosh silo 16 ..boyosh kom thakle mone hobe ..mone mone 25 bosorer cheleder cheyeo paka chilam …protidin-i ontoto 3 bar kore khogaitam ( khogano = khecha ) ..kintu khoganote mon ar vorto na ..dudher shad ki ghole mite ?? tai chinta korlam kivabe choda jai ?? kisu kisu frnds silo jara prostitiut-e giyesilo ..but amar oishob jaigai jabar isse moteo silo na …amar isse silo jodi kauke chudi tahole kono fresh virgin meyekei chudbo …kintu kono upai khuje passilam na ..ekdin amader bashai amar abbur ek frnd tar family shoho berate eshesilo …ahemm..ashlo na amar kopal khullo ..karon tar shathe silo tar 15 bosorer shundori meye Nisha ..nisha tokhon class 9-e porto & ami 10 ..so o jedin amader bashai ashlo oidin temon beshi kotha bolini ..just hi helloo ..but ora amader bashai eshesilo 4 diner jonno …2nd day-te amra onek free hoye giyesilam ..Nishar shathe onek khula mela golpo koresi ..kothai kothai SEX shomporke kotha chole ashto … Nisha lozza pele ki hobe amar mone silo boro dhoroner lucchami ..jeta jhorer purbavash dissilo ..jai hok ..ekdin or abbu ammu & amar abbu ammu ghurte giyesilo ..o jani kijonno jai nai & amio baire cricket khelte giyesilam …hotat kore ami bashai eshe dekhi o eka ..amar mone tokhon jhor boye galo ..vablam are etai to moha shujug ..kintu o je keno ghurte galo na shei proner jobab ami 7 bosor jabot khujtesi ..or moneo ki tahole chuda khabar kono khayesh silo ?? jai hok ..oke dekhe ami bollam ..ki bepar Nisha tumi jauni ? o bollo na jaini ..ami bollam keno ? o bollo ektu pore bolbo ..tokhon ami abar cricket khelar jonno baire jete chassilam tokhon o bollo Ahsan vaia apnar shathe amar kisu kotha silo ..ami bollam ki kotha ..o bollo Vaia amra to frnd ..tai na ? ami bollam hu ..o bollo Frnd-der shathe to shob bola jai ..ami bollam ha jai ..ami mone mone 100% sure silam j o sexual kisu bolte jabe ..o thik tai korlo ..amak bollo assa Ahsan vai apni ki karo shathe sex korsen ? ami bollam shotto bolbo naki mittha bolbo ?? o bollo shotto bolle khushi hotam ..ami bollam na kori ni ..o bollo apni ki khechen ?? ami bollam what ?? tumi khecha bujho ?? bollo bujhi na mane ?? apni ki vaben meyera HurryUp dei na ?? meyera angul diye HurryUp dei ..& vaia apne kalke jokhon khechte silen tokhon ami dekhesi ..ami tokhon lozza peye bollam bolo ki eshob ?? o bollo vaia eshob bepar na ..apnak khechte dekhar por amio HurryUp diyesi …but shokh mite nai ….Luccha Pathok vayera amar ey kotha shunar por amar obostha ki hote pare bujtei paren ( luccha bollam karone mind koiren na , eshob jara pore tara khub valo lok na ..lolz )..jai hok or kotha shune to amar ‘AK47′ guli churar jonno basto hoye gase ..ami oke shorashori bollam Nisha cholo amra sex kori ..o bollo cholen kori..ami bollam darau condom niye ashi ..amader bashar shamnei ekta pharmacy silo ..shekahan theke doure giye duita RAJA condom niye ashlam ek taka diye ..Raja condom tokhon 50 poisha korei silo …jai hok bashai eshe oke bollam cholo shuru kori …O bollo age amak kiss koren ..ami lip kiss shuru korlam ..or porone ekta Fotua silo ..ami kiss korte kortei hotat kore fotuar nich diye hat dhukiye dilam ..but bujhlam na or dudh gulu khub shokto silo ..mane amar age ar keu oi dudhe hat dei nai ..amar shopno shotti hoyesilo ..ami virgin meye peyesilam …ami oke pagoler moto kiss kore jassilam ..hotat or fotua o khule fello ..amito or dudh dekhe ar nai ..or didh beshi boro silo na ..but dudh-er shape silo chomotkar ..dekhe chokh ferano jai na ..or boyosh silo 15 but o kono bra porto na ..eta amar kase strange legese ..ami or dudhe pagole moto amar mukh o hat chalassilam ..vabsilam or dush ajkei norom & boro kore felbo jamburar moto …ami pagoler moto hoye gasilam ..ou amak pagoler moto kiss kortesilo ..mone hoi amader 1st action silo to tai erokom obostha …amra tokhon eke oporer upre shudhu goragori korsilam ….amar hush silo na ..mon to mane na ..chinta silo kokhon finally chudbo …jokhon or payjama khulte jabo tokhoni oghoton ta ghotlo … doorbell-er shobdo shunlam ..amader obostha to bujtei parsen ..olpo shomoye ready hoye ..Nisha Tv on korlo & ami dorja khulte gelam ..dekhi amader abbu ammu …Hai hai ektur jonno dhora khai ni ..pore ami taratari Toilet-e giye Kheche matha thanda koresi ….Nisha-k ami pore pura chudesi ..oidin ratrei ..Oi kahini na hoi arekbar bolbo …Opekkhai thakun ..

পাগল ভাবী

আমি চাকরীর খাতিরে নিজ থানার বাইরে থাকি।সিঙ্গেল রুম,আমি একাই থাকি একটা মাত্র খাট।আমি যেখানে থাকি সে বাসার পরিবেশ রাত্রে অত্যন্ত ভয়ংকর,নি্র্জন এলাকা,সামনে বিশাল পাহাড়,পিছনে নদী,নির্জনতার কারনে ভীতিকর হইলে ও মনোরম পরিবেশ।প্রায় একবছর পর্যন্ত থেকে আসলেও কোন দুর্ঘটনা ঘটেনাই। প্রতি সাপ্তাহে বাড়ীতে আসি, বিবাহিত পুরুষ বাড়ীতে না এসে কি পারি?বৃহস্পতিবারে আসি আবার শনিবারে চলে যাই। বউ আমার আসলে আমাকে সব সময় চেক দেয়। আমার সৎ ভাইয়ের বউ পারুল বেগমের সাথে কথা বলছি কিনা?আমার বউ সন্দুরী তবে পরস্ত্রী আরও বেশী সুন্দরী মনে প্রত্যেক মরদের কাছে তাই সে হিসাবে আমি আমার ভাবীর প্রতি একটু দুর্বল ছিলাম বৈ কি। বিয়ের আগে হতে দুর্বলতা থাকলেও কোনদি চোদা সম্ভব হয়নি, কারন ভাই বাড়ীতে ছিল।আমার ভাই বিয়ের পরে মালেশিয়া চলে গেলেও বউয়ের কারনে সেটাও সম্ভব হয়ে উঠছেনা।বাড়ীতে আসলে আমর ঘরে টিভি থাকা সত্বেও আমি টিভি দেখার জন্য ভাবীর ঘরে যেতাম,টিভি দেখার চেয়ে ভাবীর বড় বড় দুধ দেখা আমার আসল উদ্দেশ্য ছিল।ভাবী ব্রেসিয়ার পরলে বুকের উপর যতই ঢাকনা দিকনা কেন ভাবীর দুধগুলো স্পষ্ট দেখা যেত।আমি যে ভাবীর দুধ দেখা ব্রত নিয়ে ভাবীর রুমে যেতাম সে কথা ভাবিও বুঝতে পারত।তাই অনেক সময় ভাবী নাজানার ভান করে তার দুধগুলোর উপর হতে কাপর সরিয়ে আমাকে দুধ দেখাত।আমি ভাবীর আখাংকা বুঝতে পারলে ও আমার বউয়ের চেক এবং পারিবারিক অন্যান্য সদস্যদের দেখে যাওয়ার ভয়ে ভাবীর সে আখাংকা মেটাতে সক্ষম হয়নি। একদিন মঙ্গলবার,আমি রাত্রে বাড়ীতে আসলাম,আমার বউ বাড়ীতে নাই,বাপের বাড়ীতে বেড়াতে গেছে,আমি আসব সে জানতনা, আমি বাড়ীতে আসলাম রাত প্রায় বারোটা,আমার ঘরে গিয়ে দেখি আমার বউ নাই।ভাবির ঘরে আলো জলছে ,বেড়াতে উকি মেরে দেখলাম ভাবী ও নেই,আমি ভাবলাম ভাবীকে সারপ্রাইজ দেব,সারপ্রাইজ দেয়ার সুযোগ পেলাম না, আমি যখন উকি মারছিলাম ঘরের বাইরের টয়লেট থকে আসার সময় ভাবী তা দেখল, ভাবী পিছন হতে আমকে পানির পাত্র হতে পানি মেরে দিল।আমি মুহুর্ত দেরি না করে ভাবীকে জড়িয়ে ধরলাম,তার বিশাল দুধ টিপতে লাগলাম,ভাবী ছাড়িয়ে নিতে চেষ্টা করল, আমি ঝাপটে ধরে আছি আর টিপতে আছি,অনেক্ষন টিপলাম,চুমুতে চুমুতে ভরে দিলাম,ভাবিও উত্তেজিত আমি ও উত্তেজিত হঠাৎ কার যেন পায়ের শব্ধ পেলম মনে হল,দুজনে ভয় পেলাম,ছাড়াছাড়ি হয়ে গেল,দেখলাম আমার সৎমা টয়লেটে যওয়ার জন্য বের হচ্ছে,আমাকে দেখে চমকে গেল,বলল কখন এসেছিস? বললাম এই মাত্র। সারা রাত ঘুম হয়নি, পেয়েও হারলাম বলে। ভাবীর ঘুম হল কি না জানিনা।মাকে ভয় পেলাম সন্দেহ করল কিনা বুঝলাম না।পরদিন মায়ের মতিগতি বুঝার আগে ভাবীর সংগে কথা বললাম না। সকালে মা জিজ্ঞেস করল শশুর বাড়ী যাব কিনা? বললাম না।দুপুরে মাছ খাওয়ার সময় ভাবির গলায় কাটা আটকিল ভিষন ব্যাথা, ডাক্তারের কাছে নিলাম, তখন ব্যাথা প্রায় নাই,রিক্সায় দুজনে ঠাসাঠাসি করে বসে বেশ আরাম পাচ্ছিলাম,কথার ফাকে ভাবিকে রাত্রের কথা মনে করিয়ে দিলাম,ভাবী মুচকি হাসি দিল,রিক্সায় দুজনে টিপাটিপি শুরু করে দিলাম,ভাবী আমার পেন্টের চেইন খুলে আমার বাড়া কচলাতে লাগল। ডাক্টারের আসা যাওয়ার সময় দুজনের সেক্স লীলায় মেতে উঠলাম, কিন্তু তেমন মজা পেলাম না।আমি যে থানায় চাকরী করি সেকানে মন্ত্র দিয়ে যে কোন কাটা সারানোর একজন বিখ্যাত ডাক্তার আছে,ভাবীকে যেটে বললাম,রাজী হলেও যেতে চাইলনা আমার বউয়ের ভয়ে। বললাম একদিন আমি সেখানে থাকা অবস্থায় কাউকে কিছু না বলে শহরে ডাক্তার দেখানোর কথা বলে একা চলে যাওয়র জন্য।দুদিন পর ভাবী একা একা আমার চাকরী স্থলে চলে এল,আমি মেহমান এর ক্থা বলা অফিস থেকে ছুটি নিলাম,থখন দিনের বারোটা।আমার চোদনপাগল ভাবীকে বাসায় নিয়ে আসলাম,বাসায় দরজা বন্ধ করামাত্র ভাবিকে জড়িয়ে ধরলাম,চুমুতে চুমুতে ভাবীকে ভরিয়ে দিলাম, ভাবীর বিশাল দুধগলো টিপতে লাগলাম, ভাবীর ব্লাউজ খুলে ফেললাম, বিশাল দুধগুলো বেরিয়ে আসল। আমি একটা দুধ চোষতে লাগলাম এবং আরেকটা টিপতে লাগলাম, ভাবী পাগল হয়ে গেল, আমার মাথেটাকে তার বুকের সাথে চেপে ধরল আর ইস ইস করতে লাগল, আমাকে চোদে দে,আমার সোনা ফাটিয়ে দে,ভুদিন তোর ভাই আমাকে চোদেনা, আমিযে চোদনপাগলা নারী চোদন ছাড়া কি থাকতে পারি? আমি জিহ্বা দিয়ে তার নগ্ন পেটের উপর চাটতে লাগলাম,ভাবি চোখ বুঝে আছে আর আহ ইহ করতে আছে। আমার খাড়া বাড়া দেখে ভাবী আরও উত্তেজিত ঘফাস করে আমার বাড়া ধরে চোষা আরম্ভ করল,সেকি যে আরাম! আমি ভাবীর মুখকে চেপে ধরলাম আমার বাড়ার উপর,আর বাম হাত দিয়ে ভাবীর এক দুধ কচলাতে লাগলাম। আর পারছিলাম না ,ভাবীকে শুয়ালাম খাটে আমার খাড়া লাম্বা ধোনটা ভাবীর সোনার মুখে সেট করে এক ঠাপ মারলাম ,পচাৎ করে ভাবীর গুদের ভিতর আমার ধোন ঢুকে গেল,এক দুধ চোষছি আরেক দুধ টিপতে টিপতে সমানে ঠাপাচ্ছি ,ভাবিও সমান তালে ঠাপানিতে সহযোগিতা করছে নিচ থেকে, আমার খাট দোলচে আর দোলছে। অনেক্ষন চোদার ফলে আমার গরম মাল ভাবীর সোনার ভিতর ছিচকে পড়ল। ঐদিন আমি ভাবীকে তিনবার চোদলাম,দুদিন রেখে দিলাম আর চোদে গেলাম আমার বউ মোটেও টের পেলনা।একনো যখন সময় পাচ্ছি ভাবীকে চোদে যাচ্ছি।

Shoronio Chodon

vai o bandhobira ..ajke amar jiboner ekti shoronio ghotona apnader bolbo ..actually shoronio ghotona na ..shoronio kisukhon ..tokhon amar boyosh silo 16 ..boyosh kom thakle mone hobe ..mone mone 25 bosorer cheleder cheyeo paka chilam …protidin-i ontoto 3 bar kore khogaitam ( khogano = khecha ) ..kintu khoganote mon ar vorto na ..dudher shad ki ghole mite ?? tai chinta korlam kivabe choda jai ?? kisu kisu frnds silo jara prostitiut-e giyesilo ..but amar oishob jaigai jabar isse moteo silo na …amar isse silo jodi kauke chudi tahole kono fresh virgin meyekei chudbo …kintu kono upai khuje passilam na ..ekdin amader bashai amar abbur ek frnd tar family shoho berate eshesilo …ahemm..ashlo na amar kopal khullo ..karon tar shathe silo tar 15 bosorer shundori meye Nisha ..nisha tokhon class 9-e porto & ami 10 ..so o jedin amader bashai ashlo oidin temon beshi kotha bolini ..just hi helloo ..but ora amader bashai eshesilo 4 diner jonno …2nd day-te amra onek free hoye giyesilam ..Nishar shathe onek khula mela golpo koresi ..kothai kothai SEX shomporke kotha chole ashto … Nisha lozza pele ki hobe amar mone silo boro dhoroner lucchami ..jeta jhorer purbavash dissilo ..jai hok ..ekdin or abbu ammu & amar abbu ammu ghurte giyesilo ..o jani kijonno jai nai & amio baire cricket khelte giyesilam …hotat kore ami bashai eshe dekhi o eka ..amar mone tokhon jhor boye galo ..vablam are etai to moha shujug ..kintu o je keno ghurte galo na shei proner jobab ami 7 bosor jabot khujtesi ..or moneo ki tahole chuda khabar kono khayesh silo ?? jai hok ..oke dekhe ami bollam ..ki bepar Nisha tumi jauni ? o bollo na jaini ..ami bollam keno ? o bollo ektu pore bolbo ..tokhon ami abar cricket khelar jonno baire jete chassilam tokhon o bollo Ahsan vaia apnar shathe amar kisu kotha silo ..ami bollam ki kotha ..o bollo Vaia amra to frnd ..tai na ? ami bollam hu ..o bollo Frnd-der shathe to shob bola jai ..ami bollam ha jai ..ami mone mone 100% sure silam j o sexual kisu bolte jabe ..o thik tai korlo ..amak bollo assa Ahsan vai apni ki karo shathe sex korsen ? ami bollam shotto bolbo naki mittha bolbo ?? o bollo shotto bolle khushi hotam ..ami bollam na kori ni ..o bollo apni ki khechen ?? ami bollam what ?? tumi khecha bujho ?? bollo bujhi na mane ?? apni ki vaben meyera HurryUp dei na ?? meyera angul diye HurryUp dei ..& vaia apne kalke jokhon khechte silen tokhon ami dekhesi ..ami tokhon lozza peye bollam bolo ki eshob ?? o bollo vaia eshob bepar na ..apnak khechte dekhar por amio HurryUp diyesi …but shokh mite nai ….Luccha Pathok vayera amar ey kotha shunar por amar obostha ki hote pare bujtei paren ( luccha bollam karone mind koiren na , eshob jara pore tara khub valo lok na ..lolz )..jai hok or kotha shune to amar ‘AK47′ guli churar jonno basto hoye gase ..ami oke shorashori bollam Nisha cholo amra sex kori ..o bollo cholen kori..ami bollam darau condom niye ashi ..amader bashar shamnei ekta pharmacy silo ..shekahan theke doure giye duita RAJA condom niye ashlam ek taka diye ..Raja condom tokhon 50 poisha korei silo …jai hok bashai eshe oke bollam cholo shuru kori …O bollo age amak kiss koren ..ami lip kiss shuru korlam ..or porone ekta Fotua silo ..ami kiss korte kortei hotat kore fotuar nich diye hat dhukiye dilam ..but bujhlam na or dudh gulu khub shokto silo ..mane amar age ar keu oi dudhe hat dei nai ..amar shopno shotti hoyesilo ..ami virgin meye peyesilam …ami oke pagoler moto kiss kore jassilam ..hotat or fotua o khule fello ..amito or dudh dekhe ar nai ..or didh beshi boro silo na ..but dudh-er shape silo chomotkar ..dekhe chokh ferano jai na ..or boyosh silo 15 but o kono bra porto na ..eta amar kase strange legese ..ami or dudhe pagole moto amar mukh o hat chalassilam ..vabsilam or dush ajkei norom & boro kore felbo jamburar moto …ami pagoler moto hoye gasilam ..ou amak pagoler moto kiss kortesilo ..mone hoi amader 1st action silo to tai erokom obostha …amra tokhon eke oporer upre shudhu goragori korsilam ….amar hush silo na ..mon to mane na ..chinta silo kokhon finally chudbo …jokhon or payjama khulte jabo tokhoni oghoton ta ghotlo … doorbell-er shobdo shunlam ..amader obostha to bujtei parsen ..olpo shomoye ready hoye ..Nisha Tv on korlo & ami dorja khulte gelam ..dekhi amader abbu ammu …Hai hai ektur jonno dhora khai ni ..pore ami taratari Toilet-e giye Kheche matha thanda koresi ….Nisha-k ami pore pura chudesi ..oidin ratrei ..Oi kahini na hoi arekbar bolbo …Opekkhai thakun ..


(বাবার সাথে চুদাচুদি করা)part: 01

কী ঘটে চলেছে আমার জীবনে?

অধ্যায়-১

শুরু, বয়স যখন ১৩ বছর...

হ্যালো আমার নাম আইরিন পারভীন ঊষা। ‘‘ঊষা” আমার ডাকনাম, আমি থাকি বাংলাদেশের রাজধানী ঢাকায়। আমার জন্ম হয়েছে ঢাকায়, যদিও আমার দেশের বাড়ি কুমিলাতে যেখানে আমার দাদা-দাদী থাকেন। আর আমার বয়স যখন সবেমাত্র ১৩ বছর তখন আমার জীবনে এই ঘটনাটা ঘটে গেল। আমার পিতা-মাতার দু’কন্যার মধ্যে আমিই বড়, থাকতামও তাদের সঙ্গেই। আমাদের পরিবারের অন্যদের সঙ্গে আমারও মাঝে মধ্যে দাদা-দাদীর কাছে কুমিলায় যাওয়ার সুযোগ হতো। আমার বাবা ছিল হালকা-পাতলা গড়নের স্বাভাবিক উচ্চতার একজন মানুষ। আমার আর বাবার মধ্যে ছিল বিশেষ ধরনের একটা অলিখিত চুক্তি; সে যাই হোক, সেই মুহূর্তে বাবা-মেয়ের স্বাভাবিক সম্পর্ক সম্পুর্ণ ব্যতিক্রমী এক ধরনের বিশেষ কিছুতে পরিণত হয়েছিল। তখনকার সময় বাবা ছিল সবেমাত্র চলিশ বছরে পা দিয়েছে, আর কাজ করতো সরকারের শুল্ক ও আবগারী বিভাগে।

একদা, সম্পুর্ণ অপ্রত্যাশিতভাবে বাবা তাঁর চাকরিটা হারানোর ফলে আমাদের পরিবার নিদারুণ সংকটজনক পরিস্থিতির মধ্যে পতিত হলো। আমি অবশ্য বাবার চাকরি হারানো পেছনে কী কারণ ছিল তা পরিস্কার জানি না। তবে বাবা যে খুবই কষ্টে-সুষ্টের মধ্যে পরিবারের ভরনপোষণ করতেন সেটা বুঝতে পারতাম। একদিন বাবা আমাকে নিয়ে দাদা-দাদীর কাছে কুমিলায় বেড়াতে গেলেন। সেখান থেকে বাবা ঢাকায় ফিরে গেলেও আমি সেখানেই রয়ে গেলাম, গ্রামের একটা স্কুলে ভর্তিও হলাম, আর দাদা-দাদীর সংসারে গোছগাছ, ধোয়া-মোছার কাজ-কামসহ নিত্যনৈমিত্তিক সবকিছুই করতে লাগলাম।

দিনকতক পর, বাবা একদিন আমাকে দেখতে এসে সেখানে সে-রাতে থাকার মনস্থ করলো। মনে হয় তখন রাত এগারোটার মত হবে, বাবা ঘরে এসে আমাকে সকাল সকাল ঘুমিয়ে পড়তে বললো। একই ঘরে আলাদা বিছানায় বাবাও শুয়ে পড়লো। রাত তখন গভীর, আমি গাঢ় ঘুমে অচেতন, জানি না বাবা কথন যে আমার বিছানায় চলে এসেছেনÑÑ। সেই মুহূর্তে আমার ঘুম ভেঙ্গে গেল আর ল্য করলাম তিনি আমাকে খুবই ঘনিষ্ট হয়ে আদর করছেনÑÑ । উনি মুখে কিছুই বললেন না, আমার জামা-প্যান্টিসহ ছোট্ট দেহটাকে শুধু শক্ত করে জড়িয়ে ধরে রইলেন। আমি বিশ্বাস করতে পারছিলাম না তিনি আসলে কী করছেন। এক সময় তিনি আমার জামার ভেতর হাত গলিয়ে দিয়ে ফুলকুঁড়ির মত বেড়ে ওঠা আমার স্তনযুগলে বুলাতে শুরু করলেন। উনি যথন খুবই ধীরে ধীরে আমার সবেমাত্র উঁচু হয়ে ওঠা স্তনবৃন্তদ্বয়ে আদর করছিলেন তখন আমি তাকালাম। আর আমি আমার দু’হাত আড়াআড়ি করে বুকের ওপর চেপে ধরে ব্যাপারটাকে বাধা দেওয়ার চেষ্টা করতে লাগলাম।

তাঁর পরনে ছিল লুঙ্গী আর ঢিলেঢালা জামা। তখন সে টেনে আমার জামা খুলে ফেললো, আর আমার স্তনের বোঁটায় মুখ লাগিয়ে চাটতে শুরু করলো। পুরো একটা স্তনই পারলে যেন গিলে খেয়ে ফেলে সেভাবে তাঁর মুখের ভেতর নিল, সেভাবেই রইলো কিছুণ, আর ধীরে ধীরে কেমন যেন একটা অদ্ভূৎ শব্দ বের হতে লাগলো তাঁর মুখ থেকে। ব্যাপারটা আমাকে এতই লজ্জিত করলো যে আমার মাথা থেকে পায়ের বুড়ো আঙ্গুল পর্যন্ত সর্বশরীর লাজে রাঙা হয়ে হয়ে উঠলো। কী যে বলবো কিছুই আমি বুঝে উঠতে পারলাম না! একে তো এই ঘটনা আমার জীবনের প্রথমÑÑতার ওপর মনে হচ্ছিল তিনি ব্যাপারটা উপভোগ করছেন, তাঁর শরীরের কম্পন দেখে তো তাই মনে হচ্ছিল। বাবা আমার স্তনবৃন্তের সবটুকু তাঁর মুখের মধ্যে পুরে নিয়ে আলতোভাবে আর আদরের ভঙ্গীতে এমনভাবে চুষতে লাগলো যে আমার হৃৎস্পন্দন শুরু হয়ে গেল। সেই চোষণ আর লেহনে স্তনের গোড়ায় এক ধরনের ব্যথার মত অনুভূতিতে আমি ‘‘উহ্, আঃ” শব্দ করতে লাগলাম। তারপর সে যখন আরও অগ্রসর হয়ে তাঁর উন্মুক্ত হাতখানা আমার তলপেটে রাখলো তখন আমার দু’চোখ ভরে উঠলো অশ্র“তে। তাঁর হাতের আঙ্গুলগুলো যখন আমার ডান স্তনের চারপাশে ঘুরছিল তখন মনে হচ্ছিল সেই হাত যেন বরফের মতন হীমশীতল আর তাতে স্তনের বোঁটা অনেকটাই দৃঢ় হয়ে উঠলো, অবশ্য আমার তাতে সায় ছিল তেমন কিছু নয়। আমার কানের কাছে তাঁর উষ্ণ শ্বাস-প্রশ্বাস নাড়া দিচ্ছিল। তাঁর একটা হাত এসে যখন আমার বামস্তনটা মঠোর মধ্যে ধরে চাপ দিয়ে টিপতে লাগলো তখন নিজের অজ্ঞাতেই আমার গলার ভেতর থেকে ‘‘আঃ” শব্দ বেরিয়ে গেল সেই সাথে ভাললাগার অনুভূতিও টের পেলাম। স্তনবৃন্তের সেই অনুভূতি মনে হচ্ছিল শরীরের ভেতরের কোনও সুইচে গিয়ে পৌঁছালো, সাথে সাথে আমার মনে হতে লাগলো স্তনের বোঁটাগুলো যেন কীভাবে আস্তে আস্তে শক্ত ও বড় হয়ে উঠছে। তাঁর এক হাত দিয়ে ধরে ছিল আমার স্তন আর অন্য হাত ছিল আমার তলপেটের উপর বুলাতে ব্যস্ত, আর অনবরত চুম্বন করে যাচ্ছিল কাঁধে ও ঘাড়ে। আমার দু’পা ছিল দু’দিকে সামান্য ছড়ানো, অতঃপর তাঁর একটা হাত আরও অগ্রসর হয়ে গিয়ে তলপেটের নিম্নে সেই উঁচু জায়গাটায়। তাঁর শীৎকারধ্বনী শোনা পর্যন্ত আমি আগে থেকে বুঝতেই পারিনি যে আমার দু’পা দু’দিকে ছড়ানো অবস্থায় আছে। তাই মনে পড়ার সাথে সাথে দু’পা একত্রিত করে শক্তভাবে হাঁটুর সঙ্গে হাঁটু সন্বিবেশ করে ধরে থাকলাম। দু’হাঁটু শক্ত করে রাখলাম পরিস্থিতি অনুমান করে আর কিছুটা অজানিত শংকায়। কিন্তু সে আরও কিছুণ ধরে আমার দু’স্তন নিয়ে নাড়াচাড়া, টেপাটিপি আর চাপাচাপি করে চললো এবং এক সময় উঠে নিজের বিছানার উদ্দেশ্যে চলে গেল সেরাতের মত।

এটা ঠিক তাঁর শরীর আমাকে কিছুটা যৌন সুড়সুড়ি দিয়েছিল। সেই অনুভূতিটা ছিল সত্যিই অপূর্ব! এক ধরনের সুড়সুড়িবোধ, কিন্তু আসলে তা নয়ÑÑএরকম। এক ধরনের প্রচন্ড ভালোলাগার অনুভূতি, যা বর্ণনা করা যায় না, তবে ভালো নিঃসন্দেহে। আমি এখন পর্যন্ত বিশ্বাস করতে পারছি না যে, এইমুহূর্তে কী ঘটলো এবং এর শেষটা কী হবে তা দেখার জন্য মনটা কেমন যেন উদ্গ্রীব হয়ে উঠলো...যদি সে আরও দু’এক রাত এখানে অতিবাহিত করেÑÑআমি মনে মনে ভাবলাম। কিন্তু যখন সকালে ঘুম থেকে জেগে দেখি বাবা ঢাকায় চলে গেছে।

বাবার সঙ্গে আমার সেই বিশেষ সম্পর্কের এটা ছিল সবেমাত্র শুরু। পরে, আমার চিন্তা-ভাবনাগুলো যে যৌক্তিক ছিল তা নয়, কেবলি মনে হতে লাগলো উনি নিজের মুখ দিয়ে এই স্তন নিয়ে এটা কী করলেন! আমি বুঝতে পারছিলাম না যে আমি আসলে কোথায় রয়েছি। চরম আশ্চর্যান্বিত হয়ে পরলাম যে, তিনি যখনই গ্রামে আমাকে দেখতে আসতেন রাতের বেলার সেই সুযোগটা নিতে কখনো তাঁর ভুল হতো না। তিনি ঠিকই আমার বিছানায় আসতেন একই ঘটনার পুনরাবৃত্তি করতেন। আমার সারা শরীরে চলতো অসংখ্য চুম্বন, আমার স্তন দুটো মুখে পুরে নিয়ে প্রায় নিঃশব্দে চলতো শীৎকারধ্বনি। সেই অন্ধকারের মধ্যেও যেন আমি দেখতে পেতাম সুখের আবেশে তাঁর চোখ দু’টি থাকতো মুদ্রিত, আর যখন আমার সর্বাঙ্গে চুমুর ঝড় বয়ে যেতো।

Enjoy sex with Father (বাবার সাথে চুদাচুদি করা)part-2

কী ঘটে চলেছে আমার জীবনে?

অধ্যায়-২

দু’বছর পরে...

দাদার বাড়িতে এভাবেই দু’বছর কেটে গেল। সেই সময়গুলোতে আমি ভাবতাম বয়সন্ধিকালের পর থেকেই যেন বেশ কামার্ত হয়ে উঠেছি। আর যখনই আমি যৌবনোদ্গমের সেই সন্ধিকালে উপনীত হলাম বাবা কেমন যেন উত্তেজক দৃষ্টিবাণ নিপে করে আমার দিকে তাকাতো। দাম্পত্য জীবনে বাবা আমার মায়ের ব্যাপারে কখনো সুখী ছিল না, তাই বলে সে বাইরে কোথাও ডেটিং-এও যেতো না। তবে আমি তাঁদের উভয়ের অসুখী দাম্পত্যজীবনের পেছনে সত্যিকার কী কারণ ছিল তা পরিস্কার জানতাম না।

তবে আমি আর আমার ছোটবোন তন্বী দুজনই তাঁদের দুজনের দৈনন্দিন সম্পর্কের টানাপোড়েন দেখতে দেখতে এটা স্পষ্টই বুঝতে পেরেছিলাম যে তাঁরা উভয়ে যেখানে এসে উপনীত হয়েছে সেখান থেকে আর কখনও পূর্বের অবস্থায় ফিরে যেতে পারবে না। এটুকুই ভাবতাম যে, দীর্ঘ কুড়ি বছর তাঁরা কীভাবে সংসারটা টেনে টেনে এতদূর নিয়ে আসতে পারলো! আমি একজন মেয়ে হিসেবে অবশ্যই মা’র সঙ্গেই বেশি ঘনিষ্ট ছিলাম সেটা বলার অপো রাখে না। কিন্তু যখন বড় হতে লাগলাম তখন ধীরে ধীরে মা-র সঙ্গে আমার দূরত্ব বাড়তে লাগলো। ক্রমান্বয়ে আমি বড় হয়ে উঠছি এবং অচিরেই একজন পুর্ণাঙ্গ মহিলা হয়ে উঠতে যাচ্ছি এই ব্যাপারটা কেন যেন মা ভালোচোখে দেখতো না। যখন ছোট্ট খুঁকিটি ছিলাম তখন হয়তো সে আমাকে নিয়ন্ত্রণ বা যা-খুশি তাই বলতে পারতো, সবকিছুই ছিল ঠিকঠাকÑÑকিন্তু যখনই শৈশব পেরিয়ে কৈশরে পা দিলাম এবং নিজের ব্যক্তিস্বাধীনতার ব্যাপারে সচেতন হতে শুরু করলাম, নিজের মধ্য থেকে ছেলেমানুষি ভাবটা চলে যেতে লাগলো আর আমি প্রাপ্ত বয়স্ক হয়ে উঠতে লাগলাম, অঙ্গসৌষ্ঠবে একজন নারীত্বের সব বৈশিষ্টই প্রস্ফুটিত হতে লাগলো, কী এক দুর্বোধ্য কারণে ততই সে আমার প্রতি অপ্রসন্নভাব দেখাতে শুরু করলো। আমার ছোটবোন তন্বীর প্রতিও তাঁর মনোভাবটা ছিল আমার মতই। মা-র সঙ্গে আমার যাবতীয় ঝগড়া-ঝাটি তর্ক-বিতর্ক সবই ল্য করতো ছোটবোন তন্বী, যদিও সে বয়সে আমার চেয়ে বছর পাঁচেক-এর মত ছোট আর মার সঙ্গে উচ্চবাচ্য করার ব্যাপারটা ছিল এক অসম প্রতিযোগিতা যেটা ভেবে আমাকেই পিছু হটে আসতে হতো।

অন্যদিকে বাবার সঙ্গে আমার সম্পর্ক ছিল সম্পুর্ণ অন্যরকমের। তাঁর কাছে আমরা দুবোন ছিলাম সবসময়ই আদরের খুঁকুমনি, সেটা কিন্তু কখনও পরিবর্তন হয়নি। আমাদের শৈশবকাল কেটেছে তাঁরই আদর-স্নেহে, আর বেড়ে ওঠার ব্যাপারটা তাঁর কাছে ছিল সব সময়ই আনন্দের সেইভাবে নিজেদের বিষয়-আশয় সবকিছু যেন নিজেরাই বুঝে-শুনে প্রয়োজন হলে তাঁর সাহায্য নিয়ে সুন্দরমতন চলতে পারি সেব্যাপারে তাঁর ছিল উৎসাহ। তৎকালীন সময়ে মায়ের সঙ্গে বসে আমি একদিন যখন আমাদের মধ্যেকার দ্বন্দ্ব ও বাস্তব সমস্যাগুলো আলাপ আলোচনার মাধ্যমে চিহ্নিত ও সম্ভাব্য করণীয় সম্পর্কে স্থির করলাম, সেটা যে বাবার প নিয়ে করেছি তা নয়, তাতে বাবার কোনও লাভের ব্যাপার ছিল না। কারণ বাবাকে দেখতাম সবসময়ই একজন আদর্শ স্বামী হয়ে থাকার নিরন্তর প্রয়াসী, মা-ই তাঁকে সেরকম হতে দিত না। যতদূর দেখতাম ও বুঝতাম তাতে বাবা যতই উষ্ণ ও আন্তরিক আর হয়তো যৌনব্যাপারে নিজেকে সুস্থ্য ও সাবলীল বলে উপস্থাপিত করার চেষ্টা করতো মা ততই হয়ে উঠতো জড় পদার্থের মত। আমার নানীও ছিল ওই রকমের, তাই মনে করি এটা মা-র বংশগত দোষ। বাবা যেমন করে আদর-স্নেহে আমাদের কাছে টেনে নিত, ভালোবাসা দিয়ে ভরে দিত মন মা কখনও সেরকম ছিলনা।

দু’বছর পরের কথা, আমি আবার ঢাকায় ফিরে এলাম এবং একটা নতুন হাইস্কুলে ভর্তি হলাম। আমার বয়স ১৫ বছর পুর্ণ হবার সাথে সাথে খেয়াল করলাম যে, আমার শারিরীক বৈশিষ্টগুলো ধীরে ধীরে সুগঠিত হয়ে উঠলো, সমবয়সী অন্য মেয়েদের তুলনায় বেশ নাদুস-নুদুস আর স্তনযুগল হয়ে উঠলো সুগঠিত ঠিক যেন আপেলের মত সুন্দর আকৃতির।

ঢাকায় আমার সুদীর্ঘ অনুপস্থিতির কারণে বাবা-মা তাঁরা নিজেদের সুবিধামতন ভাড়া করা একরুমের ছোট্ট একটা স্বয়ংসম্পুর্ণ ফাটে থাকতেন। আমি আসবার পর ছোটবোন তন্বীকে নিয়ে একই রুমে ভিন্ন আরেকটি বিছানার বন্দোবস্ত হলো আপাততঃ।

অতঃপর, সেই অলিখিত চুক্তিনামা অনুসারে, বাবা সেই ক্রিয়াকর্মের পুনরাবৃত্তি শুরু করলো। মধ্যরাতের সুসুপ্তি যখন পৃথিবীকে গ্রাস করতো, মা আর পার্শ্বে শায়িতা ছোটবোনটিও যখন গভীর নিদ্রায় আচ্ছন্ন হয়ে পড়তো ঠিক তখন বাবা সঙ্গোপনে চলে আসতো আমার কাছে; এসেই শুরু করে দিতো স্তন-চুম্বন, লেহন এবং বিড়বিড় করে তাঁর হাতখানা ঠিকই চলে যেতো আমার নিম্নাঙ্গের দিকে যেখানে আমার যোনিপীঠ সেখানে এমনকি যোনিতে, অঙ্কুরে আর যোনি-ফাটলেও সে হাত বোলাতো, আঙ্গুল দিয়ে মৃদু

মৃদু ঘর্ষণ করতো।একদিন, সেদিন রাতে আমি আজানুলম্বা একটা নাইটি পরেছিলাম যার বোতাম আবার সামনের দিকে। সে আমার বিছানায় এসেই আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো আমার পাশে; দু’হাত বাড়িয়ে কাছে টেনে নিল আগের যেকোনো দিনের চাইতে বেশ দৃঢ়ভাবে; যেন উভয়ে বুকে বুকে সন্বিবেশিত হয়ে পড়লাম। সে আমার স্তনে চুম্বন করতেই দেখি খুব দ্রুতই আমার যোনি-ওষ্ঠ সিক্ত হয়ে উঠেছে কামরসে যেন তাঁর আঙ্গুল প্রবেশের অপোয় আছে। ঠিক তখন বুঝতে পারছিলাম যে আমার যোনিপথ বেশ পিচ্ছিল হয়ে উঠেছে এবং একটা সুন্দর অনুভূতি ছড়িয়ে পড়েছে সেখান থেকে দেহের সবখানে। আমি যথাসম্ভব চোখদুটো বন্ধ করে রাখার চেষ্টা করার সাথে সাথে অনুভব করার চেষ্টা করছিলাম সে কী করে! কিন্তু ওভাবে বেশিণ পড়ে থাকতে পারলাম না। ঠিক জায়গামত তাঁর চুম্বন আর লেহন-চোষণ এতটাই বেপরোয়াভাবে চলতে লাগলো যে সুড়সুড়িটার মাত্রা ছাড়িয়ে বহনমতা অতিক্রম করে গেল। অতঃপর সে একমুহূর্তের জন্য থামলো বটে সেটিও হয়তো আমার নিচের দিকে অগ্রসর হবার জন্যে। যাহোক, সে আবার আগের মতই শুরু করে দিল। এবার একহাতে স্তনাবৃত করে, অন্যহাতে যোনি স্পশের মাধ্যমে। এভাবে চললো বার বার। অবশেষে সে আমাকে এমন এক পর্যায়ে এনে উপস্থিত করলো যেখানে আমি একেবারেই পাগলপ্রায় আর স্খলনোন্মুখ হয়ে পড়লাম। সে যখন আমার নিম্নাঙ্গের কাছাকাছি হাঁটু গেড়ে বসে আমার মুখের দিকে এমনভাবে মুখখানা বাড়িয়ে দিল যে সে অনায়াসেই যেন আমার কাঁধের পাশটায় চুম্বন ও লেহন করতে পারে। আমিও অনুভব করছিলাম আমার সর্বাঙ্গে এক ধরনের উত্তাপ ছড়িয়ে পড়ছে। তাঁর জিহ্বা যখন আমার কাঁধের পাশটা অতিক্রম করে যাচ্ছিল তখন আমার মধ্যে এক ধরনের কম্পন মেরুদন্ড বরাবর নিচের দিকে ধাবিত হচ্ছিল। আমার দেহ বাঁকা করে সে যখন আবার আমার মাথাটা নিজের দিকে টেনে নিল, তাঁর একটা হাত হালকাভাবে সঞ্চালিত হতে হতে চলে গেল আমার পেটের ওপর যেখানে নাভিটা আছে সেখানে গিয়ে বৃত্তাকারে ঘুরতে লাগলো। আমার কানের কাছে তাঁর শ্বাস-প্রশ্বাসও দ্রুততর হচ্ছিল বলে মনে হল। তাঁর হাত ভ্রমন করতে করতে যখন আমার নিচের দিকে কাঁটের ওপর স্থিত হলো তখন সে অবিরাম আমার একটা কানের লতি মৃদুভাবে কামড়ে ধরলো। আমার মাথার ভারী চুলগুলো বোধহয় তাঁকে বেশ অসুবিধায় ফেলে দিয়েছিল তাই সেগুলো সে হাত দিয়ে সরাবার চেষ্টা করছিল। এক সময় সে পুরোপুরি আমার দেহের উপর গড়িয়ে পড়ে দু’হাতের মুঠোয় দুই স্তন ধরে নিচের দিকে টানতে লাগলো। এভাবে, আমার জীবনে প্রথমবারের মত এটা সেই মুহূর্ত যে মুহূর্তে আমার চরমপুলক ঘনিয়ে আসছিল। আমি চেষ্টা করছিলাম যাতে চোখদুটো যেন বন্ধই রাখতে পারি, কিন্তু সুখের বিস্ফোরণটা আমাকে তছনছ করে দেয় পূর্বমুহূর্ত পর্যন্ত। পারিপার্শ্বিকতার ভয়ও ছিল মনে কারণ আমার পাশেই শায়িতা ছোটবোন তন্বী, আর একটু দূরে মা তাঁর নিজের বিছানায় ঘুমিয়ে। সে এক আধিভৌতিক অবস্থা! ঢাকায় ফিরে আসবার পর এই রাতই হল তাঁর সঙ্গে আমার প্রথম সত্যিকার সঙ্গ যাতে আমি প্রকৃত অর্থে সুখলাভ করেছি।

আগে দেখতাম, যখনই সুযোগ পেতো তাঁর খুব তাড়াতাড়িই শেষ হয়ে যেতো, কিন্তু এখন দেখলাম ব্যাপারটা বেশ অন্যরকম আমার মনে হয়,সম্ভবত আমাকে সুখী করার বিশেষ করে পরমপুলক দেওয়ার জন্যেই সে দীর্ঘণ অতিবাহিত করলো। বলতে পারবো না কতণ। আর আমারও অবস্থা এরকম হয়ে পড়েছিল যে, যোনিপথ সুন্দরভাবে ভিজে চপচপে হয়ে পড়েছিল আর তাতে অত্যন্ত টাইটনেস ও সঙ্কীর্ণতা সত্ত্বেও বাবা প্রথমবারের মত তাঁর হাতের একটা আঙ্গুল প্রায় পুরোটাই আমার যোনিপথে প্রবেশ করাতে পেরেছিল। ওইভাবে আঙ্গুলি সঞ্চালন করাতে যোনির অভ্যন্তগাত্রে ঘর্ষণে এক অব্যক্ত শিহরণ আমাকে পাগল করে দিয়েছিল। সব লাজ লজ্জার মাথা খেয়ে আমিও তাঁর হাতের উপর সাড়া না দিয়ে পারিনি। সে যা দিয়েছে তা যে এক অদ্ভূৎ রকমের ভালোলাগা এটা আমাকে স্বীকার করতেই হবে।

বাবার সাথে চুদাচুদি করা) part-3

অধ্যায়-৩

সেদিন বাসায় আমি একা...

এটা ছিল বসন্তের আগমনী দিনের কোনও এক সময়, আমি তখন স্কুল ফাইনাল পরীায় ভালো রেজাল্ট নিয়ে পাশ করে সবেমাত্র একটা গার্লস্ কলেজে ভর্তি হয়েছি। আমার অন্যান্য সহপাঠি বান্ধবীরা যে যেখানে পারলো ভর্তি হলো। কিন্তু বাবার আচরণের ব্যাপারটা দিন দিন মনের মধ্যে এতই প্রতিক্রিয়ার সৃষ্টি করতে লাগলো যে, এখানে তার খানিকটা উলেখ না করলেই নয়। আমি একটা বিষয় বুঝতে পেরেছিলাম সেটা হচ্ছে মানসিক স্বাস্থ্যসংক্রান্ত বিষয়, মায়ের সঙ্গে আমার সম্পর্কের আর অন্যান্য দেখভালের ব্যাপারগুলো। বাবা আমাদের সম্পর্কের ব্যাপারটা নিয়ে অবশ্য খুবই সতর্ক ছিলেন আমি যাতে কোনও দিন এসব অভিজ্ঞতা নিয়ে খারাপ ধারণার বশবর্তী না হই। অন্যদিকে, আমিও নিজেকে সেভাবেই বুঝাতে সমর্থ হলাম যে, সে যদি জানার প্রয়োজন মনে করে যে বাবা-মেয়ের মধ্যে যৌন সম্পর্ক স্থাপনের মধ্যে কী আছে, তাহলে তাঁর মেয়ে হিসেবে আমার কর্তব্য হবে সে যা চায় তা তাঁকে দেখিয়ে দেয়া। আমার ভালোমন্দ সে-ই তো দেখে, সে-ই সব ব্যাপার ভালো বোঝে। আমার উচিত তাঁকে অনুসরণ করা। এক রাতে, ছোটবোন তন্বীকে সঙ্গে নিয়ে মা চলে গেল আমার এক খালার বাসায় বেড়াতে। রাতে তারা আর ফিরলো না। বাড়িতে রইলাম আমি আর বাবা। পরণে ঢিলে ছাপা কাপড়ের নাইট গাউন আর সূতী প্যান্টি, আমি বিছানায় কেবলমাত্র শুয়ে ঘুমানোর চেষ্টা করছি, চোখে তন্দ্রা ভাব। টেরই পাইনি বাবা কখন যে আমার বিছানায় এসে হাজির; এসেই অন্ধকারের মধ্যে বিছানার কিনারায় বসে অতি সন্তর্পনে একটা হাত আমার হাঁটু আর উরুর দিকে বাড়িয়ে দিয়েছে। তড়িতাহতের মত আমি তো হঠাৎ জেগে উঠলাম, চেষ্টাও করলাম তাঁর হাত থেকে টেনে নিজেকে সরিয়ে নেয়ার জন্যে, ‘‘এসব কী করছো বাবা?” মনে মনে প্রশ্ন করলাম তাকে। কারণ এসব ঘটনা নিয়ে তাঁর সঙ্গে আগে পরে কখনো কোনও কথা বা আলাপ-আলোচনা হতো না। আমি তাঁর থেকে নিজেকে সরিয়ে নেয়ার চেষ্টা করতে করতে ভাবলাম, ‘‘না না না, বাবা! এটা হয় না।” রেশমের মত নরম ও মোলায়েম শরীরে বোলানো সেই হাতকে মনে হলো কত না শক্ত। হায় আলাহ, যেই না বাবার কথা স্মরণ করেছি অমনি দেখি আমার যোনি ভিজে একাকার। সে একটু একটু করে আমার নাইটি উপরের দিকে তুলতেই লাগলো, আর আমার সিক্ত যোনির উপর হাতের তালু এমনভাবে রাখলো যেন যোনি ঢেকে দিল বলে অনুভব করতে লাগলাম। সে তখন আমার মুখের দিকে তাকাতেই আমি দুচোখ বন্ধ করে ফেললাম যেন সে মনে করে যে আমি গভীর ঘুমে অচেতন। সে অত্যন্ত সতর্কতার সাথে আমার নাইটির পাশটা ধরে উপরের দিকে টেনে তুলছিল, যখন আমার শরীর থেকে খুলে গেল তখন সে সেটা বিছানার একপাশে রাখলো। নিখুঁত সুন্দর ও সুগঠিত দেহসৌষ্ঠব পেয়েছি আমি। সে তাঁর দুপায়ের সাহায্যে আমাকে আরও কাছে টেনে নিল। আর সেই বিরাট, কী উষ্ণ তাঁর পুরুষাঙ্গ যেটি গত রাতেও আমি সোহাগ করে হাতের মুঠোয় ধরে কিছুণ নাড়াচাড়া করেছি।এখন আমার পায়ের উরুতে স্পর্শ করছিল। গতরাতে যা করেছি তাতেই বুঝেছি আমি নিশ্চিতই অনেককিছু জেনে গেছি এতদিনে। আমার যোনি খানিকটা ভিজেও উঠেছিল, আর ওমা, সে যে আমার সিক্ত যোনিওষ্ঠ ঘর্ষণ করতে লাগলো। সে হয়তো ভেবেই নিল যে ওই সিক্ততাই যথেষ্ট। তাই সে বামহাতের তর্জনী আঙ্গুলটি আমার মধ্যে প্রবিষ্ট করিয়ে দিল। আমার উন্মুক্ত নিরাভরণ দেহে স্তনের বোঁটায় হালকাভাবে দাঁত দিয়ে কামড় দিতে দিতে যোনিতে প্রবিষ্ট আঙ্গুল সঞ্চালন শুরু করে দিল। আর আমিও কি করে যেন তাঁর হস্তসঞ্চালনের সাথে তাল মিলিয়ে সাড়া দিতে লাগলাম, যোনিও সিক্ততার ওপর সিক্ত হতে লাগলো অধিকতর হারে। সে তখন হাতের আঙ্গুল পুরোটাই প্রবিষ্ট করালো আমার যোনিমধ্যে এবং সঞ্চালন চলতে লাগলো আরও দ্রুততালে। আর আমার সেই ‘‘না না” তখন নাটকীয়ভাবে পরিবর্তিত হয়ে ‘‘আঃ আলাহ, হ্যাঁ” হয়ে গেল। আর আমি যেন তাঁকে মনে মনে কামনা করতে লাগলাম সে যেন বন্ধ করে না দেয়, সে যে একান্ত আমারই।

সেই মুহূর্তে আমি চাচ্ছিলাম না যে সে কোনও মতেই বন্ধ করুক এসব। কিন্তু হঠাৎ করেই নিজের ভেতরে এক অবর্ণনীয় সুখবোধে আমার মাজা-পীঠ বাঁকা হয়ে আসতে লাগলো, চরমপুলকের আগমন টের পাচ্ছিলাম আমি। আমার যোনিও ছিল দুর্দান্ত রকমের ভেজা। নিজের অজ্ঞাতেই আমার শক্তিবৃদ্ধি ঘটলো। তাঁর হাতের আঙ্গুলটা আমার টাইট যোনিমধ্যে কী যেন খুঁজে ফিরতে লাগলো। আমার মুখ থেকে প্রায় নিঃশব্দ আকারের এক ধরনের কাতরানীর মত আওয়াজ নির্গত হচ্ছিল। আমার খেয়াল নেই কখন যে সে তাঁর নিজের শরীর থেকে কাপড়-চোপড় খুলে সম্পুর্ণ বিবস্ত্র হয়ে গেছে। আর আমিও বোধকরি যখন যা চেয়েছি সেভাবেই পেয়েছি তাঁকে। পরণেই তাঁর সেই উলম্ফিত পুরুষাঙ্গ আমার যোনিফাটল বরাবর ভিড়ে গেল। তাঁর কোমর খানিকটা উঁচু হয়ে আমার দিকে সচেষ্ট হল ধাক্কা দিতে। আগে তাঁর উদ্দীপ্ত লিঙ্গখানি আমার যোনিমুখে স্থাপনপূর্বক সে সেটি ভেতরে ঠেলে দেয়ার জো করলো। তখনও আমি একেবারেই আনকোরা সতী মেয়ে মনে করেই সে হয়তো খুবই ধীরে ধীরে এগোচ্ছিল অন্ততঃ আমার সতিচ্ছদ পর্দা পর্যন্ত গিয়ে ঠেকতে। সে এবার টেনে বের করে আবারও ঠেলে দিল। কিন্ত সেভাবে সে আর অগ্রসর হতে পারলো না, হঠাৎ করেই একটানে বের করে আমার যোনির উপরস্থিত উঁচু জায়গাটায় আর পেটের ওপর নিপে করতে লাগলো গরম বীর্য। লিঙ্গটা মুহূর্মুহূ ঝাঁকি দিয়ে তাঁর গরম বীর্য নিপতিত হওয়ার সাথে আমারও কেমন যেন সমস্ত শরীর-মন রোমানিঞ্চত হয়ে উঠতে লাগলো। আমি এতটাই উচ্ছ্বসিত হয়ে উঠেছিলাম যে কোনও বিধিনিষেধের তোয়াক্কা না করে কী করছি-না করছি ঠিক বেঠিক কিছুই বুঝতে পারিনি এতণ। তবুও বাবার মধ্যে দেখলাম এক ধরনের পরিতৃপ্তি। আমার গালে একটা চুমু দিয়ে সে তাঁর বিছানায় ফিরে গেলে আমিও বালিশটা কাছে টেনে মুখে হাসি-হাসিভাব নিয়ে ঘুমিয়ে পড়লাম।
আর আমি এতই উত্তেজিত ছিলাম যে, পরের রাতে আবার শুরু হয়ে গেল সেই যৌন খেলা।

কী ঘটেছিল পরবর্তী রাতে...
শেষেরবার, সে আমাকে কাছে টেনে নিলে তাঁর শরীরের একটা চাপ অনুভব করলাম আমার শরীরে এবং আমার মাথাটা টেনে নিল তার বুকের মধ্যে (বাবা-মা’র কোলে শিশুরা যেভাবে থাকে সেভাবে)। আমরা যখন পরস্পর জড়াজড়ি করে বিছানায় শুয়ে আছি ঠিক অনুমান করতে পারছি না কখন থেকে যে আমি ভেতর ভেতর উত্তেজনায় ভেসে যেতে শুরু করেছি। এরকম নির্বিঘেœ নির্ভাবনায় আমি কতই তো তাঁর কাছে শুয়েছি, কিন্তু এরকম যৌনতা রোমান্টিতাসহকারে কখনও ছিল না। কিন্তু এখন তো সেরকমই ঘটতে লাগলো, সত্যিকথা বলতে কি আমার দুপায়ের ফাঁকে কেমন যেন ভিজতে আর স্তনের বোঁটাদুটো দৃঢ় হতে শুরু করে দিল। কখনও কখনও এমনও সময় গেছে যে, আমার বিছানায় তাঁর আসবার আগেই আমি আমার পোশাকের বোতাম-টোতাম খুলে নিজেকে একরকম তৈরি করে রাখতাম যাতে দেহের উপরাংশ উন্মুক্ত থাকে আর বিশেষ করে স্তনদুটো থাকে খোলা যাতে সে অন্ধকারের মধ্যে হাতড়ে খুব সহজেই নাগালের মধ্যে পায়। ভাবতাম, তাঁর জন্য আরও ভালো হতো যদি আমি সবগুলো বোতামই খুলে রাখতে পারতাম। এখন আমি স্বস্নেহে তাঁর মাথাটা আমার বুকের ওপর টেনে নিতেই অনুভব করলাম,আমার স্তনের বোঁটায় স্পর্শ করলো তাঁর ঠোঁটদুটো। পরে বুঝলাম যে আসলে আমার বুকে কোনও কাপড়ই নেই। সে স্তনের বোঁটা মুখে পুরে নিয়ে হুম্ হুম্ শব্দে চিৎকার করতে লাগলো। আমার সঙ্গে ঘনিষ্ট হয়ে সে যদি সুখবোধ করেই থাকে তাহলে মনে করবো যে সেটা ঠিকই ছিল। কী ঘটতে যাচ্ছে তা বুঝার আগেই তো সে আমার বুকে চুম্বন করতে শুরু করে দিল। আমার প্রথম কর্তব্যই হল নিজেকে প্রস্তুত করা। কিন্তু কিছু শুরু করার মুহূর্তে তাঁকে করুণা করা বা তাঁর জন্যে কিছুটা ছাড় দেয়ার ব্যাপারও ছিল আমার। যাহোক, সে একটা ছেড়ে অন্য বোঁটায় মুখখনা সরিয়ে নিয়ে চুষতে লাগলো। আমার খুব ভালো লাগছিল যখন স্তনের বোঁটাগুলো খানিকটা শক্তভাব পরিগ্রহ করলো। আমার তো জানা ছিল না যে তখন কী করতে হবে। আমি বিশ্বাস করতে পারতাম না, বাবা আমার যৌনতা বিষয়ক ধ্যান-ধারণা অনেক বাড়িয়ে দিয়েছে। আসলে সে কি পাগল-টাগল কেউ যে এসব ব্যাপারে কিছু না জেনেই করে চলেছে? সে যখন আমার স্তনে অনবরত জিহ্বা দিয়ে লেহন করে চলেছে আমি ততণ তাঁর মাথাটা বুকের সঙ্গে আটকে ধরে রাখলাম। আর তাতে করে আমি আস্তে আস্তে যেন কামনায় বিভোর হয়ে উঠতে লাগলাম। আমি কি এটা পাওয়ার জন্যে আকাঙ্খিত হয়ে উঠেছিলাম? নাকি সতী-সাধ্বীদের বিব্রতকর আচরণের মত তেমন কিছু করে দেখানো দরকার ছিল? কিন্তু তাই বা হবে কেন? হয়তো বা আমি এখনো একজন কুমারী মেয়ে; কিন্তু সত্যিকথা বলতে কি আমার মধ্যে কোনও বিব্রতকর হাবভাব একদম ছিল না। এমনকি বাবার কাছ থেকে যতটুকু শিখেছি তাতে বিগত সময়েও সেকরম কিছু মনে হয়নি। তাছাড়া, আমি তো এখনও একজন অতযোনি কুমারীকন্যা, আমরা তো সেরকমভাবে মিলিত হইনি... কখনও কিছু করিনি। এটা তো সত্য যে, আমি আপন ইচ্ছায় কিছুই করিনি।
আমরা প্রায়ই তো একাকী হয়ে থাকি, বিশেষ করে রাতে; কিন্তু আমি কখনো যৌনকাজে লিপ্ত হতে তাঁকে দিইনি। কতবারই তো সে তাঁর লিঙ্গটা আমার টাইট যোনিতে প্রবেশ করানোর চেষ্টা করেছে কিন্তু আমার সতীত্ব কেড়ে নিতে পারেনি। এখানে আমার একটিমাত্র ভয় আর তা হলো, তাঁর লিঙ্গ যে গ্রহণ করবো, কিন্তু সে তুলনায় বোধহয় আমার যৌনিটা অত্যন্তখুবই সঙ্কীর্ণ বা ছোট।
আমার জীবনের সবচেয়ে উলেখযোগ্য ঘটনাটা এখনও আমার মনে পড়ে; তখন আমি ঢাকার মিরপুরে আমার এক ফুফুর বাড়িতে মাস ছ’য়েক ছিলাম। আমি তখন কলেজে পড়ি। বাবা-মা আর আমার মধ্যে একটা বিষয়কে কেন্দ্র করে ত্রিমুখী বিবাদে জড়িয়ে রাগ করে আমি শেষ পর্যন্ত ফুফুর বাড়ি চলে আসি। আগেই তো বলেছি দাম্পত্যজীবনে আমি কখনো বাবা-মাকে সুখী হিসেবে দেখিনি। তাঁদের মধ্যে ঝগড়া-ঝাটি ছিল অনেকটাই নিত্য-নৈমিত্তিক ব্যাপার। আর দিনের পর দিন মাসের পর মাস এমনকি বছরের পর বছর ধরে এরকম চলতে থাকলে সন্তানদের মধ্যেও যে তার প্রতিক্রিয়া পড়বে তা বলার অপো রাখে না। তাঁরা দুজনের কেউই ছাড় দিতে প্রস্তুত নয়। কাজেই সিদ্ধান্ত নিলাম আমিই বাড়িতে থাকবো না। চলে এলাম ফুফুর বাড়ি। আমরা তো ভাড়া থাকিÑÑআর এটা ফুফুদের নিজের বাড়ি; সুতরাং কোনও অসুবিধাই ছিল না আমার। এক রকম ভালোই কাটছিল আমার দিনকাল। পড়াশুনাও চলছিল ভালোমতন।তখন গ্রীস্মকাল। একদিন দেখা গেল মা’র ওপর রাগ করে বাবাও বাসা-বাড়ি ছেড়ে মিরপুরে ফুফুর বাড়ি এসে উপস্থিত। বাবার সঙ্গে ছোটবোন তন্বীও। আমার মা-বাবার মধ্যে যেরকম সম্পর্ক দেখে আসছিলাম ছোটবেলা থেকে তাতে এমন একটা কিছু ঘটবারই কথা। আগেই বলেছি দাম্পত্য জীবনে তাঁরা দু’জন কখনও সুখী ছিল না। কেবল ঝগড়াঝাটিই নয় মারামারি, হাতাহাতির ঘটনা পর্যন্ত ঘটতো উভয়ের মধ্যে। যাহোক, বাবা সপ্তহখানেক ছিল ফুফুর বাড়িতে। এরপর ফুফুরা সবাই মিলে মা’র সঙ্গে একটা সমঝোতা করে বাসায় ফেরত পাঠিয়ে দেয়। সে যে ক’দিন সেখানে ছিল সেই সময়কার ঘটনা এটিÑÑ।

বাবার সাথে চুদাচুদি করা) Part-4

শষে: অধ্যায়

আমার কুমারীত্ব বিপদাপন্ন যখন...

সেদিন সন্ধ্যার পর, রাতের খাবার শেষে আমরা বাড়ির সবাই ড্রইংরুমে বসে খোসগল্পে মেতে উঠলাম। পরে যে-যার রুমে চলে যাচ্ছিল; সকলেরই কথা যেÑÑঘুমানোর সময় হয়েছে। আমরাও আমাদের নির্ধারিত কামরায় এসে শোবার আয়োজন করছি। মেহমানদের জন্যে আর কোনও কামরার বন্দোবস্ত না থাকায় বাবাও আমাদের কামরায় নিজের জন্য বিছানা করে নিল। আমার ১২ বছর বয়স্কা ছোটবোন তন্বীকে পাশে নিয়ে মেঝের ওপর বিছানা পেতে ঘুমানোর ব্যবস্থা করলাম আমি। বাবাকে দেখতে কোনমতেই হ্যান্ডসাম ছিল না, আর শরীরের প্রতি যতœআত্বি করেও ঠিকঠাক রাখতে সে কখনও সময় দিত না...সেই কারণে পেপটিক আলচারে ভুগে ভুগে দুইদু’বার পেটে শৈল্যচিকিৎসার দ্বারস্থ হয়ে মোটামোটি একটা খারাপ অবস্থার সন্মুথীন তাঁকে হতে হয়েছে। সরকারী চাকরিটা হারানোর পর থেকে প্রাইভেট হাউজিং সেক্টরে সে ঠিকাদার-কাম-সরবরাহকারী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছিল; আমিও তখন ১৮ বছরের যৌবনবতী এক কলেজ পড়–য়া ছাত্রী। মা’র সঙ্গে অপড়তাজনিত কারণেই বোধহয় আমার প্রতি বাবার যৌন সুধা প্রবল হয়ে উঠেছিল। আমি তো সেরকমটাই ধারণা করে নিয়েছিলাম। তখন মধ্যরাতের শুনশান গভীরতা, হঠাৎ ঘুম ভেঙে গেল আমার। ঘুম ভেঙেই দেখি যে, আমি সম্পুর্ণ বিবস্ত্র উলঙ্গ আর বাবা আমার দু’পায়ের মাঝখানে বসে আছে। রুমের ঘুটঘুটে অন্ধকারের মধ্যে বাবার গায়ের সুগন্ধীর সুবাসে হঠাৎ আমার ছেলেবেলার কথা মনে পড়ে গেল যখন বাবা-মা’র কোলের মধ্যেই ঘুমাতাম আর কত না নিরাপদ বোধ করতাম। এখনও তাই মনে হলো, অন্য কারো শরীরের স্পর্শ তো কোনদিন অনুভব করিনি কখনও তাই বোধহয়...। কিন্তু পরণেই...কী যে দেখলাম! বাবা আমার ওপর উপুড় হয়ে শুয়ে পড়ে দু’বাহু দিয়ে জড়িয়ে ধরলো আমাকে। তাঁর শরীরের স্পর্শে মনে হলো সেও আমার মতই উলঙ্গ বিবস্ত্র। এবারই প্রথম আমরা উভয়েই বিছানায় সম্পুর্ণ উলঙ্গ অবস্থায় আছি তখন। আমার মনের মধ্যে কেমন যেন একটা আনন্দের ঢেউ খেলে গেল। আবার এটা ভেবে কিছুটা ভয়ও লাগলো যে পাশে শায়িতা ছোটবোন তন্বী যদি ঘুম থেকে জেগে যায় কিংবা এই অবস্থায় দেখে ফেলে তাহলে কী লজ্জার ব্যাপারই না হবে! কারণ তন্বীর বয়সও ১২/১৩ বছর হয়ে গেল। এ বয়সে কোনও কিছু বোঝার বাদ থাকে না। বাবা যখন আমার ওপর হামাগুড়ি দিয়ে দেহটা জাপটে ধরে বুকের মধ্যে টেনে নিল আমার মাথাটা এমনিতেই তাঁর কোলের মধ্যে যেন ডুবে গেল। আমি যখন তাঁর বাহুবন্ধনে আবদ্ধ, বুঝতে পারছিলাম যে আমিও কিছুটা গরম অনুভব করছি তাঁর সাথে সাথে, কিন্তু তাৎণিক ভাবতে পারলাম না কী করতে হবে আমাকে। তাঁর সঙ্গে যৌনসঙ্গমে মিলিত হতে হবে সে-কথা অবশ্য আমি কখনও ভাবতাম না, কিন্তু টের পাচ্ছিলাম কেন যেন আমার দু’পায়ের মাঝখানে ক্রমশঃ ভিজে যাচ্ছে, স্তনদুটোও হয়ে উঠছে শক্ত। বাবা আমার মুখের কাছে মুখ এনে, আরও শক্তভাবে বুকের সঙ্গে জড়িয়ে ধরে ঘাড়ের দিকে চুম্বন করতে লাগলো। আমি কিছুই নিশ্চিৎ করে বলতে পারবো না যে শেষপর্যন্ত কোনদিকে মোড় নেবে, কিন্তু ওই মুহূর্তে তাঁর সঙ্গে ভালোবোধ করছিলাম মনে মনে। আমার যে হাতটা দিয়ে তাঁর মাথা ধরেছিলাম তা সরিয়ে নিলাম যাতে সে সহজেই আমার গালে চুমু দিতে পারে। ওই মুহূর্তে অন্ধকারের মধ্যে তাকিয়ে কিছু দেখতে যাওয়ার চাইতে তাঁকে মনে মনে কামনাই করতে লাগলাম। সে হয়তো একটু বেশি রকমেই উত্তেজিত ছিল কিন্তু আমি জানতাম না সে তাঁর নিজের কন্যাকে কিভাবে ব্যবহার করবে! আমার মনে হলোÑআমরা দুজনই তো এখন প্রাপ্ত বয়স্ক এবং আমাদের সিদ্ধান্ত আমরাই নিতে সম। কিন্তুÑ বেশিকিছু ভাবতে পারছিলাম না আমি। আমার অনুভূতিও তত খারাপ ছিল না বলে তাঁর ঘাড় জড়িয়ে ধরলাম, আর সে চুমু দিতে লাগলো, আমার জিহ্বা তখন চলে গেছে তাঁর মুখের মধ্যে। আমরা যেন সেরকম ভাবেই পড়ে থাকি আজীবন, কারণ মুহূর্তটা ছিল ভালো। তাড়াহুড়োর ব্যাপারটাও মনে ছিল কারণ অন্যের বাড়ি। তাই আমরা পরস্পর সেরকম কোনও আচরণ করছিলাম না। বরং মুহূর্তটা ছিল উপভোগ করার মত। আমি দুহাতে তাঁর মাথার চুল ধরে টেনে টেনে যেখানে যেখানে তাঁর চুমু ভালো লাগে সেখানে সেখানে সরিয়ে নিতে লাগলাম। আমাকে সজাগ করার জন্য তাঁর একটা হাত চলে গেল আমার দুপায়ের মাঝখানে উরুসন্ধির ফাঁকে যোনির ঠোঁটে। তাঁর হাতখানা যখন আমার কাঁটের খোঁজ পেল তখন আমি কিছুটা আঁৎকে উঠলাম। সে যে আমাকে বিন্দুমাত্র আঘাত দিয়ে কিছু করবে না সেটারই আশ্বাস কামনা করছিলাম আমি। সে আমাকে টেনে একটু উপরে তুলে ধরে আরেকবার চুম্বন করলো। তারপর উলঙ্গদেহে সে তাঁর পুরুষদন্ডটিও আমার দিকে তাক করলো। আগেই বলেছি এটাই আমাদের উভয়ের জন্যে বিছানায় সম্পুর্ণ উলঙ্গ হয়ে থাকাটা জীবনে প্রথমবারের মত। আমি ভালোকরেই বুঝতে পারছিলাম যে তাঁর শক্ত দন্ডটি আমাকে স্পর্শ করছে বুঝে নরমহাতে সেটি ধরলাম এবং তাঁর আদর পাওয়ার জন্য মুখখানা বাড়িয়ে দিলাম। বুকে বুক মিলিয়ে আমরা যখন একে অপরের সঙ্গে সন্বিবেশিত তখন আমি দুহাত দিয়ে তাঁর পাছাটা জড়িয়ে ধরে নিজের দিকে আকর্ষণ করতেই সেও এদিকে সাড়া দিল। আমি হাত বাড়িয়ে তাঁর শক্ত পুরুষাঙ্গটি ধরে নিচের দিকে টানতে লাগলাম। সে চুমুতে চুমুতে আমার সারা শরীর ভরে দিচ্ছিল তখন অন্যহাতে লিঙ্গটা দিয়ে আমার শরীরে আস্তে আস্তে ঘসছিল অদ্ভূৎ। আমিও চুমু থেকে নিজেকে সরিয়ে নিয়ে সেদিকেই মনোনিবেশ করলাম কারণ আমরা প্রেমিক-প্রেমিকার মতন পরস্পর চুম্বন করে যাচ্ছিলাম এতোণ; কোনও তাড়া ছিল না কোনও কাজে। বাবা আমাকে আস্তে করে এমনভাবে বিছানায় শুইয়ে দিল যে আমি দৃশ্যতঃ চিৎ হয়ে পড়লাম। আর বাবা গড়িয়ে আমার উপর চড়ে বসলে আমি দুহাতে তাঁর কোমর জড়িয়ে ধরলাম। আমার গাল, চিবুক, ঠোঁট, নাক, কান সর্বেেত্র সে আবারও চুমু দিতে শুরু করলো। এতই আলতোভাবে নরমভাবে যে তাঁর কান্ডকীর্তি দেখে হঠাৎ আমার মনে হলো সে যেন আমাকে অনেক দাম দিয়ে কেনা চায়না পুতুলের মতই ভেবে নিয়েছে, কোনমতেই যেন ভেঙে না যায়। আমি তাঁর আদর-সোহাগ উপভোগ করতে লাগলাম। আমার পা দুটি ছিল তাঁর দুপায়ের মধ্যে, অনুভব করছিলাম আমার উরুর সঙ্গে তাঁর উরুও গায়ে গায়ে ভিড়ানো। আর আমি এটাও বুঝতে পারছিলাম যে তাঁর পুরুষাঙ্গটা আমার তলপেটের নিম্নাংশে স্পর্শ করছে যেন আমার ভেতরে ঢোকার অপোয় আছে। সে আমার দু-পা দুদিকে ফাঁক করে নিজেকে আমার মধ্যিখানে স্থাপন করলো। এমনভাবে সে নিজেকে সেখানে স্থাপন করলো যেন সহজেই হাঁটুর ওপর ভর দিয়ে আমাকে আকর্ষণ করে চুমুও দিতে পারে ইচ্ছে করলে। আমার পরিস্কার উন্মুক্ত মসৃন যোনিতে সে হাত বুলাতে লাগলো। আমি ভাবলাম, পা দুখানা বোধহয় আরও একটু উপরে তুলে ধরলে আমার ভেতরে প্রবেশে বা আদর করতে তাঁর সুবিধাই হয়, কিন্তু হঠাৎ ভয় পেয়ে গেলাম কী ঘটতে যাচ্ছে সে-কথা ভেবে! সে যখন কোমরে চাপ দিয়ে আমার মধ্যে ঢুকাতে চেষ্টা করছে, আমার যোনিতে তাঁর লিঙ্গ প্রবেশের ঠিক এক সেকেন্ড আগে কী মনে করে আমি তাঁকে হঠাৎ দুহাতে ধাক্কা দিয়ে আমার ওপর থেকে পেছনের দিকে নামিয়ে দিলাম, ভাবলাম এই বুঝি আমার কুমারীত্বের চিরঅবসান হতে চলেছে! আমি তখন পা দিয়ে জোরে তাঁকে লাথি মেরে দূরে সরিয়ে দিতেই বিস্ময়ে হতভম্ব হয়ে গেল বাবা। আমি সবকিছু নিশ্চিৎ জেনে, বুঝে ভালোর জন্যেই ঠিক সময় মতন আমার সিদ্ধান্ত নিয়েছি এতে কার কী বলার আছে! আমি তো তাঁকে কিছু বলিনি। আমার যে একটাই ভয় আর তা হলো তাঁর লিঙ্গের তুলনায় আমার যোনিটা খুবই ছোট যা আমি নিতে পারবো না। যদি এমনকিছু ঘটে যায় যা কিনা আমার সহ্য ধারণমতার বাইরেÑÑকী হবে তখন!

আমি ছিলাম বেহুঁস...
লাথি খাওয়ার পরওÑÑসে আবার আমার কাছে এগিয়ে এলো এবং ‘‘চুক্তিনামা অনুসারে কাজে হাত দিল” আমার কোনও ব্যাপারে নজর না দিয়ে, কেবল সেক্স এর বশেই নাÑÑআদর করতে শুরু করলো। আমার বিছানায় এসে চুম্বন ও গায়ে হাত দিয়ে সোহাগ করতে লাগলো...আর যতণ ধরে সে এগুলো করলো ততণই তাঁর উত্তপ্ত শক্ত লিঙ্গটা আমার যোনিপৃষ্ঠের উপর স্পর্শ ও চাপ দিয়ে যাচ্ছিল। অস্থিরতার সাথে কোমর বাঁকা করে সে একটু সোজাসুজি চাপ দিতেই মনে হলো লিঙ্গমুন্ডুটা যেন আমার স্ফীত যোনি ফাটলের মধ্যে স্থান করে নিল, আর সেখানে প্রচন্ড কাতুকুতু লাগতে লাগলো আমার। হায় আলাহ্! আমি কি তখন তাঁর জন্য সিক্ত ও প্রস্তুত ছিলাম! আমি অনুভব করতে পারছিলাম যে সে তাঁর লিঙ্গ আমার যোনিতে প্রবেশের জন্য উদ্যত হচ্ছে। তাঁর উষ্ণ লিঙ্গমনি আমার যোনি ওষ্ঠ দুদিকে ঠেলে যে-ই না ভেতরে ঢোকার জন্যে চাপ দিল, আর অমনি আমার যোনির নিঃসৃত পিচ্ছিল রসে ছিল্কে মাথাটা ভেতরে চলেও গেল খানিকটা। তখনই সে থামলো। ‘‘হায় আলাহ্” বলে আমি হতচকিত হয়ে পড়লাম আর বাবার ঠোঁটে দেখা গেল একটা আত্মতৃপ্তির হাসি। আমার পেলব যোনিও ছিল পরম উষ্ণ ও সিক্ত, কোমলতায় ভরা খুব সহজেই বাবার শক্ত লিঙ্গমনি যোনিপ্রাচীর চারদিকে প্রয়োজনমত সরিয়ে ভেতরে স্থান করে নিল নিজেকে। একমুহূর্তের জন্য বাবা তাঁর লিঙ্গটি আমার যোনিমধ্যে উপর-নিচ একটু নাড়া দিল তাতে করে যোনিওষ্ঠের ভেতর-বাহির ঘর্ষণের অনুভূতি টের পেলাম আমি। কিন্তু বাবা আবার থামলো। আর কী মনে করে শেষ পর্যন্ত সে প্রবিষ্ট লিঙ্গটা যোনি থেকে বার করে ফেললো। আমার ভাঁজ করা দুই হাঁটু তাঁর কাঁধ বরাবর উঠানো, আমি চেষ্টা করছিলাম যাতে প্রবেশ করানোর ব্যাপারটা তাঁর জন্যে সহজ হয়। আমি অনুভব করলাম, তাঁর লিঙ্গমনি আমার গরম আর পিচ্ছিল যোনিতে ঢুকেছে ঠিকমতই, বাবার চাপ প্রয়োগের সাথে সাথে টের পাচ্ছিলাম লিঙ্গের বড় মনিটা কিসের একটা বাধার সন্মুখীন হলো টাইট যোনির অভ্যন্তরে গিয়ে। আমি ব্যথা পেতে পারি হয়তো সে-কথা ভেবে সে একটু বিব্রত হয়ে পড়লো বলে মনে হলো। সে যখন প্রথমবার আমার মধ্যে নিজেকে প্রবেশ করানোর চেষ্টা করছিল তখন আমি একটা কথা তাঁকে প্রায় বলেই ফেলছিলাম যে, ‘‘ঢুকাও, আরও ঢুকাও” কিন্তু সে ্যান্ত দিল। কান্না চাপতে গিয়ে নিজের ঠোঁট কামড়ে চেপে ধরে দেখি যে, আমার চোখে পানি এসে গেছে। তাঁর ধাক্কার পরও ভেতরে যখন আর ঢুকছে না কোথায় একটা বাধায় আটকে গেছে তখন দাঁতে দাঁত চেপে সবকিছু সহ্য করার চেষ্টা করছি। সুখের একটা উচ্ছ্বাস তখন বিদ্যুৎ চমকের ন্যায় বয়ে গেল আমার সমগ্র শরীরব্যাপী। আর তখন সে আবার আমার স্তনযুগল লেহন ও চুম্বন করতে লাগলো পরম আদরে। আমি বুঝতে পারছিলাম গেলরাতের মত আজও হয়তো একই ঘটনা ঘটতে যাচ্ছে এবং সেই মুহূর্তটা সমুপস্থিত। ওই সময়ের মধ্যে আমার তো ৩ বার চরমপুলকের ঘটনা ঘটেছিল, এবং আজ জেনে-বুঝেই আমি ঘটতে দিতে চাচ্ছিলাম। ‘‘ওহ্, এই সেই মুহূর্ত...আমি সেখানেই এসে উপস্থিত।” তাঁর কানের উপর একটা লম্বা নিঃশ্বাস ফেললাম আমি। আমার জন্যে এমুহূর্তটা আসলেই একটা ভীষণ রকমের উন্মত্ত পাগলা মুহূর্ত।

সে আবারও ঢুকাতে উদ্যত হলে হঠাৎ আমার ওখানটায় একটা জ্বলন অনুভব করলাম ছিন্নকর এক ধরনের চিনচিনে ব্যথা। আমি সহ্য করার জন্য প্রস্তুত ছিলাম, কিন্তু পারছিলাম না, সত্যিই আমি ভীষণ কষ্ট পাচ্ছিলাম এবং আমি জানি আমি তখন কেঁদে ফেলেছিলাম। আমি কোনমতেই ব্যাপারটাকে সহযোগিতা করতে পারছিলাম না। ব্যথা পাচ্ছিলাম! দেখলাম, তথাপি হঠাৎ সেই ব্যথাটা উধাও হয়ে গেল আর আমি বুঝতে পারলাম যে তাঁর বিশাল, উত্তপ্ত, বিস্ময়কর লিঙ্গটা আমার যোনিমধ্যে ডুবে আছে। আমি তখন আমার কোমর দুলিয়ে উপরের দিকে ঠেলা দিলাম যাতে আরও খানিকটা ঢুকে যায়... জিনিসটা সত্যিই সুন্দর!

সে তখন বার কয়েক ধাক্কা দিয়ে সম্পুর্ণ লিঙ্গটাই আমার যোনিমধ্যে ঠেলে দিল, বেশ কয়েকবার...তারপর আবারও থামলো। আমার যোনিটা তাঁকে সম্পুর্ণরূপে ভেতরে উত্তপ্ত অবস্থায় অনুভব করলো। অনুভব করতে লাগলাম তাঁর জিনিসটা আমার মধ্যে গিয়ে লাফাচ্ছে আর বার বার প্রকম্পিত হচ্ছে। তাঁর এই ধরনের থেমে থেমে করার পদ্ধতি আমাকে পাগল করে তুললো, আমি বুঝতে পারছিলাম যে আসলেই এটা ভোগের বস্তু। তাঁর সমস্ত শরীরের ভর ছিল দুহাতের ওপর আর যেখানে আমাদের উভয়ের দেহ যে বিন্দুতে মিলেছে সেই জায়গাটার ওপর। তাঁর সম্পুর্ণ লিঙ্গটাই যখন আমার শরীরের মধ্যে বিদ্ধ, তখন যে আবার আমাকে চুম্বন করলো, মুখের মধ্যে জিহ্বা দিয়ে নাড়তে লাগলো। এই চুম্বনের মধ্যে বাবা শুরু করলো অঙ্গসঞ্চালন বের করা ও ঢুকানো। প্রথমতঃ ধীর লয়ে পরে দ্রুততালে। তাঁর করার তালে তালে তাল মিলিয়ে আমি বোধহয় চরম মুহূর্তের কাছাকাছি চলে এসেছিলাম...কামনা করছিলাম বাবার স্খলনও বোধহয় আমার সঙ্গেই ঘটতে যাচ্ছে। বাবা যেভাবে তালে তালে আমার যোনিতে আঘাত করছিল আমিও তাঁর সঙ্গে তাল মিলিয়ে নিচ থেকে কোমর ছুঁড়ে দিচ্ছিলাম উপরে তাঁরই দিকে। দুবাহু দিয়ে তাঁকে আমি বুকের সঙ্গে আঁকড়ে ধরে আছি। আমার পা দুটি তাঁর প্রতি দুদিকে প্রসারিত। কী যে সুন্দর! আমি আমার একটা হাত নিচের দিকে বাড়িয়ে দেখতে বা বাস্তবতা অনুভব করার চেষ্টা করলাম যেখানটায় আমাদের উভয়ের দেহ এক হয়ে মিশে গেছে। যখন আমার হাতখানা সত্যিই সেখানে গিয়ে পৌঁছলো তখন আমি ভীষণ আশ্চর্যবোধ করলাম কেননা লিঙ্গের অন্তত অর্ধেকটা অংশই তখনও বাইরে রয়ে গেছে আর আমার যোনিমুখের উপরস্থ ঠোঁটদুটো আমার মাথার চুলের রাবার ব্যান্ডের মত বাবার লিঙ্গের চারদিকে শক্ত বন্ধনের মতন টাইট হয়ে সন্বিবেশিত হয়ে রয়েছে। আর আঙ্গুল বুলিয়ে অনুভব করার চেষ্টা করলাম ভেতরের পাতাদুটোর কোনও অস্তিত্ব কোথায় তা অনুভবের বাইরেই রয়ে গেল। বাবার বাকি অর্ধেকটা আমি কোথায় রাখবো? আমি তো পরিপুর্ণ টইটুম্বুর হয়ে গেছি, বাইরে উপচে পড়ছে, আমার কামরায় যে আর কোনও জায়গা খালি নেই। আর কিছু গ্রহণ করার মত গভীর জায়গা তো আমার মধ্যে নেই। বাবার যেটুকু নিয়েছি সেটুকুই কি তাঁর জন্যে যথেষ্ট? আমি তাই কামনা করি, কারণ আমি জানি যেটুকু নিয়েছি সেটুকুই পারি আমি!

কিছুণ পর, বাবাকে আমার মধ্যে আরও প্রবল, আরও শক্তভাবে, অধিকতর স্ফীতাকারে অনুভব করলাম, অনুভব করলাম তাঁর লিঙ্গটা আমার ভেতরে বিস্ফোরন্মুখ...হ্যাঁ, আমি যা কামনা করছিলাম, আমার আঙিনায় যা পাওয়ার প্রয়োজন ছিল... এবং, একই সঙ্গে আমারও। সে আমার গোপন বিন্দুতে যে আঘাত করছিল তা আরও প্রবলতর হয়ে আমার শরীর কুঁকড়ে স্পন্দিত করে দিচ্ছিল, প্রত্যেক আঘাতের সঙ্গে তাঁর লিঙ্গ উচ্ছ্বাসে উদ্ভাসিত হয়ে উঠছিল। আমার উচ্ছ্বসিত ভগাঙ্কুর আবেশে মিইয়ে গেল তাঁর উলম্ফিত লিঙ্গের সাথে বিঘর্ষণে। খুব দ্রুতই আমার মধ্যে বীর্যস্খলনের মুহূর্ত ঘনিয়ে এলো তাঁর। সেই বিস্ফোরণের মুহূর্তে, বেশিণ লাগলো না, আমার মধ্যে সত্যিই কী একটা জিনিস বোমার মতই ফাটতে লাগলো। আর আমি নিজের কানেই নিজে গোঙানীর মত উচ্চ শীৎকারধ্বনী শুনতে পাচ্ছিলাম, কিন্তু জ্ঞানতঃ সচেতন থেকেও যে শব্দ আমি করছিলাম তার জন্যে কিছুই করতে পারছিলাম না। আমার শরীর যখন প্রচণ্ড এক সুখানুভূতিতে সমুদ্রের প্রবহমান একের পর এক ঢেউয়ের সাথে ভেসে যাচ্ছিলাম তখন আমি সম্ভবত সরবে সব ধরনের শব্দই করলাম। বাবার আমার স্তনজোড়া আরও একবার নিজের ঠোঁটের মধ্যে নিয়ে কয়েকবার চুষলো যতণ না তাঁর কোমরখানি আমার উপরে দোদুল্যমান ছিল আর আমি সুখের প্রচন্ড আবেশে জ্ঞান হারানোর উপক্রম করলাম। মাথার মধ্যে বড় একটা বেল বাজতে লাগলো, কান ঝালাপালা হয়ে যাচ্ছিল, আমার বন্ধ চোখের সামনে লাল-হলুদের ঝলকানী দেখলাম। ওহ খোদা! আমি স্বজোরে তাঁর মাথাটা আমার দিকে টেনে রাখলাম যতণ না ওই সুখের আবেশটা ীণ থেকে ীণতর হয়ে এলো; আর আমি কেমন এক অদ্ভূৎ অচৈতন্যে হয়ে পড়লাম মগ্ন, গভীরভাবে আচ্ছন্ন। বাবাও আমার দেহের উপরেই কিছুণ কাটালো আর সেই মুহূর্তে তাঁর শক্ত লিঙ্গটা ধীরে ধীরে নরম হয়ে আসলো। ওইভাবে...আমার দেহের মধ্যে সে, আমাকে বুকের মাঝে জড়িয়ে ধরে কোনভাবে কোনদিকে সরতে না দিয়ে; আমরা আরও কিছুণ কাটালাম। বলতে গেলে দুজনেই এমনভাবে শ্বাসপ্রশ্বাস নিচ্ছিলাম যে, যেন এইমাত্র আমরা এক মাইল দৌড়ানোর পর থেমেছি এবং সে আমাকে চুমু দিচ্ছে। আমি স্পষ্ট বুঝতে পারছিলাম তাঁর উদ্দীপ্ত লিঙ্গটা আমার যোনিমধ্যে ক্রমশঃ সঙ্কুচিত হয়ে আসছে। আমার কেমন যেন দুঃখবোধ হতে লাগলো যখন দেখলাম লিঙ্গটা পিছলে যোনি থেকে বের হয়ে গেল। যা হলো তা হয়তো আমার জন্য ঠিকভাবেই হলো!

প্রতিবেশী ভাড়াটিয়া এক ভাগ্নি ঢাকায় বেড়াতে এসেছে। নাম তার রুপা। দূর থেকে তাকে দেখে আমার ভালো লেগে যায়। এই ভালোলাগা কখন যে ভালোবাসায় পরিনত হয় আমরা দুজনেই কেউ বুঝতে পারিনি।

পরিচয় সূত্রে সে আমাকে মামা সম্বোধন করতে থাকে। কথা প্রসঙ্গে জানতে পারি সে এবার এসএসসি পরীক্ষা দেবে, তার শরীরের ভাষা আমাকে কি যেন শেখাতে চায় আমিও যেন তার শরীরের বর্ণমালা শিখতে আগ্রহী হয়ে উঠি। একদিন কথার ছলনায় আমি ওর গাল টিপে দিই। সেই রূপা ইচ্ছা অনিচ্ছার দোটানায় দুলতে থাকে। সম্ভবত আমার র্স্পশ তার শরীর বিদ্যুৎ সঞ্চালিত করে। আমি প্রাপ্ত বয়স্ক যুবক, আমার র্র্র্র্র্র্র্র্র্র্স্পশ দিয়ে আমার ট্রান্সফরমার থেকে ২২০ ভোল্টেজ বিদ্যুৎ তার শরীরে অনুপ্রবেশ ঘটাই।

এক পর্যায় তাকে আদরের ছলনায় তার ঠোঁটের ভাজে আমার ঠোঁট লুকাই। রূপা লজ্জাবতীর মতো চূপসে যায় এবং বলে মামা এসব কি ?

আমি বলি তোমাকে দুর থেকে দেখেছি এখন কাছ থেকে দেখতে চাই। এভাবেই আমার ভালোলাগার রূপাস্তর ঘটছে ত্রূমশ। তারপর প্রায়ই সে মামা বলে কাছে আসতে চায় আর আমিও তাকে কাছে পেতে যেন আগ্রহী হয়ে উঠি। রূপার শরীরের প্রতিটি ভাজ আমাকে ইশারায় ডাকে। আমি সাড়া না দিয়ে পারি না। হয়তো আমার প্রথম গাল টিপে দেয়া, আলতো জড়িয়ে ধরা, হালকা চুমো ওকে পদ্মার রূপালি ইলিশে পরিণত করে। বিবাহিত হওয়া সত্ত্বেও ইচ্ছা জাগে ইলিশের স্বাদ নেয়ার। এভাবে আমার চাহনি, কথা বলা, কাছে ডাকা ওকে দুর্বল করে দেয়। আর এক অদ্ভুত আর্কষণে নিজেকে সমর্পণ করে আমার কাছে ।

একদিন রাত ১১টায় ও আমার দরজায় নক করে। খুলে দেখি পরীর মতো দাড়িয়ে আছে। ওর চোখে আমি এক অদ্ভূত ভাষা দেখতে পাই। আমি বিবেক বর্জিত হয়ে জড়িয়ে ধরি। হঠাৎ ও নিজেকে গূটিয়ে নেয় এবং স্তম্ভিত হয়ে যায়। একি হলো আমাদের মাঝে।

আমি পরক্ষণেই ক্ষমা চেয়ে ওকে স্বাভাবিক করার চেষ্টা করি ও ফিরে যায় বাসায়। আমি সারারাত ঘুমাতে পারিনি। অনুতপ্ত আমি অনুশোচনায়। তারপর ফিরে আসি বাস্তব জীবনে, এসব কামনা আর নয়। সিদ্ধান্ত নিলাম ও ডাকলেও যাব না।

কিন্তু পরদিন দুপুরে ও বাসায় আসে, আমি এড়িয়ে চলতে চেষ্টা করি, বারবার মামা ডেকে আমাকে অস্খির করে তোলে। এক পর্যায়ে আমি ব্যর্থ হই আমার মনের কাছে। এবার ওকে টান দিয়ে দাঁড় করিয়ে জড়িয়ে ধরি, অদ্ভূতভাবে ও আমাকে ও জড়িয়ে ধরে ফণা ধরা সাপের মতো। গ্রামের বাড়ি ফিরে যাওয়ার আগের রাতে ও স্বেচ্ছায় হাত বাড়িয়ে দিয়ে বলেছিল, মামা আমাকে শেষ বারের মতো হাতে চূমো দিয়ে দিন।

ওই চুমোটিই ছিল ওর প্রতি আমার শেষ ভালোবাসার নিদর্শন। তবে যাওয়ার দিন সকালে ও বলেছিল, মামা আপনাকে ছাড়া আমার খুব কষ্ট হবে। রূপার চোখে তখন ছলছল করছিল। আমি তোমাকে খুব ভালোবাসি রূপা। যতদিন বেঁচে থাকবো তোমার স্মৃতি কখনো ভূলব না। দু:সম্পর্কের মামা হয়েও আমি আর রূপা এক অদ্ভূত, অস্বাভাবিক, সামঞ্জস্যহীন প্রেমে আবদ্ধ হয়ে যাই।

Tuli Vabi er sathe chudachudi

Kibhabe shuru korbo bujte parsi na. Tuli'r kahini ta boli. kotha theke shuru kora jai? Ny te jawa diye shuru kori.
Ei summer e ki korbo bujte parsilam na. Bashai phone korlam, fufu chilo. unar chele thake NY te. Sahin bhai. fufu bollo ja sahiner basha theke ghure ai. ami sahin bhaike call korlam, sahin bhai bollo "asho ghure jao." Visa face korlam, ticket kinlam besh bhalo jamela holo. tarpore July r 2 tarikhe plane e kore shoja ny.
Airport e sahin bhai, unar garite kore unar flat e hajir holam. door bell bajate bhabi dorja khule dilo. Sahin bhayer biye hoyese tin bosor, ami tokhon bd te chilam. besh dhum dham. bhabi besh shundori. bhabir namta shundor, tuli. bhabi to amake dekhe khusi, sei biyer shomoi dekha hoyesilo tarpore ar dekha hoi ni.
bashai kheye deye rest nissilam. Sahin bhayer to bishal business NY te uni nijer office e chutlen. Bhabi TV dekhchilo, amio join korlam. ki ekta comedy movie dekhasse. dekhte dekhte haschilam ar golpo korsilam. ajker dine khub tired, ghumano dorkar. rate sahin bhai aslo, kheye deye ghumate gelam.
pordin bhore bhabi ese amake daksilo. ami ki jeno ekta shopno dekhsilam, bhabi besh khanikhkhon dhore guta disse, ami ektu dustumi korar jonno ghumber bhan dhore pore asi. bhabi to dekhi besh jore jore dhakka disse. ami ghumer bhan kore dilam ek tan, bhabi amar upore pore gelo. eto jore porlo je ami upsss kore sound kore uthlam. bhabio besh bibroto. Bollo besh dustu hoyeso to, joldi utho. breakfast ready. Breakfast table e ese dekhi sahin bhai boshe ase, ekdom ready hoye. bollo " ami to office e jassi, onek kaj. tuli tomake shob kisu ghuriye dekhabe." ami to besh khusi, baparta mondo hochche na.
Ektu porei bhabi gutate laglo, jao shower koro ber hobo. bathroom ekta. duijon kibhabe shower kori. ami bollam "tumi age jao, ami pore korsi." Tuli gosol kore ber holo. oke dekhe to chokh chorokgas. eki abosta. ekta maxi type kisu porese, bhitore bra nei buja jasse. ektu bhije ase jamata. ami dekhe obak. bhabi je eto sexy ami age bhabi ni. kokhono unake oi chokheo dekhi ni. ami kisutei chokh shorate parsi na. mukho kisuta ha hoye gese. eto shundor boro boro dudh, shoru komor, ar bhorat pasa. jeno kono apshori. bhabi chul theke towel ta khule chul gula ekta nara dilo, amar buker modhdhe khoch kore uthlo. ar amar bara ta tatiye uthlo. eta size e ektu beshi e boro, dariye gele ashshosti lage. underwear pori ni, trouser ucha hoye ase. bhabi bollo " emon ha kore ki dekhso? jao gosol koro." bole ekta muchki hasi diye nijer room r dike chole gelo. ami ki korbo bujte na pere pise pise gelam. dorjata chapano, kintu bondho na. bhabi prothome chul gula muslen, tarpore almari theke ekta jeans ar top ber korlen. almarir ekta drwaer theke khub shundor ekta white bra, ar pink panty ber hoye aslo. ami to obak. ekhon ki egula porbe naki?
bhabte na bhabtei dekhi show shuru hoye gese. bhabi maxi ta khule fellen. amar dike peson fire asen. tai forsha pith ar mangshol pasa chara kisu dekha jasse na. ami khali pray korsilam jate ekbar ghure. bhabi age panty ta pore nilo. shundor pasa ta panty'r bhitor hariye gelo. tarpore bra ta. bra pore huk bedhe fello. amar ar shundor dudh gula dekha holo na. bujlam ar kisu dekhar nei, kajei gosol korte jawa uchit. gosol korte giye dekhi bara moharaj je dariye asen kisutei namse na. NY te esechi matro ekdin. ekhon ki khecha thik hobe?
shaban lagiye moner sukhe tuli'r kotha bhabsi ar khechchi. hotat dorjai knock r shobdo. " Ei sohan kotokhkhon lagbe, joldi koro" kemon lage mejajta. shanti moto ektu khechteo parbo na. dhur chai. "aschiiiiiiiiiii" bole chitkar kore towel diye ga muse ota joriyei ber hoye elam. tuli dekhi dorjar baire dariye ase. hoyese kaj, abar amar bara thatiye uthlo, ekhon ki kori, towel purata ucha hoye ase. Tuli amake kisu bolte giyeo bolte parlo na, se nicher dike takiye ase. tar chokh follow kore dekhi amar dustu danobta ekdom fule fepe ase. towala shoriye tar ordheker beshi dekha jasse. ami besh lojjar modhdhe porlam. tuli fosh kore bole boshlo " oma, tomarta eto boro keno?" ami ki bolbo bujte parsilam na, konorokome dheke teke bollam, "keno sahin bhayerta ki boro na?" tuli jeno bhebachaka khelo, or mukhta kalo hoye gese. bujte parlam, sahin bhaike dekhle jotota fit lage ashole ta na. Tuli kotha bollo na, mon kharap kore nijer room e chole gelo.
Ami bhablam ar kisu bola thik hobe na. ready hoye oke daklam. o mone hoi shamle niyese. Duijon mile subway'r ticket katlam. Brooklyn theke brooks, tarpore queens tarpore manhattan. ekdine eto ghure ghure tired hoye gelam. manhattan je emon prochondo busy ta sudhu age poresi, dekhe to chokh kopale uthlo. e dekhi londoner dosh gun beshi busy. gari jeno cholsei na. jai hok, bikaler dike basai aslam. tuli'r sathe rastai onek kotha hoyese. besh friend friend bhab. ekjon arekjonke nam dhore daksi. besh hasi tamashao korsi.
pordin sahin bhai breakfast table e bollen, "ami ektu business r kaje Los Angles e jabo, kalke rate firbo. Tuli tomake shob kisu ghuriye dekhabe chinta koro na. ami ese porle shobai mile disneyland jabo." Ami mone mone besh khusi e holam. tuli kisu bolsilo na, se jeno nijer mone ki jeno bhabse. ektu pore gosol korar pala. sahin bhai rowna diye dilo. tuli bollo ajke tumi age gosol korte jao. ami kono kotha na bole shoja gosol korte gelam. shower korsi, emon shomoi dorjai knock. ami obak hoye bollam, " ki hoyese tuli?" tuli bollo ektu dorja kholo to. ami towel ta joriye dorja khulei obak. tuli ekta bishal towel pore amar shamne dariye ase. mukhe kemon jeno ekta ghor laga bhab. o je ki chasse ami kisu bujte parsi na. o bollo, " ami tomar sathe shower nile ki mind korbe?" ami kotha khuje pelam na, matha nere na bollam. o bhitore dhuke gelo. dorja laganor kono dorkar nei, dorja khola. bollam shower korbe naki bath? bath tub ta besh boro chilo. tuli bollo shower nei age. ami shower ta chere dilam. tuli towel ta khule rekhe dilo. ei prothom or dudh dekhte parsilam. emon shundor forsha meye, tos tose dudh. ami onek dudh dekhesi, kintu pink nipple dekhi ni bangali meyeder, ei prothom dekhlam. tulir dike ekta hat bariye dilam, o hatta dhorlo. ami oke tene shower r niche anlam. o amake joriye dhorlo. bollo "Sohan ami ar pari na, protidin rate sei ek kosto. o amake jaliye dei, kintu nibhate pare na." bolei o kede dilo. ami ki korbo bujte parsi na. oke aste kore buke joriye dhorlam. tarpore kane kane fish fish kore bollam, "kado keno boka meye, ami asi to. tomar shob jala nibhiye dibo." or chokh musiye or dike takalam. o chokh nichu korea se, jeno lojja passe. ami aste kore or thote thot rakhlam. o jeno kepe uthlo. ot toungue ta amar mukher bhitore tene nilam. tarpore aste aste koyekta kamor dilam. amar dan hatta je or bam dudher upore chole gese ta ter e pai ni. norom dudhta hater niche peye aste aste tipsi. ar bam hat diye or pasa. eto norom dudh or. tobe or buk beshi boro hobe na. 34d or something like that. mone hoi sahin bhai shotti or khub ekta jotno nei na. or komore halka chorbi ase. amar lowho donde ekta norom hater sporsho pelam. choke dekhi tuli ota dhorese. or mukhe kemon jeno ekta onnorokom hasi, kono bachcha shundor ekta khelna pele jemon khusi hoi temon. ei prothom nijer bishal dondotar jonno amar gorbho hochcilo. ami besh kisukhkhon kiss korar pore bujlam, o horny hoye jasse. guder dike takiye dekhi besh khocha khocha bal. besh kisudin age shave korese bujai jasse. ami ekta angul dhukiye dilam. o jeno kepe uthlo ditibarer moto. ami obak hoye dekhi gud ekdom bhije ase. ei shujog. ami bollam, " choto bisanai jai." o kono kotha bolsilo na. oke kole tule nilam. eto halka ekta shorir, jeno ekta pichchi meye. oke bisanai shuiye dilam. bishanai pani lege gelo. Who cares???????? ekhon kono kisu dekhar time nei.
oke bisanai shuiye prothomei kisukhkhon kiss kore nilam. oke kiss korle kemon jeno onnorokom hoye jai. aste aste dudh tipsilam, ebar mukh lagalam. nipple gula ja shokto hoye ase. aste aste suck kora shuru korlam. ekta kamor o dilam. tuli jeno kemon korsilo. khali amar danda ta dhorar chesta korse. o mone hoi jibone eto boro danda dekhe ni. ami dudh duta ichcha moto tipe, nipple chuse lal kore diye niche neme aslam. gudta jebhabe bhije ase, eta suck kora thik hobe kina bujsi na. ami oke ask korlam, "suck korbo?" o kisu bolse na, mone hoi lojja pelo. ami ar kisu na bhebe pa duta fak kore nilam. tarpore clitoris e age jibh lagalam. eibar o jeno chitke uthlo. konodin keo okhane touch kore ni eta bujte deri holo na. ami clitoris ta jibh diye aste aste narsi, ar jeno chot fot korse. mukh diye ahhhh, uuuuuuuuuuuhhhhhhhhhhhhh, aaaaaaaaaaaaahhhhhhhhhhhhh gonganir shobdo beriye asche. o dui hate bisanar chador khamche dhore ase. pa gula ebhabe nachchache jeno oke keo jobai korse. ami to pura excited hoye gesi. eto meyer vagina suck korlam, keo to emon kore ni. ei meyer problem ta ki. hotat tuli amar chul dui hate khamche dhore or gude mukh chepe dhorlo. bujte parsi ki hote jasse. ami choshar speed bariye dilam, sathe sathe o komor tule dui tinta jhaki dilo. diye ekdom chup chap. gol gol kore or rosh jorse. ami ektu chete nilam. meyer rosh diye shob shomoi emon aste ekta gondho ase je nake lage. tao suck korar shomoi eto bhalo lage je nijeke atke rakhte pari na. nonta roshta besh kisukhkhon jibh diye chatlam. tuli ar norse na, ekdom chup chap. gola diye ghor ghor sound ber hochche. ami uthe ese oke kiss korlam. o respoce korlo. amakeo kiss korlo. Kane kase fish fish kore bollam, "kemon lagse tuli?" tuli bollo, "tumi etodin aso ni keno? etodin koi chile? ami tomake ar charbo na, tumi kothao jete parbe na. " ami bujte parsi meyeta pagol hoye jasse. etodiner ajana sukh hotat peye gese, ekhono je koto baki ota to janei na. ami bollam, "amarta ektu suck kore dibe?" o mone hoi beparta posondo kore na, amio jora jori korlam na. bangali meyera suck korte chai na. onek purono shotto.
ami oke bollam dhukabo? o matha nere ha bollo. ami aste kore pa duta fak korlam. gude barata dhukate giye bujlam or biye holeo sahin bhayer karon etar khub ekta sodbabohar hoi ni. amar bishal bara khub sohoje dhukbe na. ami or komorer niche ekta balish dilam, eku olive oil mekhe nilam barate. tarpore or guder mukhe set kore aste aste thap dilam. or pa duta dui dike jotota pari choriye rekhesi. ektu chap ditei mundi ta dhuke gelo. tuli emon chot fot shuru korlo jeno keo or gude gujal dhukasse. ami bujlam eke beshi shomoi dewa jabe na. besh jore jore thap marte laglam. ordheker moto dhuke gese. tuli chechiye uthlo, "eta ki korso, amar gud chire jasse. please ar na, ber koro, please ber koro. ami ar parsi na. sohan, please stop it." amake tokhon keo thakate parbe na. ami jore ek ram thap diye pura barata gude chalan kore dilam. tuli bishal ekta chitkar kore jeno senceless hoye gelo. r pore to amar pala. ami chudte shuru korlam. prothome aste aste tarpore jore jore thap. or betha mone hoi kome gese, o nicher theke tol thap dissilo. aste aste komor uthasse. gudtao besh ektu dhila hoye gese. etokhkhon jeno barata kamre rekhese. eto tight pussy beshikhkhon mara jabe na, borojor dosh ponero minute. ami aste aste thap dissi. maje maje speed barassi. tuli kisukhkhon porei shitkar shuru kore dilo, "ahhh oooohhhhh aro jore, sohan jore jore koro, pleaseeeeeeeeeee, arektu jore dao na, arektu jore koro, please sohan, amake ektu shanti dao, arektu jore. o magooooooooooooo, eta ki korso. ahhhhhhhh ohhhhhhhhhhhhh iiiiiiiiiiiiiihhhhhhhhhhhhhhhhhhhhhhhh." tuli'r sound shune ami eto horny hoye gelam, nijeke ar shamlate parsilam na. amar mukh chute gelo, "tuli tumi eto sexy tomake dekhe shob shomoi amar bara dariye jai. aj tomake moner sukhe chudbo, amar onek diner sokh. aj tomar gud pathabo." tuli bole uthlo, " chudo chudo jore jore koro, tomar ja ichcha koro, amake chibiye kheye felo. amar gud fatiye dao." ami chibanor kotha shune kheyal korlam or nipple gula amar jonno wait korse. ami or upore shuye pore nipple suck korsi ar aste aste thap dissi. totokhkhone gud besh dhila hoye gese. position change kora dorkar noile mal out hoye jabe. ami or gud theke barata ber kortei o emon ekta bhab kore uthlo jeno or bhitor theke keo or gorbhasoi ta chire ber kore anse. amar barata ekdom roshe bhija ogni murtir moto akar dharon korese. jeno rokte snan kora khola tolowar. ami bollam, "tuli utho to doggy korbo." o mone hoi buje nai doggy ki. bokar moto takai ase. ami tokhon bujai dilam. o hamaguri diye rooilo, ami pisone chole gelam. gud ta besh bhije ase ekhono bara dhukate ar khub ekta kosto holo na. ebar ar amake pai ke. prothome choto choto koita thap dilam. tarpore dui hate komor dhore ram thap. thaper pore thap. tuli mukh theke ahhh uhhhhhhhh aaaaaaahhhhhhhh uhhhhhhhhhhhh chara ar kono sobdo ber hochche na. o je sukher ghore pagol hoye gese ami bujte parsilam. amar tokhon prai hoye jasse bujte parsilam. tara tari oke doggy position theke normal position e niye aslam. oke shora shori ask korlam, " mal kothai felbo." o bole, "bhitore felo, pleaseeeeeee" amake ar pai ke. gude mal felar chaite mojar kisu nei. ami ektu wai kore or gudta amar thik moto position kore nilam. tarpore bara dhukiye thap. ebar jeno ghorai choresi, tog bog tog bog. gud bishal boro hoye gese. pokat pokat, bhosh bosh sound ar bishal bichi gude bari khawar shobdo. jeno shobde shobe duniya bhore gese. tuli abar chitkar kore bollo, "ahhhhhhhhhhh sohannnnnnnnnnnnn amar hoye jaseeeeeeeeeee, ami gesiiiiiiiiiiiiii." bolei o kepe uthlo. gudta ekdom bhije jasse ter pelam. or abar orgasm hoye gese. ebar amar pala. jore jore thap dite dite, amar chokh mukh ondhokar hoye jassilo. ami ar parlam na, nicher thote kamor diye dilam ek ram thap. ar ki, ami kepe uthlam. barata kapse tir tir kore. kapte kapte or buke shuye porlam. bujte parsi gud pura bhore gese male. kotodin pore je chudlam, gunte gele mone hoi gunai bhule jabo. barata ber kore nilam. gud theke mal porse. amar birjo, tulir rosh. bisana bhijte laglo. ami chadorta diye aste kore muse dilam.
tulir chokh bondho. or kaner kase fish fish kore bollam, " ki bhabi, kemon aso?" tuli jeno lojja pelo, " ektu muchki hese bollo, bhalo asi. Tumi kemon?" ammi bollam, " sukhe asi bhabi, ny je eto shundor jaiga ami age buji ni." bhabi bollo, "Ifle tower ta khub shundor. etodin je dekhi ni ejonno afsos hochche. kisudin age pele hoito aro bhalo hoto." duijon mile besh kisukhkhon hasa hasi korlam.
Baki dingula jeno ure ure kete gelo. tuli ke diye ami thiki suck koriye nilam ekdin. two weeks pore or preiod suru holo, tokhon amra sudhu kiss kortam. tuli mone hoi amar premei pore giyesilo. ami asar shomoi ki kanna kati. sahin bhai to pura obak, bollo ghotona ki? ebhabe kadso keno? uni to ar jane na ghotona ta kondike ghotese. ami tin mash pore khobor pelam je tuli pregnant hoye gese. ami phone koresilam. o besh lajuk golai bollo, "Thanks sohan, thanks for everything." Ami ektu hese answer koresilam, " U are always welcome

আমার সপ্নের এক অংশ

আমি ঢাকা থেকে এসেছি। এখন আছি লন্ডন এ গত ৪ বছর। আমি ইসট লন্ডন ইউনিভার্সিটিতে পরতাম বয়স ১৯। আমি থাকতাম ছাত্রাবা্সে, ছেলে মেয়ে একসাথে। আমার ক্লাস এ এক্টা স্প্যানিশ মেয়ে ছিল নাম পলা। মেয়ে টা আমার চেয়ে ৩ বছর বড় ছিল এবং সে ছিল বিবাহিত। তার সামি ছিল স্প্যান এ। সে থাকত তার বড় বোনের বাসায়। তার বোনের এক্টা মেয়ে ছিল ১৮ বছর এর নাম স্তেফেনি। পলা দেখতে খুব সুন্দর ছিল। অর সাথে ভাল বন্ধুত্ত হল। লন্ডন এ এসে মেয়ে চুদার চান্স খুজেছি পাই নাই এই বার চিন্তা করেছি যে ভাবেই হক আমাকে অকে চুদতেই হবে। লেখাপরার জন্য অ মাঝে মাঝে আমার রুমে আস্ত। আমরা একসাথে গ্রুপ হয়ে পরতাম, আর সুজগ হলে অর কাপরের উপর থেকে অর মাই দেখার চেস্তা করতাম। সুধু অর মাই এর ভাজ দেখতে পারতাম কিন্তু পুরতা দেখা হয় নাই। একদিন পরতে পরতে বেশি রাত হয়ে গেল, আমি অকে বললাম বাসায় যাবে কিভাবে আজ এখানে থেকে জাও। আসলে আমরা দুজনেই খুব ক্লান্ত ছিলাম। অ রাজি হয়ে গেল আর ফোন করে অর বোন কে বলল অ আজ বন্ধুর বাসায় থাকবে।
আমরা রাত ৩ তা পর্যন্ত পরলাম। কিন্তু প্রজেকট করতে হবে তাই ঘুমান যাবে না। অ হতাথ বলল এক্তা ফিল্ম দেখে আবার শুরু করব। আমি কি বলব বুঝতে পারলাম না কারন আমার কাছে সব পরন মুভি। তাই ইতস্তত করে বললাম আমার কাছে কন মুভি নেই। অ আমাকে এক্তা ডিভিডি দেখিয়ে বলল অই যে। আমি কিছু বলার আগেই অ মুভি অন করল।
অ মুভি দেখে কিছুক্ষন চুপ করে থাকল তারপর বলল আর দেখব না। আমি কি বলব বুঝলাম না। অ আমাকে বলল আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে আসি। অ যখন বেরল আমি ত একদম ধ হয়ে গেলাম। অ এক্তা ছোট স্লীপিং গাউন পরেছে। আর অর মাই এর বোটা তা দেখা জাচ্ছে। অ এসে আমাকে বলল কি তুমি ফ্রেশ হবে না। আমি তখন এক্তা ছোট প্যানট পরে বেরলাম, অনেক চেস্টা করেছি কিন্তু ধন তা কে নামাতে পারিনি, খারা হয়ে ছিল। লুকানর চেসটা করেছি কিন্তু দেখে ফেলেছে।
আমি অর পাশে বসার সাথে সাথে অ আমাকে জরিয়ে ধরল। আর আমাকে কিস করতে লাগ্ল। আমাকে আর পায় কে। আমি প্রথমে অর ঠোটে চুমু দিলাম আর চুষতে লাগ্লাম। মনে হল জেন চক্লেট খাচছি। এরপর অর মাই, আর অর সারা শরির। ধনটাত একদম খারা ছিল তাই দেরি না করে অর ভদার মদ্ধে ঢুকিয়ে দিলাম। যখন ঠাপ দেওয়া শুরু করলাম অ চিতকার করতে লাগ্ল। আমি বললাম কি হয়েছে। অ বলল ১ বছর পর চুদাচুদি করছি। আর তাছারা তমার ধন তা আমার সামির চেয়ে ২ ইঞ্চি বর অরতা ৬ ইঞ্চি। মাল আউত হবার পর ধন্ ত নেতিয়ে পরল। অ তখন সেতা মুখে নিয়ে চুস্তে লাগ্ল। আমি তখন অর মুখে ঠাপ মারা শুরু করলাম। অ বলল এতা তুমি কোথা থেকে শিখলে। আমি আমার ধন্তা অর মুখের ভিতর দিয়ে ডুকিয়ে অর গলা দিয়ে অরধেক দিলাম। অ এক্তু কস্ত পেল কিন্তু মজাও পেল।
এরপর আমরা প্রায় চুদাচুদি করতাম। একদিন অর বাসায় কেউ ছিল না তাই অখানেও শুরু করলাম। কিন্তু অর বনের মেয়েতা একদিন দেখে ফেলল, কিন্তু কিছু বলল না। পরদিন আমি যখন অদের বাসায় গেলাম অ আমাকে বলল যদি আমি অকে না চুদি তাহলে অ সবাইকে বলে দেবে এমনকি পলার সামিকেও। আমি এক্তু ভয় পেলাম কারন পলার জন্য। আর তাছারা মেয়েতা কুমারি ছিল।
একদিন দিন ঠিক হল। সবি থিক ছিল কিন্তু আমি যখন অর ভদার মদ্ধে ধন তা ধুকালাম অ চিৎকার করে আমাকে বলল না আমি চাই না। তখন কি আর আমি ছারি। অকে এমন ভাবে চুদেছি কেউ চিন্তাঅ করতে পারবে না।

Boro bon ke size korar golpo/story

ekdin bikal bela paser basar Anne apu phone dilo aar amare tader basha-te jaite koilo.
Anne apu tokhon Medical 5th year-a pore. Dekhte shunte valoi aar pacha-ta mama-ra jotil. Anne apu khub dekhte shundor, forsha aar boobs 33 holeo pacha-ta at least 35 tooo hobei, moja hoilo sheye 5-7 height-er aar komor matro 24. Tai, rasta diya hatle polapan emnitei tar dike ghuira takaito. Amar 5-5 height niya kokhono sahosh koira vabi nai je tar dike chokh tuila takano jabe, sotti kotha bolte ki ami onake bagher moto voy kortam, kintu mone mone tare chinta kore khichte valo lagto
Tooo jai hok, bikal bela tader basha-te giya dekhi, uni chara basha-te aar keu nai, uncle office theke ratre firben. Jak, ami Anne apur kache giye boshtei uni amar dike besh gomvir hoye bollen, "Ae, oedin je toke aar Neli-ke rekhe ami class korte chole gelam, shei din tora ki korchili bol, sotti kore bol haramjada!" Ami tooo voye shesh, tao mukh-chokh shukaye bollam, "Kichhu na tooo apu, amra tooo school-e gechi." Anne apu motamoti gorjon kore bollen, "khobordar, amar sathe mittha bolbi na, ami toder school-mate-der kache khoj nichi, oedin tora school-e jash-e nai". Uni ektu dom niye bollen, "Amar dharona tora kharap kichu korchish, na hoile Neli porer tin din khoraya khoraya, dui pa fak koira hatbe ken?" Ami chinta korlam chapabaji kore par paite hobe, bollam "Anne apu, ami aar Neli apu oedin ekta jayega-te gechilam moja korar jonno, school palaite echchha hoichilo tooo tai, aar Neli apu rasta-te pichhla khaya poira betha paichilo". Anne apu aaro rege giye bollen, "Dekh, chapa marle onno kono jayega-te giye mar, ami medical-er chatri, amar kache marish na. Ami jani Neli-r ki hoiche, sure oo tor sathe shuiche kintu hymen(pore shunchhi oeta naki guder pordar scientific nam) chhira bechara aar tin din utthe pare nai, bol ae kotha sotti kina?" Ami mone mone bollam "Magi, shob jokhon janoi tokhon abar vong koira jiggasha korar dorkar ki?" aar Anne apu-ke bollam, "Kosom khodar apu, tumi kauke boilo na, taile amader khobor hoye jabe. Tumi ja bolba ami tai korbo!" Uni amar dike takaye bollen, "Ekhono thik kori nai toke aar Neli-ke ki shasti debo, tobe sure tor mar kache bole debo". Amar tooo pura jan ure gelo. Uni tarpor bollen, "Kintu ekta bepar bujhte parlam na, Neli-r tooo boyfriend ache, farhan thakte oo tor sathe korlo ken?" Ami torbor kore bollam, "farhan bhai khub taratari mal out koira dey, Neli apu emon-ki dhukaiteo pare nai tar sathe!" Anne apu gorom chokhe takaye bollen, "O, boro chelera shob hijra hoye geche aar tumi pichki ascho purush hishebe amar bon-ke chudte? Ta tomar dhon eto boro je tumi boro apu-der chuida shuyaya falaite paro?" Ami tooo Anne apur mukhe emon dialog shune thoo, jai hok minmin kore bollam, " Na, amar dhon temon boro na, matro chhoy inch (Mama-ra ki aar korum kon, amar dhon ja tai tooo koite hoibo, amar tooo aar apnader moto jader 8 ba 10 inch dhon na! Khiks) kintu ami onekkhon mal dhoira rakhte pari". Anne apu conspiracy korar moto chapa shore bollo, "Ta tumi kotokhon mal dhoira rakhte paro chad?" Ami aste aste bollam, "Ae 20-30 minute (Mama-ra apnader doya-te ekhon ae figure-ta motamoti 45-50 minute-e taina niya aichi, regular practice makes a man perfect )". Anne apu bollen, "Ami bisshash kori na, amar bondhu-rai taratari mal out koira dey, aar tui pichki eto khon mal dhoira rakish?" Ami shahosh koira koilam "Bisshash na hoile porikkha nao." Anne apu bollen, "Tui ki vabish toke diye ami amar gud marabo, jak vag ekhan theke, tor bar bohut barche, toke emon shikkha debo je tui ekdom chup hoye jabi". Ami besh voy pelam, kenona ekbar onek choto belay Anne apu amake kan dhore tader basha theke baire fele dichilen, aj abar oe-rokom kichhu korle moha jhamela hobe. Tar upor etokhon ae-shob sexy kothabarta shunte shunte amar choto babu abar bore miya-e porinoto hoiche. Kintu Anne apu bollen, "Aye amar sathe!"
Ami uthe daratei amar shorts-er moddhe bore miya besh tabu toiri kore fello. Anne apu oe-dike takaye heshe fellen, bollen "Tor shahosh ache pichki, jharir moddheo tui dhon khara kore felish. Ta kar kotha mone kore tor dhon boro holo? Amar?" Ae kotha bole uni amake onar room-e niye gelen aar onar bichana-te boshalen, bollen "Chup kore boshe thak, aar kono sound korbi tooo khun kore felbo. Ae bole uni amake bichanar pashe pa diye shuye porte bollen. Ami shuye portei uni alto kore amar dhone ekta chapor marlen. Tarpor shorts-ta ek side-e shoriye diye heshe diye bollen,"Tor tabu londo vondo kore dilam". Ami tooo hotobak. Uni aste kore amar dhoner mundi-ta dhore chulke dite laglen, ami arame chokh bujlam. Uni bole jete laglen, "Toke ekta kothin shasti ditam, kintu amar period cholteche bole akhon dite parbo na. Period shesh hok, tarpor dekhbo tor dhon koto shokto. Ami Neli na je jeno teno performance diye lengra kore fele rakhbi. Amake chudte holle majar jor lagbe. Amar tooo mone hoy ami gud diyei tor dhon kamriye kheye felbo." Shahosh pura firre aslo aar moner jor-o, besh jorei bollam "Emon kotha tomar bon-o bolchilo, tarpor tooo tin din thik moto hattei pare nai, bathroom korte geleo bechari naki amake gali diche. Valo, valo tomra ek line-e amar dhon khaoyar chesta koro aar amio tomader gushti chuida hor koira dei".
Anne apu abar kopot gomvirota dekhiye bollen, "Tor mukh tooo khub kharap hoye geche ekhoni, boro bon-ke shomman na dish jake chudbi taake tooo shomman dibi!" Ami bollam, "Sorry, bujhte pari nai je negta boro bon-ke shomman jananor jonno kotha kom bolte hoy; Ki korbo bolo valo kore je shomman debo tar upay-o tooo nai, tumi tooo duniya rongin agei kore rakhchho, naile ami aj tomar duniya-te rong lagaya ditam". Anne apu bollen, "Good, ae bar tor kotha besh vodroshto hoiche aar er purushkar shorup ami toke ekta blow dibo, er agge amio kokhono blow dei nai". Ae bole uni shundor amar dhoner aga chatte laglen aar ami bichana-te adha-shoya hoye moja marte thaklam. Kintu ektu porei eto gorom hoye gelam je mukhta ha koriye alto kore dhon-ta onar mukher moddhe dhukiye choto choto thap dite shuru korlam. Ektu oshuidha hochchhilo, kenona onar datt-e first dike betha pachchilam, kintu ektu porei uni oviggo sucker-er motoi dhon chushte laglen. Minute pachek erokom korar por amar matha pura out hoye gelo, jemon korei hok amake lagatei hobe! Ami onake nanavabe bujhate laglam, kintu onar ek kotha period-er somoy lagano jabe na, infection hote pare. (Kotha-ta maina choilen mama-ra, Magi doctor tooo tai ae ekta kotha sotti-e thik koichilo). Nana kayeda kanun korte laglam, onar boobs ber kore chuste laglam aar hatt diye dolle dolle onno boob-ta gorom kore dilam, kintu no effect. Onar nisshash gorom aar ghono hoye aelo, buk haporer moto othanama korte laglo (Sotti mama, jara ae scene dekhen nai tara bujhteo parben na juboti meye-der buker unbalanced othanama ki jinish!) chehara forsha theke lal hoye gelo, kintu uni onor.
Tokhoni matha-te buddhi-ta elo. Achchha, bohu 3x-e tooo dekhchi, goya marle kemon hoy? Ami minmin kore onake bollam, "Anne apu, bolchilam ki, tumi-o gorom khaicho aar ami tooo gorom hoye achi-e, jodi chao, ami tomar goya marte pari". Uni rege giye bollen, "Toke na bolchi vodro kore bolte?" Ami voy petei uni abar bollen, "bol, apu ami apnar pacha diye amar bara-ta dhukai?" Ami tai boltei uni bachcha meyeder moto hattali diye bollen, "Khub moja hobe, ami kokhono goya...sorry pacha-mara khai nai!" Ami hotobak hoye bollam, "Sheki, tomar eto boro pacha, parar chelera shob osthir, ar tumi pachaa-te chodo nai?" Uni lokkhi kore heshe bollen, "Tor ki dharona pacha marlei pacha boro hoy? Na re pagol, gud marleo pacha gol aar shundor hoy."
Jak, access peye ami tooo mohakhushi. Alto kore onar selowar-ta namiye panty shoratei life-er prothom barer moto pad pora meye dekhlam. Uni shundor kore pad shoriye rokto muche dilen. Ami amar dhon onar putkir futate set kortei uni shiure uthe bollen, "Oh, tor ki matha-te echchha cholteche Nelir moto amakeo khora bananor? Na chad, shei chance dibo na, ja oe-room theke cream niye aye". Ami guti guti paye cream niye eshe nijer dhon aar onar putkir futa jobjob kore cream mekhe nilam. Tarpor set kore ektu thela ditei 'puch' kore mundi-ta onar pode dhuke gelo. Uni 'uf' kore uthtei ami onar mukh pechon theke chepe dorlam. (Mama-ra guder tulonay pod at least tin gun tight, jara janen tara tooo janen-e aar jara janen na tara parle aj-e try koren, its delicious!). Tarpor onar mukher upor hatt rekhei ami komor-dola dite laglam. Matha-te hothat dusto buddhi ashlo, mone mone koilam "shali tumi amare kao je pagla shako naraish na? Darao tomar khobor ache." Ami joto jore shomvoh onar ponde dhon diya chodon deya shuru korlam. Uni-o amar bod buddhi bujhte paira shorar chesta korte laglen, kintu ami totokhone onek pither upor uitha dhon diya onar putki pura gaitha felchi. Porer minute doshek motamoti rodeo khellam cowboy-der moto, uni jotoi amare fele diye nijere charate chaye ami totoi jor kore dhon-ta onar ponde guija rakhte chai! Ponder side faita lal hoya gelo, kintu ami aar nami na, magi ja gali dilo ta bolar na. "Khankir po tui tor mordangi onno kauro loge dekha, amar putki fataish na, leorar nati, tore chudte dichi rape korte dei na, shona chele , lokkhi bhai amar tui amar gude laga kintu amar dofa rofa korish na", kintu ke shone kar kothaa, minute doshek ae shob shunte shunte ami gorom khaiya valo moto onar ponder moddhei amar mal dhaila dilam. (Believe me mama-ra er por life-e onek bar pod marchi aar onek-bar jore korchi, but oe diner moto moja ar pai nai, jemon magir gali temon tar ponder gorom aar temon rodeo styler chodon, ekbar tooo thelte thelte ami tare bichanar kona theke pura bichana guraichi, mone hoile ae lekhar somoy ekhono dhon kharaya gelo!)
Ektu por huss firre asle ami dorer thelay onar pod theke amar dhon bair koira nilam, uni sathe sathei bichana-te kat hoye pore fopate laglen. Ami onake dhore bollam, "Apu ami tomake betha dite chai nai, kintu matha gorom hoye gelo..." Uni bollen, "ja vag, pacha fala fala kore ekhon shohag dekhate ashchen, ja ber hoye ja ekhon basha theke". Ami mon kharap kore kapor guchiye bashate chole aslam. Kintu tin din porei Anne apur phone pelam, "Ae pondmarani, khanir nati ektu tooo khoj nibi boro apu-tar, baicha ache na ponder jalate moira geche?" Ami khik khik koira haisha bollam, "Neli tooo tindin bair hoy nai, tomar koy din?" Oni bollen, "chailei ber hote partam, kintu tor dhon gud diya chhira falanor agge aar basha theke bair homu na boila thik korchi, naile amar nam Anne-e na. Tui ashbi naki ekhon?" Ki aar kora, cricket khela chilo, cancel kore royana dilam tar bashar dike, hajar hok boro bon-der kotha tooo shunte hoy!

Kalo Magir Kalo Voda

Ami besh koyekti kalo magike chudechilam, er Modde Nishi namer ekti magi onnotomo. Chemrir boyosh 20/21 hobe.Cinema-r extra. dui ekti chobite chance peyechilo. temon porichiti nai.

Amar ek bondhu Badol. Badol amake phone korlo, amake ekti place thik korte. Ami place thik korlam. Badol Nishi-k niye lunch time-e chole elo. Ami Nishi-k dekhlam. Magi dekhte oshadharon kalo. chulgulo strigt cut. Makeup niyeche mukhe. sara sharir sex tup tup korche.

Badol kichu first food niye esheche, amra o gulo kheye nilam. Badol amake bollo, tui ki single lagabi na group korbi. Ami bollam, prothome ami single korte chai. Badol drawing room-e boshlo, Ami Nishi-k niye bed room-e chole gelam.

Nishi short salowar kamiz poreche. oke joriye dhore bichanai kotokhon dapadapi korlam, brest jatalam, thote mukhe magi-k kamralam. Nishi-k bollam,sob khule felte. Magi ek ek kore or salowar kamiz khule fello.

Nishir somogro sharir oshadharon kalo.Khater upor chit hoye shuye porlo Nishi. Dui pa fak kore Magir voda dekhlam, voda kalo kuchkuche, kintu vodar design besh sundor, ebong khasha. Hath diye Nishir voda tiplam. voda dui angul diye fak kore vitor side dekhar cheshta korlam.Inside pink color, ektu ektu rosse veja, vodai kichu kalo bal ache.
Brest size besh sundor. brest-er niple duto kalo. Magir brest tipte khub bhalo laglo. hater muthoi sponge korchilo bhalo.
Ebar Nishi besh active holo. upor hoye boshe amar dhon mukhe nilo. amar dhon ojogor shaper moto fona tule ache, Nishi jeno kal nagini, o amar dhone mukh diye chobol dilo.

Nishi besh professional. dui hat diye amar brest-er niple tipchilo r mukh diye dhon chushchilo sundor kore. Magi-k chit kore abaro shoalam, pa dui dike niye abaro voda dekhlam, oshombhob horny voda, amar dhon soja dukiye dilam kalo magir kalo vodar modde.amar dhon prai 7 inchi, puro dhon duke galo magir vodar vitor, palakrome dhon chalona korte laglam, magi bathai uhhhh..ahhh..korte laglo.

Magir thang kat kore uporer dike tule dhon ghoshte laglam vodar modde, magi aro jore jore uhh..ahha..korte laglo. eaibhabe kichukhon thapiye niye magi-k dui pa upor kore shoalam, magir pacha duto besh sundor,mangshol. pacha tiplam kotokhon, ebar Nishi-r vodai dhon na dukiye ass-er modde dhon dukabar chesta korlam, khub sundor bhabe ass-er modde puro dhon duke galo. ami jore jore dhon ghoste laglam ass-er modde, magi aro beshi jore uhhhhhhhhh..ahhhhhhhh.korchilo.

Ami bichanai kat hoye shulam, Nishi uthe boshe amar dhoner modde or kala voda dukiye dilo. Magi-k dekhlam kalnaginir rupe. ami brest tipte laglam, magi thapate laglo.

Nishir voda dekhte abaro echcha holo. bichanai shoaye niye voda dekhlam, kalo vodar eto rup r eto akorshon age, kokhono bujini, magir vodar modde dui angul diye jore jore liking korte laglam, magi ebaro uhhhhhhh.ahhhhhhhh.korchilo. Bangla style nishir voda mere moja pachchilam, dui pa besh uporer dike samne niye vodar modde dhon chalalam, Magir kalo voda rosse bhore uthlo,bujlam magir mal out holo, ami aro jore dhon dukachchilam r ber korchilam, magi aro beshi kebol uhhhhhhhhhhhh..ahhhhhhhh.korche, mone mone magi-k bollam, chodoner moja kemon, buje ne magi.

Magir voda theke dhon ber kore anlam, Nishi abaro amar dhon mukhe niye chuste laglo. khub jore jore makher vitor amar dhon niye job korchilo.ami vison rokom shihorito hote laglam, dekhlam Magir mukher modde amar mal out hochche, ami mukh theke dhon ber kore anlam, rest malgulo Nishir brest ebong choke mukhe gale out kore vijiye dilam\


My Wife's and Her Sales Girl

Amar boyosh jokhon 27,tokhon ami biye kori. Ekti group of company-r sr. Exicutive. Salary bhaloi pai. Lalmatia-te ekti chotto flat basha bhara thaki. Ami dekhte jemon handsam, amar bou-o dekhte khuboi sundori. Amar bou biyer porei ekti shopping moll-e Beauty shop-er dokan khole. Okhane sob ladies item (Bra,nighty,panty,cosmetics, sanitary napkin excetra ). o chara or aro dujon kormochary, ekti chele,arekjon meye. Meyeti sales girl, cheleti item collectors. Bhaloi babosha jomiye feleche amar wife.

Biyer age thekai ami motamuti girls killer chilam. Girls friend,cuasin,bhabi, khala,mami, theke suru kore onek-kei lagiyechi ami. Biyer poreo shabhab khub ekta paltenai.

Amar wife Meera Roy,dekhte ononno sundori, age 23, amra ekhono kono child neini. sexual life amader darun, every night we are enjoying fuck. Meera excellent sexmet, kola koushole kamasutra-ke har maniye dai. But meera ekjon bohugamini nari, biyer age se onek cheler sathe sex koreche, Meera amake sobkotha boleche. Amio boechi amar kotha,dujon dujonke excuse kore niyechi. Amio jemon ekhon por nari ashokto, Meera-o por purush ashokto.Amra eke opore eai baparta understanding kore niyechi. Amader familly life kono somashsha nai, we are so much Happy.

Meera-r shop-er Sales girl-tir nam Popy. Bandorban Arear ekti tribal ( Marma )girl. Dekhte ekdom Korean-der moto. Khuboi Sundori. Brest gulo majari typer, khub ekta boro noi. Meyetir hight khub beshi noi, ektu bete dhoroner. 5 fit hobe.health standerd. she is cute and sexy.Putuler moto dekhte.Meera ekdin amake bollo Popy-k amader bashai rakhbo. Dhakai or accomodation somoshsha hochche. Ami bollam, Rakho.

Dekhlam, ekdin Popy-k Meera Bashai niye elo. Drawing Room-e ekti chotto khat pata chilo. Rate Popy-k sekhanai rakhar baboshtha holo.

Amar eksathai khawa dawa, TV dekha ,golpo kora, sobi kortam. Room-er vitore free chola fera kortam. Kapor chopor changing samna samni kortam. kew kichu mone kortamna. Meera rate sleeping gown porto, Popy beshir bhag somoy sleavless short kamiz porto. orna rakhtona kewe.

Ekdin rate Meera-k lagate chailam, Meera bollo, Bhalo lagchena.
Ami: keno ?
Meera: Bhalo lagchena.
Ami: Kothao kore eshecho mone hoi
Meera: hum
Ami: Kahar sathe ?
Meera: Marketing executive, Shamol-er sathe.
Ami: Kothai korle ?
Meera: Dokan-e rack-er pichone.
Ami: Kew chilona?
Meera: Kono customer chilona, shudhu Popy chilo, Popy-k Counter-e boshiye rekhechilam.
Ami: Shamol-k kemon mone holo ?
Meera: He is fresh innocent guy,temon kono experience nai, but nice enjoyble play maker. Amar khub bhalo legeche.

Ami: Popy-k dekhlam sleeping gown poreche,
Meera: Ami oke porte bolechi.
Ami: keno?
Meera: Tumi aj oke lagabe
Ami: Popy ki razi?
Meera:100 percent. Popy ready for you to night.
Ami: Ami ki ekhon or kache jabo ?
Meera: jao

Ami Meera-r kopale chumu khelam, du chokhe chumu diye bollam, tahole tumi ghumao.Meera amake ador kore bollo, thik ache laxmiti. Popy-k ami sob manage korechi, o tomar jonno wait korche, tumi jao.

Ami Popy-r kache chole elam, dekhlam Popy khate boshe TV dekhche. Ami or kache boslam.Patla ekti sleepig dress poreche. White skin-e khub bhalo lagchilo. Ami Popy-ke bollam, Tomake khub darun lagche.Popy ektu hashlo.Ami or ekti hat niye bollam, tomar angulgulo besh sundor, nokhe nail palis dewa. angulgulo tipchilam, r bolchilam, Tomake khub bhalo lagche Popy> ekdom Japani doll-er moto tumi sundor,khub ador korte echcha korche.Ami or pichone hath diye joriye dhore kache tanlam, Popy khub sundor kore aro kache elo, ami thote goveerbhabe chumu dilam. Deeply kiss. Popy chumu-teo sundor response dilo. Ami chumugulo gale,golai, buker dike namalam.

Popy-r sleeping dress khule fellam, bra nai, panty nai, puro naket hoye galo Popy. Brest duto ektu choto holeo, khub sundor, sara sharir forsha dhobdhobe, ekdom white skin, Ekdom korean sex symbol,sex beauty..

Popy-r Voda dekhlam,black hairy, charpasta white, voda lips red color, angul diye vitorta fak kore dekhlam, inside more beautiful, pink color, wet and horny.

Brest duto hath diye tiplam, hathe muthoe sundor bhabe set holo, niple onekta rose color, angul diye tiplam, mukhe niye brest chuste laglam, Popy aro beshi exciting hote laglo,Popy-k amar du payer upor boshalam, amio boshar moto kore oke buke chepe dhorlam, chumu khachchilam, thote, gale mukhe.Popy Amar thote mukhe chumu khelo, amar brester niple-e chumu khelo, ami oke bichanai shoye dilam. Du pa dui dike soriye abaro voda dekhlam, voda mukh chick chick korche, vije ache charpash, balgulo also wet. ami amar pens Popy-r voda mukhe tak korlam, ebong aste aste kore vitore dukiye dilam.

Popy ektu kepe uthlo.ami amar penis Popy-r vodar modde otha nama korte laglam, Popy khub enjoy korchilio, shitkar korchilo, uhhhhhh.ahhhhhhhhh kore. Popy-k chotto putuler moto lagchilo. ami ebar or komorer niche ekti balish dilam, voda ebar ektu uporer dike uthe elo, ami abaro penis dukalam, khub jore jore thap dilam, Popy niche theke respose korchilo bhalo. Ebar Popy -k ubu kore oneta dogy style-e or vodar modde penis dukiye diye ghono ghono thap dite laglam, dekhlam, Popy-r mal out hochche, vodar panite Popy-r voda aro khasha holo, ami aro jore jore dhon chalona korte laglam.

Popy besh durbol hoye nuye porllo, ami oke shoyae or haiy vodar upore mal out kore dilam, Popy-r black bal, white hoye galo.


Ami proti soptahe ekdubar kore Popy-k Regular lagate thaklam.

Arekdin, Meera amake bollo, Ami Popy-r sathe alap kore sob thik kore rekhechi ,aj amra group sex korbo.
Ami bollam, nice proposal.
Meera: Kothai set korbe, bed room-e ? na Drawing room-e.
Ami: Bed room-e.
Meera: tahole tumi boso, ami Popy-k deke niye ashi.

Ora Dujonai short kamiz pora. Meera Niche bed side-e ekti toshok bichiye chador bichiye nilo. Meera amake bollo,amra dujon niche shuye golpo kori, tumi ektu pore eshe join korbe. Ami bollam, achcha.

Meera-k ajke besh sundor lagche. Meera-r brest duto Popy tipche, Meera tipche popy-r brest. chumu khelo dujon. Meera Popy-r salowar-er fita khule nicher dike ene Popy-r voda liking korche. Popy Meera-r salowarer upor diye Meerar voda tipchilo,hatachchilo. Ora dujonai eksomoy puro ulongo holo, ajke Meera-k beshi exciting mone holo, Meera shuye dupa fak kore ache, Popy boshe Meerar vodar modde angul diue liking korche, Meera khub uhhhhhhhh ahhhhhhhhhhh korchilo. Ami uthe oder kache gelam, Meera-r voda theke popy-r hath soriye diye ami jihba dukiye diye Meerar voda chushte laglam.Popy amar penis-e hath diye massage korchilo. ami ekhat diye Popy-r brest tipchilam.

Meera uthe boshe amake majkhane shoyaye niye amar penis niye khela korte korte mukhe niye chuste laglo, Popy amar penise-r niche ondo area-te hath diye tipchilo.Popy ebar Meera-r pichon side-e boshe Meera-r vodar modde angul diye liking korte laglo, Meera aro beshi exciting hoye uthlo. Meera amar doner upor boshe vodar modde dhon dukiye diye upor theke thapate laglo.Popy Meera-r brest dui hath diye tipte laglo. Meera-r sex sohoje komchilina, Dekhlam ek hath diye Popy-r vodar modde angul dukiye diye liking korche.

Meera Amar dhon theke voda uthiye nilo. Popy-k bollo Or voda dukiye dite. Popy ebar amar dhoner upor boshe voda dukiye dilo. Voda sombhoboto pichchil chilo, pot pot kore vodar modde dhon duke galo. Popy putuler moto kore nachchililo. Meer popy-r brest niye tipche. Ami ek hat diye Meera-r ekti brest tipchilam, arek hath diye Popy-r brest tipchilam.

Ebar ami uthe boslam, Popy-k niche shoyaye du pa fak kore bangla style chudte laglam, Popy-r voda Meera-r vodar cheye tite laglo, dhon ghoste laglam echchamoto, dekhlam Meera amar mukher dike takiye ache, ami ebar Meera-k shoyaye niye Meera-r vodar modde dhon dukiye bangla style-e thapate laglam.

Ami amar Penis-e Sex cosmetic spray kore niye chilam, Mal sohoje out hochchilona, Meera-k kotokhon kheche niye abaro Popy-r dike gelam, Popy-k upor kore boshiye niye dogy style marte shuru korlam, Meera ekpashe shuye Popy-r brest tipchilo. Dekhlam Popy-r Mal out hochche, vodar pani-te chador vije galo, ami poch poch kore aro kichukhon Popy-r vodai thapalam. Popy klantite shuye porlo. Ebar Meera-r kache jeye Meera-r vodar modde dhon dukalam.
Meera-k ajke chude onno rokom moja pachchilam, Meera-o khub enjoy korchilo, Ami Meera-k kat kore shoye niye ekpa uporer dike tule onekta kat hoye shuye vodar modde dhon dukiye thap dite laglam, Meera ahhhhhhhh.ahhhhhh kore chitkar korchilo.

Meera-r vodar modde dhon ghoshte ghoste ekporjai ber kore anlam, dhon Popy-r kache nilam, Popy hath diye massage korte korte mal out kore dilo.

Sunday, July 5, 2009

একটাই আফসোস বাংলা চুটি গল্প

আমার ২২ বছরের জীবনে একটাই আফসোস ছিল আর সেটা হল কোন মেয়ের মাই, ভোদা দেখা আর চোদা। হঠাৎ একদিন আমার আফসোস মেটানোর সৌভাগ্য হল।
আমার বাসায় তখন কেউ ছিল না। আমার বান্ধবি মলিকে ফোন করে আসতে বলেছিলাম। ও সরাসরি আমার রুমে আসল। আমি কথায় কথায় সেক্স এর কথা বললাম। সেক্স এর কথা শুনে ও একটু লজ্জা পেল। ওর নিরবতা দেখে ভাবলাম ও আমার সাথে সেক্স করতে রাজি আছে। বললাম এইকি ওর প্রথম সেক্স করা কি না। সে বলল হ্যা। আমি আর কথা না বাড়িয়ে ওকে আদর করে বুকে নিয়ে গালে কয়েকটা কিস দিলাম। এতে ওর ফর্সা গাল লজ্জায় লাল হয়ে গেল। ওর জামাকাপড় আমি ই খুলে ফেললাম। ওর ব্রার উপর দিয়ে ওর মাই দুটি টিপতে লাগলাম। পরে ওর ব্রা পুরু খুলে ফেললাম আর আরো টিপতে আর চুসতে লাগলাম। এতে ওর মাই দুটু আরো লাল হয়ে গেল। ওর সারা শরীর আদর আর চুমুয় ভরে দিলাম। এতে ওর আর আমার সেক্স গেল প্রচন্ড বেড়ে। তার পর প্রথম বারের মত ওর ভোদা দেখলাম প্যান্টি খুলে। এত সুন্দর জিনিস জীবনে কখনো দেখিনি। কি সুন্দর হালকা গোলাপি ভোদার ঠোট দুটি! আমি আলতো করে ওর ভোদায় আদর করে দিলাম। পরে আমি ওর ভোদার ঠোট চুসতে লাগলাম। এইবার ও উত্তেজিত হয়ে উঃ আহঃ শব্দ করতে লাগল। এভাবে মিনিট পাচেক জাবার পরে ওকে বললাম আমার বাড়া দেখতে। ও রাজি হলে আমি আমার লুঙ্গি খুলে দিলাম সম্পুর্ন। ও দেখে অবাক হয়ে চেয়ে বলল সে নাকি জীবনে প্রথম কোন ছেলের বাড়া দেখল। ও খুশিতে আমার ৭ ইঞ্চি বাড়াটা হাত দিয়ে চুসতে আর খিছতে লাগল। এইবার আমি প্রচন্ড উত্তেজিত হয়ে আহঃ উহঃ করতে লাগলাম। প্রায় পাচ মিনিট পর ও আমাকে বলল সে আর থাকতে পারছে না। ইতোমধ্যে দুই বার মাল ঝরে পড়েছে তার নরম তুলতুলে ভোদা থেকে। এইবার আমি ভাবলাম এইটাই চুদবার সবচেয়ে ভাল সময়।
আমি ওর পা দুটি আমার ঘারের উপর নিয়ে ওকে শুইয়ে ভোদার উপর আমার বাড়া নিয়ে কয়েক বার আলতো করে আছার মারলাম। এতে ওর ওঃ আহঃ শব্দ আরো বেরে গেল। তারপর আমি আমার বাড়া মুন্ডিটা ওর ভোদার মুখে আলতো করে ঢুকালাম। সামান্যা যতেই আমার বাড়া আটকে গেল। বুঝলাম ও শত্তিই কখনো কারও চুদা খায় নি। এতে আমার আত্তবিশ্বাস বেড়ে গেল। আমি আরো জোরে ঠাপ দিলাম। এতে ও ব্যাথায় চিতকার করতে যাবার আগেই আমি ওর মুখ চেপে ধরলাম। আর খেয়াল করলাম ওর ভোদার পর্দা ফেটে রক্ত ঝরছে। বন্ধুদের কাছে জেনেছিলাম যে মেয়েদের প্রথম বার করার সময় এই রকম হয়। তাই এতে পাত্তা না দিয়ে ওকে জোরে ঠাপাতে লাগলাম। তিন চার মিনিট যাবার পর ও আর একবার ভোদার মাল ঝরালো। ওর মুখ এখন একেবারে লাল আর উহঃ আহঃ চিতকার করছে আর জোরে ঠাপাতে বলছে। আমি ঠাপের মাত্রা আরো বাড়িয়ে দিলাম। এভাবে আরো পাচমিনিটের মত যাবার পর আমার বাড়ার আগায় মাল চলে এল। ওকে বললাম কি ভেতরে ফেলব? ও ভয় পেয়ে না করল।
তখন আমি ওর ভোদার ভেতর থেকে আমার বাড়া বের করে নিলাম। তারপর ওকে নিয়ে আমার বাথরুমে গেলাম এবং বললাম আমার বাড়া খিচে দিতে। প্রথমে ও রাজি না হলেও পড়ে হল। তখন ও আমার বাড়া খিচতে শুরু করল। একটু পরেই আমার মাল বের হতে লাগলো। ওতো আনন্দে মহাখুশি, জীবনে প্রথমবারের মত ছেলেদের মাল ফেলার দৃশ্য দেখল!!!
তারপর আমি ওর ভোদা সাবান দিয়ে পরিষ্কার করে দিলাম আর ও আমার বাড়াটা সাবান দিয়ে নিজ হাতে ধুয়ে দিল। আমরা এক সাথে জড়াজড়ি করে শাওয়ারে গোসল করে বের হলাম … … …

কাজের মেয়েরা

হজলভ্য জিনিসের প্রতি মানুষের আকর্ষন বরাবরই কম। নারীশরীর পুরুষের কামনার বস্তু। কিন্তু যে নারী বিনাবাধায় দেহদান করবে তার প্রতি আকর্ষন একেবারেই কম। আমি সবসময় অসম্ভব নারীকে কামনা করি উপভোগের জন্য। তেমন অসম্ভব এক নারী শ্রেনী হলো কাজের মেয়ে শ্রেনী। বিশেষ করে বয়েস কম কচি টাইপ মেয়েগুলো। আমার অনেক দিনের শখ তেমন একটা মেয়েকে উপভোগ করবো। কিন্তু কেন যেন আমাদের বাসায় কোন কাজের মেয়ে টিকে না। যখনই একটা যোগ দেয় আমি সুযোগ খুজতে থাকি কখন মেয়েটাকে একা পাবো, বিশেষ করে কখন বাসায় আমাকে আর মেয়েটাকে একটা থাকতে হবে। আমি নানান বাসায় গিয়ে যখন কাজের মেয়েগুলি দেখি আমার ভেতরটা লালসায় জুল জুল করে। রেজিয়াকে করতে না পারার পর থেকে আমার মধ্যে বেশী এসেছে ব্যাপারটা। আমার মামার বাসায় এক যৌবনবতী মেয়ে দীর্ঘদিন কাজ করতো, মেয়েটার বুক ছিল বিশাল। অবিবাহিত একটা মেয়ের বুক এত বড় কী করে হয় সেটা এক গবেষনার বিষয়। একেকটা এক কেজির কম না। সেই বড় বড় দুধের মেয়েটার জন্য আমার ধোন দীর্ঘকাল টনটন করেছে। মেয়েটাও আমার দিকে কামুক দৃষ্টিতে তাকাতো সবসময়। মানে সুযোগ পেলে সেও ঢুকাতে দিতে চায়। মেয়েটাকে একবার স্বপ্নও দেখেছি, রিক্সায় মেয়েটাকে কোলে নিয়ে কোথাও যাচ্ছি আর আমার ইয়েটা ঢুকাচ্ছি ওর পাছা দিয়ে। এই স্বপ্নটা দেখার পর জেগে দেখি আমার লুঙ্গি ভিজে একাকার। মাল পড়ে গিয়েছিল। আমার সন্দেহ হতো মেয়েটাকে আমার মামাতো ভাইয়েরা নিশ্চয় নিয়মিত চুদে। তারা পিলটিল খাওয়ায় বোধহয়, তাই সে এত মোটা।

আরেকটা মেয়ে আলম ভাইদের বাসায় কাজ করতো। দশবারো বছর বয়স হবে। মেয়েটা পানি নেয়ার জন্য আসতো আমাদের বাসায়। হঠাৎ একদিন খেয়াল করলাম মেয়েটার বুকে ওড়না। কিন্তু প্রায়ই জায়গামত থাকে না। ওড়না সরে গেলে দেখলাম বেশ বড় বড় দুটো স্তন। এত ছোট মেয়ের কী করে এত বড় স্তন হলো কদিনের মধ্যে। আমি বুঝলাম না। হয়তো মেয়েটাকে বাসার কেউ খাওয়া শুরু করেছে। করতে পারে, ওদের অনেক পুরুষ মানুষ। তাদের কেউ কেউ লাগাচ্ছে হয়তো। মেয়েটাকে দেখলেই আমার খাড়া হয়ে যেতো। কল্পনায় বাসায় নিয়ে আসতাম যখন কেউ থাকে না। পানির কলস তুলে দিতে গিয়ে আলতো করে ছুয়ে দিতাম ওর নরম স্তনে। বলতাম:
-সরি

-ঠিক আছে ভাইজান

-ঠিক আছে?
-হ
-তাইলে আবার ধরি
-ধরেন
-ধরলাম (ধরে টিপাটিপি শুরু করলাম)
-আস্তে ভাইজান
-ক্যান ব্যাথা লাগে?
-না
-আরাম লাগে?
-হ
-আয় ভিতরে আয়, তোকে আরো আরাম দেই
-কেউ আইবো না তো ভাইজান?
-নাহ, ভেতরে আয়
-আইচ্ছা(ওকে ঘরে নিয়ে বিছানার মধ্যে চেপে ধরলাম)
-ঢুকাতে দিবি?
-দিমু, কিন্তু ব্যাথা দিবেন না তো?
-নাহ, ব্যাথা পাবি না
-কত টাকা দিবেন
-ওরে, তুই তো মারাত্মক
-ওমা আমি খারাপ কি কইলাম, কাম করবেন আর পয়সা দিবেন না?
-আইচ্ছা দিমু
এরকম কল্পনা করতাম মাঝে মাঝে। কল্পনা করে আনন্দ পেতাম। বেশীরভাগ ক্ষেত্রেই দেখেছি ছোট কাজের মেয়েদেরও বুক বড় বড় হয়। দেখে বোঝা যায় এই মেয়ের উপর গৃহকর্তার যৌন নির্যাতন চলে। আমি সেই নির্যাতকদের একজন হতে না পারায় হতাশায় ভুগতাম। অথচ আমি সবসময় দেখেছি কাজের মেয়েরা আমার সাথে কেন যেন টাংকি মারতে চায়। অন্য বাসার কাজের মেয়ে হলেও। আমার শ্বশুরের বাসায় একটা কাজের মেয়ে ছিল, কোহিনুর নাম। বয়স চৌদ্দ পনের। সুন্দর গোলাকার স্তন। কমলার চেয়েও ছোট। লেবু বলা যায়। খাড়া এবং কম্পিত। মেয়েটা ব্রা পরতো না। কখনো কখনো শেমিজও না। পাতলা একটা কামিজ পরতো, ওটা ভেদ করে খাড়া স্তন দুটো বেরিয়ে আসতো। একবার এত কাছ থেকে পেয়েছি, ইচ্ছে হয়েছিল খপ করে খামচে ধরে টিপে দেই। যখনই মেয়েটাকে খাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলাম, মেয়েটা গ্রামের বাড়ী চলে গেল। খাওয়া হলো না সুন্দরতম দুটো স্তন।

বানুর কথা অনেক দিন ভেবেছি। আমি যত কাজের মেয়ে দেখেছি এই মেয়ে হচ্ছে সবচেয়ে সেক্সী। মেয়েটা আমার গ্রামের বাড়িতে এবং আমার চাচার বাড়ীতে দীর্ঘদিন কাজ করছে। বুক ওঠার আগ থেকেই। একদিন গ্রামে গিয়ে দেখি মেয়েটার চাহনি কেমন কামার্ত। আমার দিকে যখন কাপা ঠোটে তাকাতো আমার ধোন টান টান হয়ে যেত সেকেন্ডেই। মেয়েটার সবচেয়ে সেক্সী ছিল ঠোট। আর কোন মেয়ের ঠোট দেখে আমার ধোন শক্ত হয়না। কিন্তু এই মেয়েটা অন্যরকম। মোটা ঠোট, মাংসল, কামার্ত। দেখলে ইচ্ছে হয় কামড়ে কামড়ে চুষতে থাকি। বুকে ওড়না থাকে না প্রায়ই, স্তন দুটো খাড়া বেরিয়ে আসতো চোখা বোটা সহযোগে। আমি চোদার জন্য টান টান হয়ে যেতাম, কিন্তু সুযোগ পেতাম না। পেলে -
-এই হতা উন
-কী হতা
-তুই গোছল গরিবি নাকি?
-গইরগুম
-আইও গইরগুম, আঁরে আছোরান শিকাবিনি
-কেনে শিকাইতাম
-তুই আছুরিবি, আঁই তুর কাধ দরি আছুইরগুম
-আইচ্ছা
-বেশী দুরে ন জাইচ, আঁই কাছে কাছে শিক্কুম
-আইয়ুন না
তারপর সে পুকুরে নেমে সাতার দেবে, আমাকে ডাকবে। আমি এগিয়ে গিয়ে ওর কাধ ধরবো। তারপর পানিতে হাতপা ছোড়াছুড়ি করবো। করতে গিয়ে হঠাৎ হাত পিছলে পড়ে যেতে গিয়ে ওকে ধরে ফেলবো কোমরের কাছে। গলা পানিতে ওর পেছনে দাড়িয়ে থাকবো। ইতিমধ্যে পানির দাপাদাপিতে আমার লুঙ্গি উপরে উঠে যাবে। ফলে ধোনটা ওর পাছায় লাগবে। ধোনটা ইতিমধ্যে খাড়া হয়ে গেছে। এখন ওর পাছায় লাগামাত্র সে চুপ করে থাকে। আমার দুহাত আস্তে করে ওর কামিজের ওপর দিকে চলে আসে। বিনা বাধায় খামচে ধরে স্তন দুটো পেছন থেকে। আহ, কী টাইট, কী নরম। কোন কৃত্রিমতা নেই। একদম প্রাকৃতিক স্তন। ওর পাতলা কামিজ ভিজে গায়ের সাথে লেপটে আছে। আমি ওর পাছায় লিঙ্গটা চেপে ধরে রেখেছি, আর দুহাতে স্তন দুটো পিষ্ট করছি। বানু মজা নিচ্ছে চুপচাপ। বাধা দিচ্ছে না। সে বোধহয় জানতো আমি এরকম ধরবো। তারও আশা ছিল আমার ঠাপ খাওয়ার। কিন্তু পানির ভেতর কচলাকচলির বেশী করা যায় না। চুদতে হলে কুলে উঠতে হবে। আমি ওকে ধরে বুক পানিতে আনলাম। কামিজটা তুলে স্তন দুটো দেখলাম। চুমু খেলাম। এরপর চোষা শুরু করলাম। ভেজাস্তন চুষতে ভালো লাগছে। মাঝে মাঝে হালকা কামড় দিচ্ছি। আমি পানির ভেতরে হাত দিয়ে ওর জাইঙ্গা পেন্ট খুলে নিলাম, ছুড়ে দিলাম ঘাটে। তারপর ওর যোনীতে একটা আঙুল ঢুকিয়ে দিলাম। আঙুল মেরে কিছুক্ষন পর ধোনটা পানির নীচেই সেট করলাম যোনী দরজার সোজাসুজি। চেষ্টা করলাম ঢুকাতে। ঢুকলো না। ছিদ্র টাইট। তবু ছিদ্রের মুখে লাগিয়ে ঠাপ মারতে লাগলাম মারতে মারতে আমার মাল বেরিয়ে গেল হুশ করে। ভেতরে ঢোকার আগেই ডান্ডা নরম হয়ে গেল। সাদা মালগুলো ভেসে উঠলো পুকুরের পানিতে। বানু খেয়াল করলো না।
- ন গলাইবেন?
- আজিয়া ন (আমি আসল কথা বলতে চাইলাম না)
- না আজিয়া গলান, সুযোগ পত্তিদিন ন আইবু
-তোরে আজিয়া সোন্দর লাগের, তোরে আজিয়া হালি চুইষুম দে, তোর দুধগুন খুব নরম
-বদ্দা আঁরা ওই ঝারোবুতুর ঢুকিয়েনে কাম হইযযুম, কেউ ন জানিবু
-আজিয়া ন গলাইয়ুম তোরে
-ন গলাইলি আঁরে গরম গইরগুন কিল্লাই, অনে মানুষ ভালা ন। আঁই অনরে আর গলাইতাম নইদ্দুম।
এরকম আরো অনেকের কথা মনে পড়ে। কাজের মেয়েদের বেশীদিন কচি থাকতে দেয়া হয়না। দুমড়ে মুচড়ে খেয়ে ফেলা হয়। আমাদের অফিসের ক্যান্টিনেও বেশ কয়েকজন কাজের মেয়ে আছে। মাঝে মাঝেই তাদের বদল হয়। ওখানে এক খাদক আছে, বাবুর্চি, সে সুন্দর সুন্দর মেয়ে নেয় কাজ করার জন্য, তারপর কাজের ফাঁকে সেও তার কাজ সেরে নেয়। বিয়ের প্রলোভন দেখিয়ে নির্বিচারে চুদে মেয়েগুলোকে, তারপর বিদায় করে দেয় তার খিদা মিটলে। আমি চেয়ে চেয়ে দেখি, কিন্তু কিচ্ছু করার নাই। তার প্রত্যেকটা কালেকশান আমার পছন্দ হয়েছে। শুধু আমার পজিশানের জন্য আমি কিছু করতে পারি নি। অনেক আগে কমলা দুধের একটা মেয়ে ছিল। মেয়েটা টাইট ব্রা পরতো, টাইট কামিজ পরতো যাতে তার দুধগুলো কামিজ ছিড়ে বেরিয়ে আসার দশা হয়। বুকে ওড়না থাকতো না। বিশেষ করে আমার পাশ দিয়ে যাবার সময়। এটা যে ধোনের উপর কী একটা অত্যাচার। দুধগুলোকে চেয়ে চেয়ে দেখি কিন্তু খেতে বা ধরতে পারি না। এরপর যে মেয়ে এলো সে কালো, কিন্তু সুপারী বুক। তাও টাইট। এরপর লেটেষ্ট এলো সালমা হায়েক। এই মেয়েকে সিনেমার নায়িকা বানিয়ে দেয়া যেতো। মেয়েটা প্রথমে ভালো ছিল। এখন নষ্ট হয়ে গেছে চেহারা। খানকি টাইপ আচরন করে। এই মাগীকে পেলে আমি নির্বিচার চুদতাম। ওর স্তনদুটো ছোট, কিন্তু কেমন যেন বেরিয়ে থাকে। মেয়েটা সকাল বিকাল ব্রা বদলায়, দেখে বুঝি আমি। প্রথম প্রথম যখন এসেছে ব্রা পরতো না। স্তনদুটো কচি ছিল। কামিজ ভেদ করে দেখা যেত পরিস্কার। আমি দেখে হাত মেরেছি কয়েক রাত।
কাজের মেয়েদের মধ্যে আরেক সৌন্দর্য খাওয়ার আফসোস রয়ে গেছে সে হলো সালমী। ওর সৌন্দর্য অতুলনীয়। যেমন চেহারা তেমন দুধ, তেমন পাছা। ছোট থেকে দেখছি মেয়েটাকে, হঠাৎ লকলকিয়ে বড় যৌবনবতী হয়ে গিয়েছিল মেয়েটি। মেয়েটাকে দেখামাত্র আমার কামভাব জেগে উঠতো। যেমন জেগে উঠে রিপা চাকমাকে দেখলে। সালমীর দুধগুলো খাওয়ার আফসোস, সালমীকে না চোদার আফসোস আমার অনেকদিন রয়ে যাবে।
আমার সেই দুর্বলতা এখনো রয়ে গেছে। গোপনে কাজের মেয়েদের দিকে এখনো তাকাই।

আনিকাকে কুত্তাচুদা চুদলাম

আনিকাকে যে কবে থেকে আমি স্বপ্নে চুদছি তা আমি নিজেও জানি না। দুজনই তখন ক্লাস সেভেন এ পড়ি। মাঝে মাঝে ও আমার কাছে ওর উচ্চ স্তন নিয়ে আমার কাছে রবার পেন্সিল নিতে আসত। আমি তখন অবাক নয়ন এ ওর ফুটবলের মত মোটা দুই দুধ এর দিকে তাকিয়ে থাকতাম। তখন থেকেই মনে এক সুপ্ত বাসনা সময় পেলেই ওকে চুদব। এবং শুধু চুদব বললেই হবে না এমন ভাবে চুদব সমানে সকল জায়গা থেকে চুদব। ওর সামনের দিকে থেকে, পেছন দিক থেকে মুখে নাভিতে সব জায়গায়!!প্রথমদিন থেকেই ওকে আমার ভাল লাগত। ওর বোকা বোকা চোখ এর জন্য এবং ওর বড় বড় দুধ গুলোর জন্য। একদিন স্কুলড্রেসে ওর দুধের বোটা দুটো হালকা দেখতে পেয়েছিলাম। সেদিনই আমার প্রায় মাল ফেলার মত অবস্থা!! তারপর থেকেই আমি সুযোগ খুঁজছি। একদিন স্কুল ছুটির পর ঝুম বৃষ্টি নামল!!! সবাই চলে গেছে নিজ নিজ জায়গায়। শুধু ওকে আর আমাকে নিতে কেউ এখনো আসে নি। আমি বুঝতে পারলাম সময় বেশী নেই। ক্লাসরুম এর জানালা-দরজা তাড়াতাড়ি করে বন্ধ করে দিয়ে আসলাম। এরপর আমি ওর কাছে এসে বললাম আমি তোমাকে ভালবাসি আনিকা। আমি তোমার সাথে আমার দৈহিক মিলন ঘটাতে চাই। আনিকা বলল তোমার কাছে কনডম আছে তো??? আমি মনে মনে বলি মাগী কয় কি!! এই বয়সে কনডম সম্পর্কে জানে!! আমি বললাম আজকে তো আনি নাই!! তাহলে আজকে শুধু তোমার দুধগুলো নিয়ে খেলা করি। এই বলে ওর কানে হালকা করে কামড় দিলাম। তারপর পিছন দিক থেকে ওর জামা খুলতে লাগলাম। পুরাটুকু খোলা হয়ে গেলে আমি ওর দুধসাদা স্তন এর দিকে অবাক নয়নে তাকিয়ে থাকলাম!! কি অসীম সুন্দর তার দুই স্তন.. বল এর মত দুই দুধ আমি কচতে লাগলাম.. ও বলছে আরো েজারে ঘষো.. আরো জোরে!! আমি আর কি করুম.. একবারে দুধ দুটো পিষে ফেললাম.. তারপর ওর বাট দুটোর একটার মধ্যে কামড় দিলাম!! ওকে জিজ্ঞাস করলাম তোমার দুধ হয় না আনিকা?? ও বলল ছোট মানুষের দুধ হয় না.. বিয়ের পরে সম্ভবত হয়!!! এর পর ওকে বললাম আমার শক্ত বাড়াটা চুষে দাও!! এই বলে আমার প্যান্ট খুলে নুনুটা ওর মুখের দিকে দিয়ে দিলাম। ও সাগ্রহে নুনুটা চুষে দিতে লাগল.. আমার তো আনন্দ আর ধরে না... এক সময় যখন নুনুটা অত্যধিক পিছলা হয়ে এল আমি বললাম দাও তোমার সোনাটার মধ্যে একটু মুখ ডুবিয়ে দিই!! এই বলে ওর সোনার কাছে চাটতে লাগলাম.. সোদা গন্ধ আর নোনতা স্বাদ পেলাম.. আনিকা এরই মধ্যে চিৎকার দিচ্ছে কারণ প্রচন্ড কামাতুর হয়ে পড়েছে.. আমি বললাম আজ থাক.. আজ কনডম নাই.. ও বলল ধুর রাখো তোমার কনডম... আমাকে এক্ষুনি চেদো.. নাইলে আমি মারা যাব... কি আর করা আমার নুনুটা ওর ফাকে আস্তে ঢুকিয়ে দিললাম.. ওর সে কি খুশি.. বলল আরো জোরে চলাও প্লিজ.. আরো জোরে.. আমি স্পিড বাড়াতে শুরু কললাম.. প্রায় ৮-১০ মিনিট ঠাপ মারার পর আমার মাল যখন বের হবো হবো করছে তখনই ধোনটা ওর মুখের ভেতরে দিয়ে দিলাম.. যা একখান কাজ হল না.. সব মাল ওর মুখ বেড়িয়ে গলা, দুধ, চোখ, মুখে লেগে গেল... আমি বললাম আরেকটু চুষে দাও.. আরো প্রায় ৫ মিনিট চুষার পর আমার ধোনটা আবার খাড়া হইল.. আমি এবার আমার নুনু ওর পায়ু পথের দিক দিয়ে মানে ডগি স্টাইলে চুদতে লাগলাম.. ও তো ব্যাথায় চিৎকার করে উঠল কয়েকবার.. এভাবে আরো ৫-৬ মিনিট ঠাপ মারারর পর ২য় বার আমার মাল বের হল.. এবার আর ওর পায়ু পথের মুখে ই সব মাল ফেলে দিলাম.. এরপর আর শক্তি পেলাম না.. তাই বললাম আজকের মত শেষ!!

চাচাতো ভাইয়ের বউকে চুদার ইতিহাস

পেটিকোটের্ ফিতা খুলতেই বেরিয়ে এল ভাবীর শরীরের স্বর্গ। লদলদে চোখ ঝলসানো পাছার মাংশ্ যা আমাকে প্রথম থেকেই টানতো।প্রথমে পছায় হাত দিয়ে আমার শরীরের সাথে লাগালাম, কিছুক্ষন হাতটা রাগা ভাবীর পাছার সাথে ঘোষলাম। আমার একটা দুদের বোঁটাটা মুখে নিয়ে চাটতে শুরু করলাম। দুদ চুষতে চুষতে আমার পাছা ভোদায় নাড়তে নাড়তে ভাবী এতটাই হট হয়ে গেছে যে, য়ে ভাবী ভোদায় রসে ভরে গেছে। ভাব আমাকে বিছানার উপর টেনে নিয়ে পাটাকে ফাঁক করে বলল তোমার লাঠিটা ঢুকায় এখন। তারাতাড়ী আমার আর সইছে না। কিন্তু আমার মনে অন্য রকম চিন্তা ছিল। বন্ধু বান্ধবের কাছে শুনেছিলাম মেয়েদের ভোদায় চাটার কথা, মেয়েদের ভোদায় এর ভোদায় এর রস নকি খেতে দারুন লাগে। তাই এসব চিন্তা করে ভাবীর পায়ের ফাঁকে মুখ লাগালাম। তার পর জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যে রাগা পাগলের মতো আচারণ করতে শুরু করলো। দপায়ের ভর করে ভোদায়টা ওপর দিকে ঠেলছিল। আমি একদিকে জ্বিহা দিয়ে ভোদায় চাটছিলাম আর হাতদিয়ে ভোদায় এ ফিঙ্গারিং করছিলাম। ভাবি আনন্দে, সুখের আবেশে আমাকে আমার মাথার চুল চেপে ধরছিল। তারপর আমাকে সুরেশ আর না এখন ভিতরে আসো। আমাকের এমনিতেই তুমি পাগল করে দিয়েছো। এরকম সুখ আমি কোন দিন পায়নি। এখন আসো তোমার যন্ত্রটা আমার মাঝে ঢুকাও। আমি ওটারও সাধ পেতে চাই বলে ভাবী আমাকে বুকের মাঝে টেনে শোয়ালো। আর পা দুটোকে ফাঁক করে দিয়ে বলল ঢুকাও। আমি ভাবীর ভোদায়এর মুখে যন্ত্রটাকে আস্তে করে চাপ মারলাম। আস্তে আস্তে পুরোটাই ভিতরে ঢুকে গেল। তারপর যন্ত্রটা চালাতে শুরু করলাম। প্রতিটা ঠাপে রাগা সুন্দুর শব্দ করছিল। আমি শব্দের তালে তালে আমি আমি ঠাপাছিলাম। ভাবী আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকয়ে শক্ত করে চেপে ধরল। আর পা দুইটা আমার কোমর জড়িয়ে ধরল। তারপর বলল এখন জোরে দাও হানি। আরো জোরে তোমার গতি বাড়াও আমার সময় হয়ে গেছে। আরো জোরে দাও সোনা, জান। আমি জোরে জোরে চলাতে থাকলাম। ভাবী্ আমার প্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল। তারপর ভাবি আমাকে বিছানার নিচে আমার আমার উপরে ভর করে পাম্পিং শুরু করল। এভাবে ২মি: পর রাগা কামরস বের করে আমার বুকের উপর শুয়ে পরল আমি তখনো ঠাপাছি। আমার তাড়াতাড়ি হচ্ছিলনা কারণ আমি ওষুধ খেয়ে ছিলাম। বিবাহিত মেয়ে সামলাতে পারবো কিনা এভেবে, তারপর কোন মেয়েকে প্রথম চুদবো তাই নার্ভাস ফিল করছিলাম। আমার মাল আউট না হওয়ায় আমার রাগার ভোদায় থেকে ধনটা বের করতে ইচ্ছে করছিল না। তাই ভাবি কে প্রস্তাব দিলাম ভাবী কোন দিন কি পিছন থেকে করিয়েছো। ভাবী বলল না, আমি এখনো পিছন থেকে কুমারি। কাউকে দিয়ে পিছন থেকে মারাইনি। এই সুযোগে আমি বললাম, আমাকে দিয়ে পিছন মারাতে চাও। তুমি আরেকটু আগে যে আমাকে সুখ দিয়েছো তার আবেশে এখনো আমার শরীর কাঁপছে। আজ আমার কাছে সেক্সের নতুন অভিজ্ঞতা হলো। দেখি এবার কি রকম সুখ দাও। আসো তুমি যা চাও করতে পারো আমি তোর জন্য আমার শরীরটা একদম ফ্রি। আমার শরীরটা এখন থেকে তোমারও। তোমার ভাই আমাকে কোন সময় এরকম সুখ দিতে পারে নি। কোন সময় সে ভোদায় চাটেও নি। সবসময সময় অপরিচিতের মতো সেক্স করেছে। আসো যা ইচ্ছা করো। আমি ভাবির পাছা মারার জন্য আগে থেকেই একটা লুব্রিকেটের বোতল নিয়ে এসেছিলাম। বোতল থেকে অয়েল বের করে আমার ধনটাতে লাগালাম সাথে রাগার পাছা তেও। এর পর ধনটা লগিয়ে ঠেলা মারলাম। লুব্রিকেটের কারনে। পাচাত করে ঢুকে গেল। ভাবী আহ্‌ বলে চিকার করছে। বলছে আসতে ঢুকাও রমেশ আমি খুব ব্যাথ্যা পাচ্ছিতো। আস্তে দাও। আমি বললাম আর ব্যাথ্যা লাগবে না। তারপর ভাবীর দুদ দুইটা দুহাতে ধরে আস্তে ঠাপাতে শুরু করলাম। প্রথমে কষ্ট পেলেও ভাবী আমার পাছা ঠাপানো টা খুব ইনজয় করছিল। প্রায় ১০ মি: মাথায় রাঘার পাছার মধ্যে আমার মাল আউট হল। তারপর ধনটা পাছা থেকে বের করা মাত্র রাগা আমি দুজনেই ক্লান্তিতে বিছানাই শুয়ে পরলাম। রাগা আমার বুকের মধ্যে এসে বলল এখন থেকে যখন সময় পাবা চলে এসো আমি তোমাকে সবসময় চাই। আমি বললাম ঠিকাছে আমার সেক্সী ভাবী আমিও তো তোমাকে সবসময় চুদতে চাই। তুমি যা হট। আজকে রাতে তো আমি তোমার কাছে আরো চাই. সেদিন রাতে আমি পুরো পাঁচবার রাগা ভাবীকে চুদেছি। আমার পাছা মেরেছি দুইবার। সেদিন রাতের পর থেকেই ভাবী সুযোগ পেলে আমাকে চুদার জন্য ডেকে নেই। আমিও কোন সময় না করি না, কারণ ফ্রিতে পরের বউএর মধু খাচ্ছি না করার কোন মানে হয় না। আজ আমার বয়স ৩৫ ভাবীর ৩৮ তারপর্ও আমাদের চুদাচুদি চলছে। তবে চুদার পরিমানটা আগের তুলনায় একটু কমেছে।

বড় বোনের সাথে চুদাচুদি Part 2

সারাদিন ভাবলাম, রাতে আমি রোজিরসুন্দর দেহটা নিয়ে খেলেছি তা ভাবতেই আমার নুনুটা লাফ দিয়ে উঠল। ইস! দিনের বেলায় যদি আপাকে আমাকে চুদতে পারতাম। তাহলে খুব মজা হতো। আমি এগুলো ভাবছি আর ঠিক সেই মূহুর্ত্বেই আপা ঘরে ঢুকল। তবে উর্ণা ছাড়া। সাধারণত আপা উর্ণা ছাড়া আমার সামনে কোন সময় আসে না। কিন্তু আজ আসলো। যাইহোক সারাদিন মাথার মধ্যে এলো মোলো চিন্তাগুলো দোল দিয়ে রাত নেমে এলো। রোজি তাড়াতাড়ি শুয়ে পড়লো। আমি তো আবার ছোট্ট বেলা থেকেই সুযোগ সন্ধানী মানুষ তাতে কোন সন্দেহ নেই। অপেক্ষা করতে থাকলাম। গভীর রাতের, তারপর আস্তে করে ওর পাশে গিয়ে শুয়ে পড়লাম।গত কালকের ঘটনার পর থেকে আমার সাহসও অনেক বেড়ে গেছে। গতকাল আমি কাপড় চোপড় পরেই আপার মধু খেয়েছি। তাই মনে মনে সিদ্ধান্ত নিলাম। আজ আপার মধু ভান্ডার থেকে উজাড় করে মধু খাব। আপার শরীরে হাত দিয়ে টেষ্ট করলাম, ঘুমিয়ে পড়েছে। আমার মনে তো মহা আনন্দ রোজি আপার ভোদায়ের মধু আবার খেতে পারবো এ ভেবে। আসতে করে পায়জামা ফিতাটা খুললাম কোন সাড়া নেই। পায়জামাটা সামান্য নিচে নেমেছে মাত্র, কে যেন আমার হাত চেপে ধরল । পিছন ফিরে দেখি রোজি আমার একহাত চেপে ধরেছে। আমি পুরো উলঙ্গ অবস্থায় ছিলাম। আমার নুনুটাতো একবারে লোহার মতো ষ্ট্রং হয়ে ছিল। লজ্জায় তো আমার মাথাটা হেট হয়ে যাচ্ছে। পালাবো না কি করবো কিছু বুঝে উঠতে পারছিনা। রোজি আমাকে বললো, কিরে আপার কিছু খেতে ইচ্ছে করছে, আপাকে সোহাগ করতে চাস তাই না। আমি যেন বোবা হয়ে গেছি। ও আস্তে করে উঠে বসল, তারপর আমার ধনটাকে হাতে নিয়ে বললো, আমি যদি কিছু চায় তুই কি খুব বেশি মাইন করবি। আমি বললাম না আমি কোন কিছু মনে করবো না। তো তাহলে এত লজ্জ্বা করছিস কেন। একটা মেয়ে এ রকম কথা কোন পরস্থিতিতে বলে জাসিনা। আই ভাই আজ রাতে আমাকে আদর করবি।আজ আমি তোর কাছে প্রাণ ভরে কাছ থেকে প্রাণ ভরে আদর পেতে চাই। আমার তো কুরবানি ঈদ দেখছি।আমি কিছু বুঝে উঠার আগেই রোজি আমার আমাকে কাছে টেনে জরিয়ে ধরে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো। আমিও সমানতালে রিসপন্ড করতে শুরু করলাম। আস্তে করে ওর বা দিকের কমলাটায় হাত রাখলাম, আপা কেপে উঠলো। বলল যা দুষ্টু তুই খুব ডাকাত। কাল রাতে খুব যা করেছিস।তাহলে কাল রাতেও জানিস। হ্যা, বাধা দেয়নি কারণ আমিও তোকে কামনা করছিলাম। আপা আজকে তোকে খুব সুখ দেব, অনেক আদর করবো। এবলে আমি রোজিকে আলতো করে ঠোটে কিস করলাম আর রোজির দুদ দুইটা আস্তে আস্তে করে টিপতে থাকলাম। কালকেতো আপা তোর কমলা দুইটা খেতে পারি নি, আজ মজা করে খাবো। আপা শুধু কমলা কেন, আমাকে পুরোটাই খেয়ে ফেল। তারপর আস্তে করে, ফ্রি-পিচের হুকটা খুললাম, রাতে রোজি ব্রা পরে না থাকায় ওর কমলা দুইটা কাপড়ের আবরন থেকে বেরিয়ে আসল। তারপর আইসক্রিমের মতো করে দুধের বোটা দুইটা চুষতে থাকলাম। আমি যতই চুষছিলাম রোজির দুধ দুইটা শক্ত হয়ে উঠছিল, আর উত্তেজনাই বড় বড় নিশ্বাস নিচ্ছিল। ও যেন হাপিয়ে উঠেছে। রোজি আমাকে বুকের মাঝে শক্ত করে চেপে ধরলো, উত্তেজনায় বলছে আয় রাজিন আমার কাছে আয়, আরো কাছে খুব কাছে, আমার খুব কাছে আয়, তোকে আমার এখন খুব দরকার। আমি রোজির ভুকির দিকে হাত বাড়ালাম। দেখলাম আজ ওর ভোদায় এ একটাও চুল নেই সেভ করেছে। রোজি বলল তোর জন্যই আমি চুল গুলো পরিষ্কার করেছি। তোর জিনিসটা আমার মাঝে ঢুকা আমি আর সইতে পারছি না। তুইতো জানিস আমার এখন উড়তি য়োবন। আর এ বয়সে মেয়েদের সেক্স বেশি হয়। আই আর দেরি করিস না। প্রথমে একবার আমার রস বের করে দে তারপর আবার করিস, যত ইচ্ছা করি সারারাত ধরে। আমি আর এখন সহ্য করতে পারছি না তো স্পর্শ আমাকে মাতাল করে দিচ্ছে বলে রোজি আপা পা দুইটা ফাক করলো। আমি আপার ইচ্ছা মতো, ওর ফাকের মধ্যে লিংঙ্গ মুন্ডুটা লাগালাম, প্রথমে আসতে করে ঠেলা মারলাম। রোজির মুখ থেকে মাগো শব্দটি বেরিয়ে এল। আস্তে আস্তে চাপ দিতে থাকলাম। তারপর রোজির দুদ,পাছাতে হাত বুলাতে থাকলাম। তলপেটে কিস করলাম। কিন্তু নড়লাম না আমি ওর যোনির ভিতেরর গরমটা অনুভব করছিলাম। আপা বলল এ দুষ্ট ওটাকে ঢুকিয়ে দিয়ে চুপ আছিস কেন, নড়া চড়া করা। আমি আসতে আসতে গুতো মাতে শুরু করলাম। প্রতিটা গুতো যত জোরে মারছিলাম আমার আমাকে ততবেশী চেপে ধরছিল। আমার চুল খামচে ধরল । আমি আরো জোরে জোরে গুতো দিতে থাকলাম।আমার বলল দে রাজিন আরো জোরে দে লক্ষী ভাই আমার। মোটামটি সাত মিনিটের মাথায় আপার তলপেট ঠেলে বাকিয়ে উঠল। শরীরে মোচোর দিয়ে উঠল, আর চোখ দুইটা বন্ধ করে নিলো, আমার বুঝতে পারলাম যে ওর কামরস বের হওয়ার।আমি আরো জোরে জোরে গুতো মারতো লাগলাম আমারো বীর্য বের হয়ে আসলো। আপা তোর বর তোকে চুদে খুব বেশি মজা পাবে। তারপর আপা বলল তুই কমনা কিন্তু বাব্বা তোর ধনটার তেজ দারুণ। একন থেকে তুই আমার বরের অভাব পূরণ করে দিবি। আর আমি তোকে সবসময় আমার মধু খাওয়াবো। বলে আমাকে একটা ফ্রেঞ্চ কিস করল। সেদিন রাত থেকে আমারা ভাই বোনে দুজন দুজনের শরীর নিয়ে খেলার লাইন্সেস করেনিলাম।............. রাজিন,চট্টগ্রাম।

বড় বোনের সাথে চুদাচুদি Part 1

আমি রাজিন আমার বয়স ২২। আমার জীবনের একটি মজার ঘটনা আমি আপনাদের সাথে শেয়ার করতে চাই। আমাদের পরিবারের সদস্য সংখ্যা কাজের মেয়ে সহ চারজন্। আমি মা, আর আমার দুই বছরের বড় বড়বোন, আর বাবা দেশের বাইরে থাকে। আপা সবে মাত্র কলেজে পা রেখেছে। আমার আপার নাম রোজি। আম্মা প্লান করলো ১সপ্তাহের জন্য মামার বাসায় বেড়াতে যাবে। আমি একা থাকবো সে কথা চিন্তা করে, আপাকে হোষ্টেল থেকে নিয়ে এল। আম্মা তারপরের দিন রাতের বাসে রওনা দিল। রাতে আপা আর আমি একসাথে খাওয়া শেষে করলাম, আপা ওষুধ খেল। আমি জিজ্ঞেস করলাম কিসের ওষুদ বলল-ঘুমের ঔষধ। ইদানিং নাকি ওর মোটেই ঘুষ আসেনা। কিছুক্ষণের মধ্যেই আপা ঘুমিয়ে পড়ল। আমি ডেকে টেষ্ট করলাম ঘুমিয়ে গেছে না জেগে আছে। দেখলাম ঘুমিয়ে গেছে। তারপর আসাতে করে উঠে টিভি চালু করলাম। এক্স এক্স চ্যানের চালু করতেই দেখলাম দারুণ মভি চলছে। রাত ২টা পর্যন্ত মভি দেখলাম। মভি দেখতে দেখতে আমার অবস্থা একেবারে খারাপ। আমার লাওরা বাবা জি তো ঘুমাতেই চাই না। আপার দিকে তাকাতেই আমার আমার শরীরের মধ্যে উত্তেজনা আরোও বারলো। মনে মনে চিন্তা আসছিল যদি রোজির কমলা দুইটা একবার ধরতে পারতাম। অথচ কোন সময় আমি তাকে কখনো সেক্সের বস্তু হিসেবে ভাবিনি। রোজির ঘুমের মধ্যে বিছানায় খুব বেশি লাফালাফি করার অভ্যাস ছিল ছোট্ট কাল থেকেই। এজন্য তার কাপড় কোন সময় ঠিক থাকতো না। আজকেও তার ব্যতিক্রম হয়নি। রোজি পা দুইটা অনেকটা ফাক করে ঘুমিয়ে ছিল। আর একপায়ের পায়জামাটা হাটু পর্যন্ত উঠেছিল। তা দেখে তো আমার মাথায় আরো মাল উঠে গেল। তখনি মাথায় কু-বুদ্ধি বাসা বাধলো, যে আপাতো আজ ঘুমের ওষুধ খেয়ে ঘমিয়েছে। তাহলে আজ একটু তার শরীরের সাথে খেললে বুঝতে পারবে না। যেমুন মাথায় আসা তেমনি কাজ,আমার লাওরা বাবা জ্বি তো আগে থেকেই ঠাটিয়ে ছিল। লাওরাটা তো আমাকে ঠেলছিলো গিয়ে চুদ তাড়াতাড়ি। আমি আপার পাশে গিয়ে চুপ চাপ শুয়ে পড়লাম। দুইবার আপা আপা বলে ডেকেও কোন সাড়া নেই। মনে মনে ভাবলাম এই তো গোল্ডেন চান্স। কিন্তু মনে মনে খুব ভয়ও করছিল যদি আপা জেনে যায়, তা হলে তো সারে সর্বনাশ হয়ে যাবে। কিন্তু তারপরও আমার মনের উত্তেজনা কিছুতেই থামাতে পারছিলাম। আপার শরীরের দিকে যতবার বার তাকাচ্ছিলাম ততই আমার নেশা বাড়ছিল। তারপর ধীরে ধীরে রোজির দুধ দুইটার উপর হাত রাখলাম। ও কোন সাড়া দিল না। তারপর আস্তে করে সালোয়ারের উর্নাটা সরিয়ে ফেলাম। তারপর আস্তে আস্তে দুধ দুইটা টিপতে থাকলাম। আপা একবারো নড়ল না। এর সালোয়ারের নিচে দিয়ে হাত ঢুকিয়ে মনের সুখে রোজির কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম। আমার উত্তেজনা তো চরমে। সারা শরীররে আমার শুধু কামনার ঝড় বইছে। আর রোজিকে আমার আর বোন মনে হল না,শুধু মাত্র কামনার বস্তু ছাড়া। আমি আমার নাইট ড্রেসটা খুলে ফেলাম। খুলতেই আমার ৬.৫ ইঞ্চি নুনটা লম্বা হয়ে দাড়িয়ে গেল। এর পর রোজির ঠোটে, দুধ দুইটা তে কিস করে কিছুক্ষণ সেক্সি বডির মজা উপভোগ করতে থাকলাম। পায়জামার উপরে হাত দিতেই দিদি নড়ে উঠল। আমি হালকা ভয় পেলাম যদি জেগে যায়। না জাগলো না। আস্তে আস্তে করে আবার রোজি আপার ভুকির/ভোদায় এর দিকে হাত বাড়ালাম। আস্তে করে পায়জামার ফিতাটা খুলতেই দেখলাম আপা রীতি মতো জংগল তেরি করে রেখেছে। আস্তে করে পেনটিটা খুলেই আস্তে করে করে পা দুইটা আরো একটু ফাক করে, আমার নুনুটা ঢুকালাম। ঢুকানোর সময় রোজি হালকা কেপে উঠল। হয়তো ব্যথা পেয়েছে তাই। আস্তে আস্তে করে ঠেলা মারতে থাকলাম। পুরোটাই ভোদাইয়ের মধ্যে ঢুকে গেল। তারপর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। আমি আগে থেকেই খুব বেশি উত্তেজিত থাকাই ৫মিনিটের মধ্যেই আমার পুরো মাল বেরিয়ে গেল রোজির ভোদার মধ্যে। আমি চুদা শেষ করার পরেও রোজি টের পায়নি। আস্তে আস্তে করে কাপর দিয়ে রোজির গুদ মুছে, পেন্টি, পায়জামা পরিয়ে দিলাম। সকালে ঘুম থেকে উঠে আপা রাতের ঘটনা কিছু বুঝতে পেরেছে কিনা বোঝার চেষ্টা করলাম । মনে হল কিছু না।

যুবতী ভাবীর দেহের জ্বালা

ফারুক ভাইয়ের আমেরিকা যাবার সব কাগজপত্র প্রায় ঠিক হয়ে গেছে। কিন্তু হঠাৎ করে সব ভেস্তে যায়। এদিকে বয়স হয়ে যাচ্ছে তার। তাই পরিবারের সবাই মিলে তাকে পীড়াপীড়ি করলো বিয়ে করার জন্য। ফারুক বাইয়ের এক কথা তিনি আগে আমেরিকা যাবেন তারপর সবকিছু। সবাই বোঝাল আমেরিকা থেকে ফিরে এসে তোর বিয়ের বয়স থাকবে না।
অনেক বোঝানোর পর ফারুক ভাই রাজি হল এবং বিয়ের পিড়িতে বসল। খুব সুন্দরী সেক্সি খাসা মাল। যাকে দেখলে যেকোন সামর্থবান পুরুষের ধন লাফালাফি করবে। কন্যা লাখে একটাও পাওয়া যায় না। বয়স বিশ কি একুশ। শরীরের গঠন বেশ চমৎকার। মাই দুটু উচু টান টান ঢিবির মত। গায়ের রঙ ফর্সা, চেহারা গোলগাল, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি।
বিয়ের পর তার শরীরের গঠন আরো সুন্দর হতে লাগল। রুপ যেন ফুটতে লাগল প্রস্ফুটিত গোলাপের মত। ফারুক ভাই বউ পেয়ে দারুন খুশি, সুপার গ্লু’র মত সারাক্ষন বউএর সাথে লেগে থাকত। কিন্তু সেই লেগে থাকা আর বেশি দিন স্থায়ী হল না। প্রায় সাড়ে চার মাস পর তিনি যত তাড়াতাড়ি সম্ভব ফিরে আসার প্রতিশ্রুতি দিয়ে আমেরিকার পথ পাড়ি দিলেন।
ফারুক ভাইয়ের বউ আর্থাৎ আমার চাচাত ভাবী ভাই থাকতে যেমন কলকল ছলছল করত আস্তে আস্তে তা মিলিয়ে যেতে শুরু করল। পুরো বাড়িতে দেবর বলতে আমি ই তার একটি। আমি ইন্টারমিডিয়েটে পড়ি। স্বাস্থ্য খুবই ভাল বলা যায়। কারন আমি একজন এথলেট। ফারুক ভাইয়ের অবর্তমানে আমার সাথে বেশি মাখামাখি করলে লোকে খারাপ বলবে ভেবে সে আমার সংগে একটু নিরাপদ দুরত্ব বজায় চলাফেরা করত।
কিন্তু মাঝে মাঝে আমার দিকে এমনভাবে তাকাতো আর বাকা ভাবে হাসত তাতে আমার শরীর শিরশির করত। একদিন আমি সান বাধানো ঘাটে খালি গায়ে লুঙ্গি পরে গোসল করছি তখন সে ঘাটে আসল। আমার শরীরের দিকে তাকিয়ে সে তার দাঁত দিয়ে তার ঠোট কামড়ে ধরল। ভাবি একদৃষ্টিতে তাকিয়ে থাকল আমার দিকে। ভাবি এবাড়িতে বউ হায়ে আসার পর আমার মনে একটি সুপ্ত ইচ্ছা হল আমি একদিন ভাবিকে জরিয়ে ধরে চুমু খাব। আজ পর্যন্ত আমার ইচ্ছা পুর্ন হয়নি। কিন্তু বোধহয় প্রকৃতি কারও ইচ্ছাই যেন অপুর্ন রাখে না।
ফারুক ভাইয়ের ছোট বোনের বিয়ের দিন সেই ইচ্ছেটা পুর্নতা পেল। গায়ে হলুদের অনুষ্ঠান চলছে। বরপক্ষ একটু আগে কন্যাকে হলুদ লাগিয়ে চলে গেছে। এখন আমাদের মধ্যে হলুদ ও রঙ মাখামাখি। আমি রঙের হাত থেকে বাচার জন্য একটু নিরাপদ দুরত্বে দাঁড়িয়ে আছি। হঠাৎ দেখলাম ভাবি আমার দিকে এগিয়ে আসছে। হাতে হলুদ। আমার কাছে এসে বলল, দেবরকে হলুদ দিয়ে দিই, তাড়াতাড়ি বর হবে।
ভাবি আমার কপালে ও গালে হলুদ লাগাতে থাকল। হলুদ লাগানোর পর যখন রঙ লাগাতে গেল তখন আমি কৃত্রিম জোড়াজোরি করার ভান করে তার হলুদ শারীর নিচে অবস্থান করা স্তন যুগলে আমার হাতের ছোয়া লাগিয়ে দিলাম। ভাবি আমার বুকে একটি হালকা কিল মেরে অসভ্য অসভ্য বলে দৌড়ে পালিয়ে গেল। এরপর থেকে যতবারই আমার সাথে ভাবির দেখা হত ভাবি আমাকে ভেংচি কাটত আর হাত দিয়ে কিল দেখাত। মনে মনে ভাবছি, আমি পাইলাম, ইহাকে পাইলাম। হলুদের পর্ব শেষ হবার পর সবাই ঠিক করল বাড়ির পাশের নদীতে সবাই মিলে গোসল করব। ছেলে মেয়ে বাচ্চা কাচ্চা সবাই। আমরা ত্রিশ পয়ত্রিশ জনের একটি দল রওনা হলাম নদীতে গোসল করার উদ্দ্যশ্যে। আমি ভাবির পাশ দিয়ে আসার সময় বললাম আমি ডুব দিয়ে তোমার কাছে আসব, তুমি সবার থেকে একটু আলাদা থেকো। এবারো তিনি আমাকে ভেংচি কটলেন, বোঝলাম আমার আর্জি কবুল হয়েছে।
সাত আট হাত দুরত্ব রেখে ছেলে মেয়েরা নদীতে নামল। নদী পাড়ের এক কোনায় হ্যাজাক বাতি জ্বলানো আছে, তাই চারপাশ আলোতে ভরে গেছে। আমি দেখলাম মেয়েদের দলের মধ্যে ভাবী আসরের মাধ্যমান হয়ে অবস্থান করছে। আমি তার দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করলাম। একসময় সে আমার দিকে তাকালো। তাকিয়ে আশেপাশে কি যেন দেখল। তারপর একপর্যায়ে জ্বিব বের করে আবার ভেংচি কাটলো। সাত রাজার ধন হাতে পেলে মানুষের অবস্থা যেমন হবার কথা আমার ও সেই অবস্থা হল। সবাইকে আলাদা করে ভাবী একটি স্থানে চলে এল আর আমি ডুব দিলাম।
এক ডুবে পায়ের কাছে চলে এলাম। আমি ভাবীর ফর্সা পায়ে ঠোট দিয়ে চুমু খেলাম। তারপর তার দুই পায়ের গোড়ালি হতে হাটু পর্যন্ত চুমু খেলাম, কামড়ালাম। হালকা পড়পড়ে পশম ভাবীর পা যুগলে। সেই পশমের দুই একটি দাঁত দিয়ে ছিড়লাম আর তখুনি বুঝলাম আমার দম শেষ হয়ে আসছে। তাকে ছেড়ে যেখানে ছিলাম সেখানে এসে মাথা তুললাম। প্রথমেই তাকালাম ভাবীর দিকে। একটি অনুচ্চারিত শব্দ তার মুখ দিয়ে বের হল, বা-ব্বা। অর্থাৎ ডুব দিয়ে যে আমি এতক্ষন থাকতে পারি হয়ত তার বিশ্বাষ হচ্ছে না। আমি একটু রেস্ট নিয়ে তার প্রতি একটি ছোট্ট ইঙ্গিত দিয়ে আবার ডুব দিলাম। এবার তার কলাগাছের মত ফর্সা উরু নিয়ে খেলা শুরু করলাম। আমি তার উরুতে হালকা কামড় দিচ্ছি আর হাতাচ্ছি। এবার তার উরুর ফাটলে আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করার ফলে সে তার পা দুটি নাচাতে শুরু করলো। একটু পরে আমি আবার আগের জায়গায় এসে মাথা তুলে শ্বাস নিলাম। একটু বিশ্রাম নিয়ে আবার গেলাম ডুব দিয়ে। এবার তার পদ্মফুলের মত ভোদা নিয়ে কজ করার পালা। আমার দমের পরিমান কমে যাবার কারনে তাড়াতাড়ি করার সিদ্ধান্ত নিলাম। আমার দাঁড়িয়ে থাকা বাড়াটি আমি তার মুখে পুড়ে দিলাম। এতে ভাবী আমার বাড়াটি মজা কড়ে চুষতে লাগলো। জ্বিব দিয়ে কিছুক্ষন ভাবীর সাথে সঙ্গম করলাম। দ্রুত ফেরার সময় ভাবী আমার বাড়ার মধ্যে আলতো করে দুটি কামড় বসিইয়ে দিল। আবার ফিরে এসে ভাবীকে ইঙ্গিত করে বললাম ব্লাউজ খুলে নাক পানির উপরে দিয়ে উপুর করে বসতে। ভাবী তাই করল। আমি আবার গিয়ে ভাবীর সুন্দর মাই দুটি ইচ্ছামত টিপতে থাকলাম। তার নিপলদুটি মটর দানার মত শক্ত হয়ে গেছে। কিছুক্ষন টিপার পর আমি আমার জায়গায় ফিরে আসলাম। দেখলাম ভাবীও নিজের জায়াগায় ফিরে যাচ্ছে।
গোসল শেষে আসার পথে আমাকে আবার ভেংচি কেটে মেয়েদের দলে হারিয়ে গেল। বুঝলাম ভালোই কাজ হয়েছে। আমাদের দলটি বাড়িতে আসার পথে একসময় ভাবীকে জিজ্ঞেষ করলাম কেমন হয়েছে। বলল, ডাকাত কোথাকার, বদমাইশ। বললাম আজ রাতে বদমাইশি হবে? বলল জানি না। মুখ দেখে বুঝলাম আমার চেয়ে ভাবীই বেশি উন্মুখ হয়ে আছে। বাড়িতে ফিরে ভাবীকে স্থান ও সময় জানিয়ে দিলাম। স্থানটি হল গাবতলার ভিটে যেখানে কেউ সচরাচর আসে না। সময় নির্ধারন করলাম রাত তিনটা। বলল আমি এত রাতে যেতে পারব না। আমি বললাম তুমি শুধু পেছনের দর্জা দিয়ে বের হয়ে এস আমি নিয়ে যাব। বলল ঠিক আছে।
ঠিক তিনটায় তিনি দর্জা খুলে বের হলেন। আমি তাকে নিয়ে চললাম নির্দিষ্ট স্থানে। ভাবিকে জড়িয়ে ধরলাম। আস্তে আস্তে আমি ভাবীর পরনের শাড়ি, ব্লাউজ, পেটিকোট সব খুলে ফেললাম। দু হাতে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করলাম। ভাবীও তাই করল। একসময় হাত রাখলাম ভাবীর উচু বুকের উপর। তারপর স্তন টিপতে টিপতে হাত নামাতে থাকলাম নাভী হয়ে ভোদার দিকে। ভোদায় আঙ্গুলি করা শুরু করলাম। ভাবী আমার কামনায় ভেসে যাচ্ছে। এক পর্যায়ে ভাবী আমার পরনে তোয়ালে খুলে আমার লৌহদন্ডটিকে তার হাতে নিয়ে মনের আনন্দে চুষতে লাগল। আমিও এই ফাকে তার দুধ টিপে যাচ্ছি ইচ্ছামত। ভাবীকে বললাম, তুমি খুশি? ভাবী বলল, খুশি হব যদি তুমি আমার ভোদা চুষে দাও। যেই কথা সেই কাজ। ভাবীকে অর্শেক শোয়া অবস্থায় বসিয়ে দু পা ফাক করে তার ভোদা চুষতে লাগলাম। কি যে এন অনুভুতি তা ভাষায় প্রকাশ করার মত না, ভোদার কি মিষ্টি মৃদু গন্ধ। এভাবে প্রায় পাঁচ মিনিট করার পর ভাবী আমাকে বলল, উফঃ মরে যাচ্ছি, আর থাকতে পারছি না, ও আমার চোদনবাজ দেবর আমাকে এবার তুমি চোদা শুরু কর। আমি ভাবীকে উপুর করে আমার ধন ভাবীর ভোদায় ঢুকিয়ে ঠাপাতে থাকলাম। ভাবী মৃদু চিৎকার করতে থাকল। এভাবে কতক্ষন চোদার পর আমি চিৎ হয়ে শোয়ে পড়ে ভাবীকে বললাম তুমি আমার ধনের উপর বসে ঠাপাতে থাক। কথামত ভাবী তাই করল। আমার ধনটাকে তার ভোদার ভেতর ঢুকিয়ে নিজে নিজেই ঠাপাতে থাকল। আমরা দুজনেই তখন সুখের সাগরে ভাসছি। আরও কিছুক্ষন পর আমি মাল ঢেলে দিলাম ভাবীর ভোদাতেই। ভাবীও দেখলাম ক্লান্ত হয়ে আমার বুকে শুয়ে পড়ল। কিছুক্ষন পরে আমরা যার যার জামাকাপড় ঠিক করে যার যার রুমে গেলাম ঘুমাতে।
এভাবেই প্রতিরাতে চলতে লাগল আমাদের কামলীলা। ভাবী বলে, যতদিন না তোর ভাই আমেরিকা থেকে দেশে ফিরে আসবে ততদিন তোর ভাইয়ের কাজ তুই করবি। বলল, প্রয়োজনে যৌনশক্তি বর্ধক ভায়াগ্রা খেয়ে নিবে … … …



No comments:

Post a Comment